বাংলা নিউজ > বায়োস্কোপ > Pori Moni: পরীমনি-রাজের ‘রাজপুত্র’র প্রথম ছবি প্রকাশ্যে, ছেলের কী নাম রাখলেন নায়িকা?

Pori Moni: পরীমনি-রাজের ‘রাজপুত্র’র প্রথম ছবি প্রকাশ্যে, ছেলের কী নাম রাখলেন নায়িকা?

ছেলের মুখ দেখালেন পরীমনি

Pori Moni reveals her baby's face: ছেলের মুখ দেখালেন পরীমনি। পাশাপাশি ছেলের নামও তিনি জানিয়ে দিলেন। রাজ-পরীমনির সন্তানের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 

নির্ধারিত সময়ের দু-সপ্তাহ আগেই মা হয়েছেন পরীমনি। বুধবার সন্ধ্যায় পুত্র সন্তানের জননী হন ওপার বাংলার সবচেয়ে চর্চিত নায়িকা। কেরিয়ারের মধ্যগগণে থাকাকালীনই মা হওয়ার সিদ্ধান্তটা আচমকাই নিয়ে ফেলেন শামসুন্নাহার পরীমনি। অভিনেতা শরিফুল রাজের সঙ্গে তাঁর গোপন বিয়ে, অন্তঃসত্ত্বা হওয়ার খবরে কার্যত তোলপাড় ছিল সে দেশের সংবাদমাধ্যম। অবশেষে পরীমনির কোল আলো করে এসেছে ফুটফুটে রাজপুত্র।

বুধবার রাত থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন তারকা দম্পতি। রাত পোহাতেই ছেলের প্রথম ছবি প্রকাশ্যে আনলেন পরীমনি। কোনওরকম রাখঢাক করেননি, ছেলের মুখ দেখালেন পরী, সঙ্গে সন্তানের কী নাম রেখেছেন তাও জানিয়ে দিলেন।

অন্তঃসত্ত্বা অবস্থায় এক সাক্ষাৎকারে নায়িকা জানিয়েছিলেন, মেয়ে হলে নাম রাখবেন রানি আর ছেলে হলে রাজ্য। সেইমতো রাজ-পরীর আদরের সোনামণির নাম শাহীম মুহাম্মদ রাজ্য (Shaheem Muhammad Rajya)।

এদিন ফেসবুকে ছেলেকে বুকে আগলে একটি ছবি পোস্ট করেন পরীমনি। হাসপাতালের বিছানায় শুয়ে আছেন অভিনেত্রী, তাঁর দু-চোখ বন্ধ কিন্তু একরত্তি ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছে। এই মিষ্টি ছবির ক্যাপশনে নায়িকা লেখেন, ‘তুমি পৃথিবীর জন্যে আলোর বাহক হও। অভিনন্দন তোমাকে। আমাদের রাজপুত্র।’

সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল এই ছবি। পরীমনির সন্তান জন্মের সঙ্গে সঙ্গেই সুপারভাইরাল। বুধবার সন্ধ্যায় সোশ্যাল মিডিয়া পোস্টে শরিফুল জানিয়েছিলেন পরীমনির মা হওয়ার সুখবর। নায়িকার স্বামী লেখেন, ‘আলহামদুলিল্লাহ, আমার প্রিয় পরীমনিকে অনেক অভিনন্দন। ছেলে হয়েছে’। পরে সে দেশের সংবাদমাধ্যমকে ‘পরাণ’ অভিনেতা জানান, ‘মা ও ছেলে একদম সুস্থ আছে’।

চলতি বছর জানুয়ারির শুরুতেই মা হতে চলার খবর শেয়ার করেন পরীমনি ওরফে শামসুন্নাহার স্মৃতি। কিন্তু প্রশ্ন ওঠে পরীমনির সন্তানের বাবা কে? কারণ নায়িকার চতুর্থ বিয়ে ভেঙেছে মাস কয়েক আগেই। এরপর আসল বোমা ফাটান পরী। তিনি জানান, গত বছর অক্টোবর মাসেই ‘গুনিন’ ছবির শ্যুটিং সেটে অভিনেতা শরিফুল রাজের সঙ্গে গোপনে বিয়ে করেছেন তিনি। আরও পড়ুন-মা হলেন পরীমনি, ছেলে হল না মেয়ে? জানালেন স্বামী শরিফুল রাজ

মাদকমামলায় জেলমুক্তির পর গিয়াসউদ্দিন সেলিমের ‘গুণিন’ ছবির শ্যুটিং শুরু করেছিলেন পরীমনি। তারিখটা ১১ অক্টোবর। আর এই ছবিতে পরীর নায়ক রাজ। আর সাতদিন পরেই রাজকে বিয়ে করে নেন পরীমনি! না, সিনেমার গল্প নয় এটাই বাস্তব। এরপর জানুয়ারি মাসেই সকলের সামনে ধুমধাম করে রাজকে ফের বিয়ে করেন পরীমনি। আর এবার রাজ-পরীর দুই থেকে তিন হলেন। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

কুয়াদ্রাতেই ভরসা লাল-হলুদের, আগামী মরশুমেও ইস্টবেঙ্গলের হটসিটে স্প্যানিশ কোচ ক্যানসারের চিকিৎসায় যুগান্তকারী আবিষ্কারের দাবি গবেষকদের, ওষুধের দাম ১০০ টাকা! বর্তমান ও প্রাক্তনদের উপস্থিতিতে সুপার কাপজয়ী ইস্টবেঙ্গল দলকে আর্থিক পুরস্কার গগনযানের মহাকাশচারী প্রশান্ত নায়ার চুপিচুপি বিয়ে করেন জানুয়ারিতে! ছবি এল সামনে এই রাজ্যে একবছরে শিক্ষিত বেকারের সংখ্যা ৭ গুণ বেড়েছে! বলছে সরকারি রিপোর্টই IND vs ENG: চিকিৎসার জন্য বিদেশে লোকেশ! শেষ টেস্টে কি ফিরছেন বুমরাহ? মিলল ইঙ্গিত সন্দেশখালি নিয়ে বেফাঁস নুসরত, মুখ ফসকে ‘১৭৪ ধারা’ মন্তব্য করে তুললেন হাসির রোল রাঁচিতে ইঙ্গিত দিয়েছেন,১০০তম টেস্টে ছন্দে ফিরবেন বেয়ারস্টো-বড় দাবি ম্যাকালামের ক্রস ভোটিংয়ে BJP-র ঝুলিতে 'অতিরিক্ত' ২ আসন, রাজ্যসভায় সংখ্যাগরিষ্ঠতা পেল NDA? একাই হাফ ডজন উইকেট নিলেন উসামা মির,মুলতান সুলতানসের কাছে হার লাহোর কালান্দার্সের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.