বাংলা নিউজ > বায়োস্কোপ > Bhaswar Chatterjee-Koushik Sen: পর্দার দুই ভাইয়ের যুগলবন্দি! ভাস্বরের অনুরোধে রিল বানালেন কৌশিক সেন
কৌশিকের সঙ্গে রিল করলেন ভাস্বর।

Bhaswar Chatterjee-Koushik Sen: পর্দার দুই ভাইয়ের যুগলবন্দি! ভাস্বরের অনুরোধে রিল বানালেন কৌশিক সেন

  • স্টার জলসার 'গোধুলি আলাপ' ধারাবাহিকে কৌশিকের ভাইয়ের চরিত্রে অভিনয় করছেন ভাস্বর। দিন কয়েক আগেই ইনস্টাগ্রামে কয়েক সেকেন্ডের একটি ভিডিয়ো পোস্ট করেন অভিনেতা। আর তাতেই অবাক অনুরাগীরা।

নেটমাধ্যমে তাঁকে খুঁজে পাওয়া দায়! ব্যবহার করেন না ফেসবুক। এ হেন কৌশিক সেনের দর্শন মিলল রিল ভিডিয়োয়!

এ অসাধ্য সাধন করেছেন ভাস্বর চট্টোপাধ্যায়। স্টার জলসার 'গোধুলি আলাপ' ধারাবাহিকে কৌশিকের ভাইয়ের চরিত্রে অভিনয় করছেন তিনি। দিন কয়েক আগেই ইনস্টাগ্রামে কয়েক সেকেন্ডের একটি ভিডিয়ো পোস্ট করেন অভিনেতা। আর তাতেই অবাক অনুরাগীরা।

দেখা যাচ্ছে, হেমন্ত মুখোপাধ্যায়ের 'মেঘ কালো আঁধার কালো' গানে ঠোঁট মেলাচ্ছেন কৌশিক। সঙ্গী ভাস্বর। দু'জনের পরনেই পাঞ্জাবি। আগে কখনও রিল না করলেও হাতেখড়িতেই সাবলীল পর্দার অরিন্দম রায়।

ভিডিয়োটি দিয়ে ভাস্বর লিখেছেন, 'আমার সিনিয়র কৌশিক সেনকে আমার সঙ্গে একটি রিল করার অনুরোধ করেছিলাম।'

পর্দায় অরিন্দমের সঙ্গে অগ্নি থুড়ি ভাস্বরের বিশেষ সদ্ভাব নেই ঠিকই। তবে বাস্তবে দুই অভিনেতার যুগলবন্দিতে আপ্লুত অনুরাগীরা। পোস্টের কমেন্ট বক্সে প্রশংসার বন্যা।

দিন কয়েক আগেই ১০০ পর্ব পার করল 'গোধুলি আলাপ'। বেশ কয়েক বছর এই ধারাবাহিকের হাত ধরেই ছোটপর্দায় কৌশিকের প্রত্যাবর্তন। গ্রামের বহুরূপী নোলকের সঙ্গে নামজাদা উকিলের অসমবয়সী প্রেম, সম্পর্কের টানাপড়েন ছাপ ফেলেছে দর্শকমনে। টিআরপি তালিকায় তার প্রতিফলন না থাকলেও এই ধারাবাহিককে নিয়ে চর্চা কিছু কম নয়।

বন্ধ করুন