বাংলা নিউজ > বায়োস্কোপ > তৃণমূলের ‘চপ শিল্প’ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে কটাক্ষের মুখে বিজেপি-র 'প্রাক্তন' তনুশ্রী চক্রবর্তী!
তনুশ্রী চক্রবর্তী। (সৌজন্যে- ফেসবুক)
তনুশ্রী চক্রবর্তী। (সৌজন্যে- ফেসবুক)

তৃণমূলের ‘চপ শিল্প’ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে কটাক্ষের মুখে বিজেপি-র 'প্রাক্তন' তনুশ্রী চক্রবর্তী!

  • এমন কারণেও ট্রোল হয়! 

গত কয়েকদিন ঝরঝর বৃষ্টিতে ভিজেছে শহর কলকাতা। রাস্তায় জল জমে নাজেহাল হয়েছেন মানুষ। তবে, বৃষ্টি উপভোগ করার কোনও সুযোগ ছাড়েন না বাঙালি। তাই কেউ সোশ্যাল মিডিয়ায় খিচুড়ি খাওয়ার ছবি দিয়েছেন, তো কেউ বা আবার এক কাপ গরম কফির ছবি দিয়ে বরষার সন্ধ্যা উপভোগ করার কথা বলেছিলেন। ঠিক এমনটাই করেছেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় তিনি চপ আর মুড়ির ছবি পোস্ট করেছিলেন। আর তার জেরেই ট্রোলিংয়ের মুখে পড়তে হল তাঁকে। 

তেলেভাজা বিশেষ করে চপ খেতে কে না ভালোবাসে! তনুশ্রীও তেমনটাই করেছিলেন। ডায়েট ভুলে বৃষ্টির আমেজ নিতে চপ বানিয়েছিলেন বাড়িতেই। আর মুড়ির ওপর চপ সাজিয়ে রেছে সুন্দর করে ছবি তুলে পোস্ট করেছিলেন সামাজিক মাধ্যমে। সঙ্গে ছিল চপ বানানোর সময় তোলা বেশকিছু ছবিও। ক্যাপশনে লিখেছিলেন ‘হবে না কি?’

তবে, এই পোস্টের কমেন্টেই ধেয়ে এসেছে নেটিজেনদের গন্ডা গন্ডা কটাক্ষ। কেউ বলেছেন ‘বিজেপি-তে কোনও জায়গা করতে না পেরে তিনি তৃণমূলের চপ শিল্পের প্রচার করছেন’, তো কেউ মনে করছেন ‘এসবই দিদি-কে তেল মারা’। তনুশ্রী যে বিজেপি ছেড়ে তৃণমূলে যাবে সেকথা সবাই জানে! ‘আরে দিদি আপনি তো চা খাবেন, সেটা না করে চপ খাচ্ছেন কেন’, এমন মজাদার কমেন্টও চোখে পড়েছে। যদিও কিছুদিন আগেই নিজেকে রাজনীতি থেকে সরিয়ে আনার কথা ঘোষণা করেছিলেন তিনি। জানিয়েছিলেন আর কোন রঙের সঙ্গে জড়াতে চান না নিজেকে।

তবে, তনুশ্রীর চপ বানানোর কায়দা মনে ধরেছে অনেকেরই। ‘এই না হলে বাঙালি নারী’, এমন প্রশংসাও চোখে পড়েছে। অনেকেই মনে করেছেন তনুশ্রীর হাতে বানানো চপ নাকি টেক্কা দেবে দোকানকেও! যদিও ছবি পোস্ট করার সময় অভিনেত্রী কোথাও লেখেননি এই চপ তিনি বানিয়েছেন না তাঁর বাড়ি অন্য সদস্য।

বন্ধ করুন