বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss OTT: রাকেশের গায়ে ‘সেক্সিট’ তকমা সেঁটে দিলেন করণ জোহর, শুরু বিতর্ক
করণের প্রশ্নের মুখে রাকেশ
করণের প্রশ্নের মুখে রাকেশ

Bigg Boss OTT: রাকেশের গায়ে ‘সেক্সিট’ তকমা সেঁটে দিলেন করণ জোহর, শুরু বিতর্ক

  • পুরুষ-নারীর ভেদাভেদ নিয়ে বিদ্যজনেদের আপত্তি বরাবরের। পিতৃতন্ত্রের আস্ফালন নিয়ে এবার বিগ বসের মঞ্চে প্রতীবাদী করণ জোহর।

সম্পর্কের সমীকরণ বিগ বসের ঘরে দ্রুত বদলায় তা কারুর অজানা নয়। বিগ বস ওটিটি-র মঞ্চে সঞ্চালক করণ জোহরের ভর্ত্সনার মুখে পড়লেন অভিনেতা রাকেশ বাপাট। প্রতীক সহজপালকে নিয়ে করা রাকেশে মন্তব্য ভালোচোখে মেনে নিতে পারলেন না করণ। শারীরিকভাবে মেয়েদের তুলনায় ছেলেরা 'শক্তিশালী' সেই কারণে প্রতীকের সঙ্গে কোনও ডিসঅ্যাডভানটেজ থাকা উচিত এমন দাবি তুলেছিলেন রাকেশ। 

করণ এদিন কড়া ভাষায় রাকেশকে জানান, ‘আমি তোমাকে জানিয়ে রাখি, যদি এমন পরিস্থিতি আসে তাহলে শমিতা এবং নেহা তোমাকে সঠিক অবস্থান দেখিয়ে দেবে, আর দিব্যা তো সকলেরই উপযুক্ত স্থানে লাথি মারতে পারবে’। এদিন রাকেশের গায়ে সরাসরি ‘সেক্সিট’ তকমা জুড়ে দেন কেজো। 

রাকেশকে করণ মনে করিয়ে দেন, ‘আমরা একটা প্রগতিশীল দুনিয়ায় বাস করছি’, এই সমাজে এই ধরণের মন্তব্য মেনে নেওয়া যায় না। করণ বলেন, 'আমি যে বাড়িতে বাস করি সেখানে বেশিরভাগই মহিলা, আমি জানি তাঁরা কতটা শক্তিশালী, এবং তাঁদের সেই শক্তির উত্স কী'। শমিতাও এই মামলায় রাকেশ বিরুদ্ধে রুখে দাঁড়ান। তবে রাকেশের হয়ে শমিতার সাফাই, হয়ত রাকেশ ঠিক ওইভাবে বিষয়টা তুলে ধরতে চাননি, ভুলভাবে কথাটা তাঁর মুখ দিয়ে বেরিয়ে গেছে। 

করণ ব্যক্তিগত অভিজ্ঞতার কথা তুলে ধরে জানান, ‘আমাকে পুরুষরা বলেছে আমার মধ্যে পৌরুষত্ত্বের অভাব রয়েছে, এবং আমি জানাতে চাই এই বিষয়গুলো কষ্টদায়ক। সেটা পুরুষের জন্যও কষ্টদায়ক, মেয়েদের জন্যও’। লিঙ্গ বৈষম্যের বার্তা দিয়ে করণ বলেন,তিনি আশা রাখেন রাকেশ ভবিষ্যতে নিজের এই চিন্তাধারা পালটে ফেলবেন। 

বন্ধ করুন