বাংলা নিউজ > বায়োস্কোপ > Katrina-Vicky: বিয়ের দিন স্লিম ও সেক্সি দেখাতে ক্যাট মেনে চলছেন বিশেষ ডায়েট, শিখছেন পঞ্জাবি!
ক্যাটরিনার প্রস্তুতি তুঙ্গে (HT_PRINT)
ক্যাটরিনার প্রস্তুতি তুঙ্গে (HT_PRINT)

Katrina-Vicky: বিয়ের দিন স্লিম ও সেক্সি দেখাতে ক্যাট মেনে চলছেন বিশেষ ডায়েট, শিখছেন পঞ্জাবি!

  • ভিক্যাট-এর বিয়ের প্রস্তুতি তুঙ্গে। পঞ্জাবি পরিবারের আদর্শ বহুরানি হতে পঞ্জাবি ভাষা রপ্ত করছেন ক্যাটরিনা।

বলিউডের অন্যতম সুন্দরী নায়িকা তিনি। লাখো পুরুষের স্বপ্নসুন্দরী। তাঁর রূপের কোনও তুলনা হয় না। কিন্তু দিন কয়েকের মধ্যেই ক্যাটরিনার নামের পাশ থেকে ব্যালেচার তকমা বাদ পড়বে। ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ে নিয়ে চর্চা তুঙ্গে বি-টাউনে। হইচই সোশ্যাল মিডিয়ায়। হবু বর-কনের মুখে কুলুপ, তাঁদের বিয়ে নিয়ে গোপনীয়তা বজায় রাখতে প্রতিদিন অতিথিদের জন্য জারি করা হচ্ছে নতুন নতুন নিয়ম। ফোন নিষিদ্ধ, ছবি তোলা যাবে না, বিয়ের ভেন্যু সম্পর্কে বাইরে কোনও তথ্য দেওয়া যাবে না- এমন কত কী! 

রাজস্থানের সোয়াই মাধোপুর জেলার বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে বসছে ভিক্যাট-এর গ্র্যান্ড ওয়েডিং। ছবি শিকারিদের হাত থেকে বাঁচতে অভিনব উপায় বার করেছেন তারকা দুটি। জানা গিয়েছে, ডিসেম্বরের পাঁচ তারিখ নাগাদ জয়পুর পৌঁছাবেন ক্যাটরিনা ও ভিকি। সেখান থেকে সোজা হেলিকপ্টারে করে বিয়ের ভেন্যুতে ল্যান্ড করবেন দুজনে। সড়ক পথে হাঁটবেন না হবু বর-কনে।

বিয়ের দিন যে কোনও মেয়েই চায় তাকে সেরা দেখাক, ক্যাটরিনা কাইফও আলাদা নন এই মামলায়। বিয়ের আগে কড়া ডায়েট মেনে চলছেন ক্যাটরিনা। জানা গিয়েছে, বিয়ের পোশাক যাতে পুরো ফিট আসে সেই জন্য একদম তন্বী ফিগার বানাচ্ছেন ক্যাটরিনা। খাদ্যতালিকা থেকে কার্বোহাইড্রেট বা শর্করা জাতীয় খাদ্য একদম ছেঁটে ফেলেছেন ক্যাটরিনা। কোনওরকমের মিষ্টিজাতীয় খাবার বা ব্রেড খাচ্ছেন না ক্যাট। 

এখানেই শেষ নয়, ক্যাটরিনার বিয়ের প্রস্তুতি তালিকায় রয়েছে পঞ্জাবি ভাষা শিক্ষাও। হ্যাঁ, এই ব্রিটিশ সুন্দরী বাড়িতে একজন গৃহশিক্ষক রেখেছেন, যিনি ক্যাটরিনাকে পঞ্জাবি শেখাচ্ছেন। আসলে ভিকির পরিবার পঞ্জাবি, বাড়ির বয়স্করা অনেকেই কেবল পঞ্জাবি ভাষাতেই অভ্যস্ত বিদেশি বহুরানি তাঁদের কোনওরকম অভিযোগের সুযোগ দিতে চান না। লম্বা সময় ধরে হিন্দি শিখেছেন ক্যাটরিনা, আর এবার পঞ্জাবি পরিবারের বহুরানি হতে ধৈর্য ধরে সেই ভাষাও রপ্ত করছেন ব্রিটেনের নাগরিক ক্যাটরিনা। 

বন্ধ করুন