বাংলা নিউজ > বায়োস্কোপ > Babli: 'সফর শুরু', দ্বিতীয়বার মা হওয়ার পর এবার 'বাবলি' হয়ে ওঠার পালা, শুভ মহরতের ছবি পোস্ট শুভশ্রীর

Babli: 'সফর শুরু', দ্বিতীয়বার মা হওয়ার পর এবার 'বাবলি' হয়ে ওঠার পালা, শুভ মহরতের ছবি পোস্ট শুভশ্রীর

বাবলির শুভ মহরতের ছবি পোস্ট শুভশ্রীর

Babli: অনুষ্ঠিত হয়ে গেল বাবলির শুভ মহরত। চলতি মাস থেকেই শুরু হচ্ছে রাজ চক্রবর্তী পরিচালিত এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও আবির চট্টোপাধ্যায় অভিনীত ছবির শুটিং।

বুদ্ধদেব গুহর উপন্যাস অবলম্বনে নতুন ছবি নিয়ে আসতে চলেছেন রাজ চক্রবর্তী। তাঁর এই ছবিতে দেখা যাবে তাঁরই গৃহিণী তথা অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। বাবলির প্রস্তুতির জন্য স্ক্রিপ্ট রিডিং ইত্যাদির ছবির আগেই প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী নিজেই। এবার শুভ মহরতের ছবিও পোস্ট করলেন। মেয়ে ইয়ালিনি হওয়ার পর এটাই শুভশ্রীর প্রথম কাজ। তাঁর ছবি এই ছবিতে দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে।

বাবলি ছবির শুভ মহরত

বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি অনুষ্ঠিত হয়ে গেল বাবলি ছবির শুভ মহরত। এদিন এই অনুষ্ঠানের পর অভিনেত্রী নিজেই সেই ছবি পোস্ট করেন। শুভশ্রী গঙ্গোপাধ্যায় এদিন শুভ মহরতের ছবি পোস্ট করে লেখেন, 'সফর শুরু হল। বাবলি।' অভিনেত্রীর পোস্ট করা ছবিতে তাঁকে হলুদ চুড়িদার এবং সবুজ ওড়না পরে থাকতে দেখা যাচ্ছে। সঙ্গে ম্যাচিং লম্বা কানের দুক এবং আংটি পরেছিলেন তিনি। হাতে ধরা ক্লিপ বোর্ড, সেখানে লেখা বাবলি, শুভ মহরত।

আরও পড়ুন: নাচ-গান-অ্যাকশনের সঙ্গে দেশপ্রেমের হাইডোজ, প্রজাতন্ত্র দিবসে মাস্ট ওয়াচ হৃতিক-দীপিকার ফাইটার

আরও পড়ুন: 'শয়তান' মাধবনের ভয়ে ঘুম উড়েছে অজয়-জ্যোতিকার, প্রকাশ্যে ছবির প্রথম ঝলক

শুভশ্রীর সঙ্গে এদিন পরিচালক রাজ চক্রবর্তী, সহ অভিনেতা আবির চট্টোপাধ্যায় এবং সৌরসেনী মৈত্রকে দেখা যায়। সৌরসেনি একটি পেঁয়াজি রঙের শাড়ি পরেছিলেন ম্যাচিং ব্লাউজ দিয়ে। অন্যদিকে আবিরের পরনে ছিল সাদা টিশার্টের উপর হলুদ জ্যাকেট এবং জিন্স। রাজকে সাদা পায়জামা পাঞ্জাবিতে দেখা যায়।

<p>শুভশ্রীর পোস্ট</p>

শুভশ্রীর পোস্ট

বাবলি প্রসঙ্গে

চলতি মাসের শেষ থেকেই শুরু হচ্ছে বাবলি ছবিটির শুটিং। এখানে নাম ভূমিকায় দেখা যাবে শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। তাঁর বিপরীতে থাকবেন আবির চট্টোপাধ্যায়। এই ছবিতে আরেকটি মহিলা চরিত্র আছে যাকে দেখতে রোগা ছিপছিপে, সেই চরিত্রে অভিনয় করবেন সৌরসেনী। এটি আদতে বুদ্ধদেব গুহর একই নামের জনপ্রিয় উপন্যাসের উপর ভিত্তি করে বানানো হচ্ছে।

আরও পড়ুন: 'অভিনেতা হিসেবে কিছু ইচ্ছে আছে' নেতিবাচক চরিত্র করতে চান ক্যাটরিনা! উইশলিস্টে আছে আর কী কী?

