বাংলা নিউজ > বায়োস্কোপ > বাংলার মানুষ ‘বহিরাগত’ টিকা নেবে কেন, কটাক্ষ বিজেপি-ঘনিষ্ঠ অভিনেত্রী ব়্যাচেলের
ব়্যাচেল হোয়াইট। 
ব়্যাচেল হোয়াইট। 

বাংলার মানুষ ‘বহিরাগত’ টিকা নেবে কেন, কটাক্ষ বিজেপি-ঘনিষ্ঠ অভিনেত্রী ব়্যাচেলের

‘মোদীর দালাল’ বলে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ করা হল ব়্যাচেলকে। 

মুম্বইয়ে থাকলেও টলিগঞ্জে নিয়মিত কাজ করেন ব়্যাচেল হোয়াইট। ২০২১ বিধানসভা নির্বাচনের আগে থেকেই ব়্যাচেলের ‘পদ্ম-প্রীতি’ শুরু। সেরকমভাবে এর আগে রাজনৈতিক মতামত ব্যক্ত করতে দেখা যায়নি তাঁকে। তবে, এখন রীতিমতো সক্রিয়। কখনও মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের কঠোর সমালোচনা করে, তো কখনও মোদী-র প্রশংসা করে পোস্ট করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। 

কয়েকদিন ধরেই রাজ্য তোলপাড় করোনার ভুয়ো ভ্যাকসিন নিয়ে। এমনকী, এই ভুয়ো ভ্যাকসিনের শিকার হয়েছেন অভিনেত্রী- তৃণমূল কংগ্রেসের সাংসদ মিমি চক্রবর্তীও। আর এবার এই ভ্যাকসিন প্রসঙ্গেই টুইট করতে দেখা গেল ব়্যাচেলকে। তিনি লিখেছেন, ‘বাংলার মানুষ বহিরাগত ভ্যাকসিন নেবে কেন? তাই বাংলা নিজেই ভ্যাকসিন তৈরি করে নিয়েছিল। এতে এত হৈচৈ করার কী আছে?’

এত বড় একটা ইস্যু নিয়ে অভিনেত্রীর এভাবে ঠাট্টা ও তির্যক মন্তব্য অনেকেই ভালো মনে মেনে নিতে পারেননি। ‘বিজেপির দালাল’ ঘোষণা করে ব়্যাচেলের উদ্দেশে নেট-নাগরিকদের পরামর্শ, পারলে সাহায্য করুন। মহামারী নিয়ে রাজনীতি করবেন না। প্রসঙ্গত, রাজ্যে বেশ কিছু জায়গায় ভুয়ো ভ্যাকসিন দেওয়ার অভিযোগ উঠেছে। যার বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়ার কথা বলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। চলছে জোর তদন্ত।

ভোটের পর ব়্যাচেল তাঁর টুইটে দাবি করেছিলেন, যাঁরা বিজেপি করে তাঁদের গায়ে নাকি গরম তেল ছুঁড়ে মারা হচ্ছে বাংলায়। সে সময়তেও সাড়া ফেলেছিল অভিনেত্রীর করা পোস্ট।

বন্ধ করুন