বাংলা নিউজ > বায়োস্কোপ > Bhool Bhulaiyaa 2: ১৫০ কোটির দোড়গোড়ায় কার্তিকের ‘ভুলভুলাইয়া ২’,বক্স অফিসে ফাটিয়ে ব্যবসা করছে কার্তিকের ছবি
ছবির প্রচারের ফাঁকে কলকাতায় হাজির হয়েছিলেন কার্তিক

Bhool Bhulaiyaa 2: ১৫০ কোটির দোড়গোড়ায় কার্তিকের ‘ভুলভুলাইয়া ২’,বক্স অফিসে ফাটিয়ে ব্যবসা করছে কার্তিকের ছবি

  • কার্তিকের হাত ধরে 'লক্ষ্মীলাভ' বলিউডের। আইপিএল ফাইনালের দিনও প্রায় ১৩ কোটির টিকির বিক্রি হয়েছে ‘ভুলভুলাইয়া ২’-এর। 

দ্বিতীয় সপ্তাহেও দর্শকদের আকর্ষণ ধরে রাখতে সফল কার্তিক আরিয়ানের ‘ভুলভুলাইয়া টু’। আসলে এই ছবির প্রচারে এক ইঞ্চিও জমি ছাড়েননি তারকা, মুক্তির পরেও ছুটে বেড়াচ্ছেন দেশের এ প্রান্ত থেকে ও প্রান্ত। এই তো দুদিন আগে কলকাতায় এসে বলে গেলন- ‘আমি যে তোমার’। গত ২০শে মে মুক্তি পেয়েছিল এই ছবি। তারপর থেকে বক্স অফিসে ছক্কা হাঁকাচ্ছে এই হরর কমেডি। 

ইতিমধ্যেই ১৫০ কোটির দোরগোড়ায় পৌঁছে গিয়েছে এই ছবি। ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ জানিয়েছে আইপিএল ফাইনাল থাকা সত্ত্বেও রবিবার ভালো ব্যবসা করেছে এই ছবি। এখনও পর্যন্ত ১২২.৬৯ কোটি টাকা আয় করেছে এই ছবি, তাই সবকিছু ঠিকঠাক থাকলে ‘ভুলভুলাইয়া ২’র লাইফটাইম কালেকশন ১৭৫ কোটির গণ্ডি পার করতে পারে। রবিবার প্রায় ১৩ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। 

কার্তিকের কেরিয়ারের দ্বিতীয় সবচেয়ে বেশি ব্যবসা সফল ছবি এটি। এই তরুণ অভিনেতার ‘সোনু কে টিট্টু কী সুইটি’র পর এটিই ১০০ কোটির ক্লাবে একমাত্র ছবি। 

প্রথম সপ্তাহের আয়ের নিখিরে আলিয়ার ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি'র রেকর্ড আগেই ভেঙেছে এই ছবি। আলিয়ার ছবির মোট আয় ছিল ৬৮.৯৩ কোটি টাকা, সে জায়গায় ‘ভুলভুলাইয়া ২’র প্রথম সাত দিনে কালেকশন ছিল ৯২.০৫।

অক্ষয় কুমার, বিদ্যা বালান, সাইনি আহুজা অভিনীত ভুলভুলাইয়া-র সিক্যুয়েল এই ছবি। ভুলভুলাইয়া-র ‘ছোটে পণ্ডিত’ রাজপাল যাদবেরই দেখা মিলেছে ‘ভুলভুলাইয়া ২’-তে। চলতি বছর তৃতীয় বলিউড ছবি হিসাবে ১০০ কোটির গণ্ডি পার করেছে এই ছবি (দ্য কাশ্মীর ফাইলস এবং গঙ্গুবাই কাথিয়াওয়াজড়ি)। যদিও ব্যবসার নিরিখে এই বছর বলিউডকে অনেকটা পিছনে ফেলেছে দক্ষিণী ছবি। ‘আরআরআর’ এবং ‘কেজিএফ ২’ ঝড়ের সামনে খড়কুটোর মতো উড়ে গেছে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রি।

 

বন্ধ করুন