বাবলি ছবিটির ঘোষণা

কিছুদিন আগেই নতুন বছরের ঠিক শুরুতেই রাজের প্রযোজনা সংস্থার তরফে ঘোষণা করা হল, ‘১০ বছর পর আবারও একসঙ্গে ফিরছেন রাজ ও আবির। আর এবারই প্রথমবার জুটি বাঁধছেন আবির-শুভশ্রী।’ রাজ লিখেছেন, ‘২০২৪ এর সবথেকে বড়ো চমক বুদ্ধদেব গুহ-র উপন্যাস অবলম্বনে আসছে ভালোবাসার ছবি বাবলি’। হ্যাঁ এই প্রথমবার কোনও ছবিতে একসঙ্গে দেখা যাবে শুভশ্রী এবং আবিরকে।

বাবলির প্রস্তুতি

শুভশ্রী গঙ্গোপাধ্যায় এদিন তাঁর ইনস্টাগ্রামের স্টোরিতে একাধিক ছবি পোস্ট করেন। সেখানেই দেখা যায় যে তাঁদের আগামী ছবি বাবলির প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। সেদিন শুভশ্রী যে ছবিগুলো পোস্ট করেছেন সেখানে একটি ছবিতে দেখা যাচ্ছে টেবিলে স্ক্রিপ্ট রাখা, আর টেবিলের উল্টো দিকে বসে আছেন খোদ পরিচালক। তিনি মন দিয়ে কিছু একটা বোঝাচ্ছেন। আরেকটি ছবিতে দেখা যাচ্ছে একটি ঘরে রাজ, শুভশ্রী এবং আবির বসে আছেন। কিছু একটা বিষয় নিয়ে আলোচনা করছেন। শুভশ্রীর পরনে সাদা পোশাক। অন্যদিকে আবির পরে আছেন শেওলা রঙের একটি টিশার্ট এবং হুডি। রাজের পরনে সাদা শার্ট এবং জিন্স। এই ছবিগুলো পোস্ট করে শুভশ্রী হ্যাশট্যাগ ব্যবহার করে লেখেন বাবলির প্রস্তুতি।

বায়োস্কোপ খবর

Latest News

মন্ত্রীকে ধমক! সরানো হল রাজ্য়ের দুই সচিবকে, যাদবপুরের জমি দখলের খবরও দিদির কাছে ভারত কত রানে জিতলে ছিটকে যাবে অজিরা? সেমিতে যেতে কত বল বাকি থাকতে হারা যাবে না? হিন্দুত্ব নিয়ে বিতর্কের আশঙ্কা! দেব প্যাটেলের মাঙ্কি ম্যানের মুক্তিতে বাধা CBFC? Video: 'ইচ্ছামতো সুজিত বোস লোক বাসাচ্ছেন, কম্পিটিশন করে', ফুঁসে উঠলেন মমতা 'আমি একটা রাজ্যের রেভিনিউ পাই... আরও ৫ রাজ্যের…', কী বললেন দিদি? 'লোভ বেড়ে যাচ্ছে, লোভটাকে কমাতে হবে', হাওড়ার জমি দখল নিয়ে রুদ্রমূর্তি মমতার ১৯বলে ৫০ রোহিতের-T20 WC-এর ইতিহাসে অজিদের বিরুদ্ধে এত দ্রুত কেউ অর্ধশতরান করেননি আসতে চলেছে যোগিনী একাদশী, ২ শুভ যোগে এবারের একাদশী, জেনে নিন সঠিক দিনক্ষণ তিথি WBCS, মিসনেলিয়াস-সহ কবে এই ২৯ সরকারি চাকরির পরীক্ষা? কত প্রার্থী? সূচি দিল PSC দিঘা উন্নয়ন পর্ষদে কারও গা টিপছে, কারও পা!অফিসারদের CID ভিজিল্যান্স, কড়া মমতা

T20 WC 2024

প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.