বাংলা নিউজ > বায়োস্কোপ > Arijit-Anushka in Ind-Pak Match:প্রেগন্যান্সির গুজবের মাঝে ভারত-পাক ম্যাচ দেখতে হাজির অনুষ্কা, ছবি তুলে দিলেন খোদ অরিজিৎ

Arijit-Anushka in Ind-Pak Match:প্রেগন্যান্সির গুজবের মাঝে ভারত-পাক ম্যাচ দেখতে হাজির অনুষ্কা, ছবি তুলে দিলেন খোদ অরিজিৎ

অনুষ্কার ছবি তুলে দিলেন খোদ অরিজিৎ!

Arijit Singh-Anushka Sharma: পাকিস্তানকে কাল যেভাবে ভারত দুরমুশ করল তাতে খেলার মাঝেই একটু মজা আনন্দ তো বানতা হ্যায় বস! আর তাই তো অরিজিৎ সিংকে এদিন অনুষ্কার ছবি তুলতে দেখা গেল।

আইসিসি ওয়ার্ল্ড কাপের গতকালের হাইভোল্টেজ ম্যাচ যে সকলের মন ভালো করে দিয়েছে সেটা বলাই বাহুল্য। অতি সহজেই আরও একবার পাকিস্তানকে হারিয়ে জয়ের তাজ মাথায় পরল ভারত। শুরুতেই দুটো উইকেট পরে যাওয়া সত্বেও যেভাবে পড়শি দেশকে দুরমুশ করে জয় ছিনিয়ে নিল অতি সহজেই তা ক্রিকেট প্রেমীদের মন কেড়েছে। আর এই আনন্দের মাঝে একটু মজা হবে না? ধুস তাই কখনও হয়? তাই তো এদিন স্টেডিয়ামে খোশমেজাজে দেখা গেল অরিজিৎ সিং এবং অনুষ্কা শর্মাকে।

ভারত-পাক ম্যাচে অনুষ্কা-অরিজিৎ

গতকাল একদম সকাল সকাল আমেদাবাদ পৌঁছে যান অনুষ্কা শর্মা। অল ব্ল্যাক লুকে বিমান বন্দর চত্বরে দেখা যায় তাঁকে। প্রেগন্যান্সির গুজবের মাঝেই তিনি বিরাট কোহলি এবং টিম ইন্ডিয়াকে সমর্থন করতে উড়ে আসেন এখানে।

অন্যদিকে এদিন ভারত পাক ম্যাচ শুরু হওয়ার আগে একটি অনুষ্ঠানের আয়োজন করেছিল বিসিসিআই। সেখানেই গান গান অরিজিৎ সিং। তিনি ছাড়াও শঙ্কর মহাদেবন এবং সুখবিন্দর সিং ছিলেন।

অনুষ্ঠানের পর খেলা শুরু হয়। প্রথমে ব্যাট করে ১৯১ রান তোলে পাকিস্তান। পরে সেই রান চেজ করতে নেমে অতি সহজেই মাত্র ৩০.৩ ওভারে লক্ষ্যপূরণ করে ভারত। আর এসবের মাঝেই গ্যালারিতে খোশমেজাজে দেখা গেল অরিজিৎ এবং অনুষ্কাকে।

আরও পড়ুন: 'ওর এই খ্যাতি প্রাপ্য', অরিজিতের অকুণ্ঠ প্রশংসা সোনুর, কোন ছবিতে শোনা যাবে তাঁদের ডুয়েট গান

আরও পড়ুন: মহালয়ায় মহারণ! ভারত-পাক ম্যাচের শুরু জমবে অরিজিতের গানে, থাকছেন আর কারা?

খেলা ছেড়ে অনুষ্কার ছবি তোলায় ব্যস্ত ছিলেন অরিজিৎ। গায়কের কাণ্ড দেখে হেসে লুটোপুটি খান নায়িকা। সাদা শার্ট এবং জিন্স পরে ক্যামেরা হাতে দাঁড়িয়ে থাকতে দেখা যায় অরিজিৎকে। এমনকি তিনি অনুষ্কাকে পোজ দেওয়ার কথাও বলেন। অন্য দিকে সাদা ড্রেস পরে হাসিমুখে পোজ দেন তিনি।

বিরাট অনুষ্কা

কিছুদিন আগেই হিন্দুস্তান টাইমসের তরফে বিশেষ প্রতিবেদনে জানানো হয় বিরাট এবং অনুষ্কার সংসারে নতুন অতিথি আসতে চলেছে। তাঁদের ম্যাটারনিটি ক্লিনিকেও পর্যন্ত দেখা গিয়েছে বলেই খবর। কিন্তু এখনই সন্তান আসার কথা তাঁরা জানাতে চান না। কিছু সময় পর তাঁরা সকলের সঙ্গে সেই খুশির খবর ভাগ করে নেবেন বলেই তাঁদের এক ঘনিষ্ঠ ব্যক্তি জানিয়েছেন। প্রসঙ্গত বিরাট এবং অনুষ্কার একটি মেয়ে আছে, ভামিকা।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর USA-র কাছেও T20I-তে হারল বাংলাদেশ! প্রাক্তন ভারতীয়দের ঝড়ে লজ্জায় ডুবলেন শাকিবরা পরিচালনার পর ফের অভিনয়ে ফিরলেন মানসী, কোন ছবিতে দেখা যাবে? স্টার্কের আগ্রাসন, শ্রেয়সের ডাকাবুকো নেতৃত্ব, SRH-এর ভুলচুক, ৫ কারণে ফাইনালে KKR ‘ওঁরা বলেছিলেন গুরুত্ব পাচ্ছেন না, BJPতেই বা কী পাচ্ছেন?’দলত্যাগীদের নিয়ে খাড়গে ১৩.৪ ওভারে খেল খতম, অতীতে কোয়ালিফায়ার ১ জিতে ফাইনালে উঠলেই চ্যাম্পিয়ন হয়েছে KKR ফর্ম্যালিটির জন্য ব্যাট করেছি! ভাবিনি যে ১৫৯-তে SRH অল-আউট হবে, ফুটছেন বেঙ্কটেশ ‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও কূর্ম জয়ন্তী কবে? কেন এত বিশেষ এই দিন, এই দিনের গুরুত্ব কী, জেনে নিন

Latest IPL News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.