বাংলা নিউজ > বায়োস্কোপ > Arijit Singh: টেলর সুইফট থেকে বিলি আইলিশ, আন্তর্জাতিক তারকাদেরও হারিয়ে দিলেন অরিজিৎ সিং

Arijit Singh: টেলর সুইফট থেকে বিলি আইলিশ, আন্তর্জাতিক তারকাদেরও হারিয়ে দিলেন অরিজিৎ সিং

অরিজিৎ সিং, টেলর সুইফট, বিলি আইলিশ

স্পটিফাই-এর তথ্য বলছে গান শোনার নিরিখে টেলর সুইফট, বিলি আইলিশ এবং এমিনেমের মতো আন্তর্জাতিক স্তরের তারকাকেও হারিয়ে দিয়েছেন ভারতের অরিজিৎ সিং। অরিজিৎ এখন র‍্যাপার ড্রেক, কানাডিয়ান গায়ক দ্য উইকেন্ড, রিহানা এবং অ্যাডেলের মতো গায়ক, স্পটিফাই-এর নিয়মিত যাঁদের গান শোনা হয়, তাঁদেরকেও ছাড়িয়ে গিয়েছেন।

'লে ছক্কা'! এবার আন্তর্জাতিক স্তরের শিল্পীদেরও হারিয়ে দিলেন বাংলার ছেলে অরিজিৎ সিং। অরিজিতের করিশমার কাছে কুপোকাত টেলর সুইফট, বিলি আইলিশ এবং এমিনেমের মতো আন্তর্জাতিক স্তরের তারকা। হ্যাঁ ঠিকই পড়ছেন। ঠিক কী ঘটেছে? 

তাহলে একটু খোলসা করেই বলা যাক। এই মুহূর্তে গান শোনার জনপ্রিয় প্ল্যার্টফর্ম স্পটিফাই। আর এবার স্পটিফাই-এর তথ্য বলছে গান শোনার নিরিখে টেলর সুইফট, বিলি আইলিশ এবং এমিনেমের মতো আন্তর্জাতিক স্তরের তারকাকেও হারিয়ে দিয়েছেন ভারতের অরিজিৎ সিং। তবে অরিজিৎ এখন এড শিরান এবং আরিয়ানা গ্র্যান্ডের পিছনে রয়েছেন। অরিজিৎ এখন র‍্যাপার ড্রেক, কানাডিয়ান গায়ক দ্য উইকেন্ড, রিহানা এবং অ্যাডেলের মতো গায়ক, স্পটিফাই-এর নিয়মিত যাঁদের গান শোনা হয়, তাঁদেরকেও ছাড়িয়ে গিয়েছেন। বিশেষ করে গত আট মাসে অরিজিতের গান শোনার হিড়িকে এমনই ফলাফল হয়েছে। 

আরও পড়ুন-Krishnakoli actress Tiyasha: দুধ সাদা বিছানায় মাঝরাতে আরও একবার কারসঙ্গে জন্মদিনের আনন্দে মজে তিয়াসা?

আরও পড়ুন-Swastika-Vista Dome Train: ‘এত্ত পরিষ্কার টয়লেট! ট্রেনে উঠে এতটাই অবাক যে প্রস্রাবই আটকে গেল', অকপট স্বস্তিকা

আরও পড়ুন-Sreemoyee-Mullick: 'হাজার বিতর্কের পরেও বলব তুমি শুধু…', কাঞ্চনকে নিয়ে প্রকাশ্যেই আবেগঘন শ্রীময়ী

এই মুহূ্র্তে অরিজিতের সর্বাধিক শোনা গানগুলির মধ্যে রয়েছে 'চলেয়া', যেটি কিনা শাহরুখের 'জওয়ান' ছবির গান। গানের দৃশ্যায়নে দেখা গিয়েছে শাহরুখ ও নয়নতারাকে। এদিকে এই গানটি অবশ্য মুক্তির ৩ ঘণ্টার মধ্যে ২৭ লক্ষ ভিউও হয়েছিল। গানটি সুর করেছেন অনিরুদ্ধ রবিচন্দর ও গীতিকার কুমার। এর আগে অরিজিৎ-এর সঙ্গে জসলিন রয়েলেরএকক ‘হিরিয়ে’ গানটিও সুপারহিট। সাম্প্রতিক মুক্তি পাওয়া করণ জোহরের রোমান্টিক কমেডি ‘রকি অর রানি কি প্রেম কাহানি’তে গান গেয়েছেন অরিজিৎ সিং। ‘তুম কেয়া মিলে’, ‘হোয়াট ঝুমকা’ এবং ‘ভে কমলেয়া’ গেয়েছেন অরিজিৎ। এছাড়াও 'বাওয়াল'-এ ‘তুমহে কিতনা পেয়ার কার্তে’ও গেয়েছেন অরিজিৎ। 

এছাড়াও সাম্প্রতিক অরিজিতের সবচেয়ে বিতর্কিত গানটি হল ‘পসুরি নু’, যার মূল গানটি কিনা পাকিস্তানি গায়কের। রণবীর কাপুরের ‘তু ঝুথি ম্যায় মক্কর’ ছবিতে রোমান্টিক গান ‘তেরে পেয়ার মে’, ভিকি কৌশলের ছবি ‘জারা হাটকে জারা বাঁচকে’ থেকে ‘ফির অর কেয়া চাহিয়ে’ এবং সানি দেওল-অভিনীত ব্লকবাস্টার গাদার-2-এ ‘খয়রিয়াত’ গানটিও গেয়েছেন অরিজিৎ সিং। তাহলে বুঝতেই পারছেন, অরিজিৎ সিং-এর সাম্প্রতিক গাওয়া গানের তালিকাটা বেশ লম্বা। স্বাভাবিকভাবেই অরিজিৎ এখন তাই স্পটিফাইতেও গান শোনার নিরিখে উপরের দিতেই রয়েছেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল রোহিত হলেন পরবর্তী ধোনি এবং সৌরভ- বড় সার্টিফিকেট মাহির ঘনিষ্ট ভারতের প্রাক্তনীর করোনা-যোদ্ধা শৈলজা সহ কেরলের ২০ আসনে প্রার্থী ঘোষণা করে দিল এলডিএফ জিতে ইস্টবেঙ্গলের রক্তচাপ বাড়াল পঞ্জাব! কোথায় মোহনবাগান? রইল ISL-র পয়েন্ট টেবিল জনগর্জন সভায় একটা বিশেষ কাজ করতে হবে এমএলএ-এমপিদের, নির্দেশ দিল তৃণমূল ১০ বছরের প্রেম, শিখ ও খ্রিস্টান রীতিতে মার্চেই বিয়ে সারছেন তাপসী, পাত্রকে চেনেন? সন্দেশখালি নিয়ে তৃণমূলকে মণিপুর মনে করালেন নির্মলা, পাল্টা জবাব দিল দল মাত্র ১০৭ রানে GG-কে গুঁড়িয়ে,৮ উইকেট ম্যাচ জিতল RCB,উঠে পড়ল লিগ টেবলের মগডালে বুধে কি বাংলার আবহাওয়ায় 'হাওয়া বদল'? বসন্তে বৃষ্টি আর কতদিন! রইল ওয়েদার আপডেট ‘সব দোষ শুধু শ্রাবন্তীর!’ অনুপম-কাঞ্চনের আগে ৩টে বিয়ে সেরেছেন এই বাঙালি তারকারা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.