বাংলা নিউজ > বায়োস্কোপ > ব্যোমকেশ হত্যামঞ্চ: দম ফেলার ফুরসত নেই! সেটে পাওলিদের সিন বোঝাতে ব্যস্ত অরিন্দম
চলছে ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’র শ্যুটিং

ব্যোমকেশ হত্যামঞ্চ: দম ফেলার ফুরসত নেই! সেটে পাওলিদের সিন বোঝাতে ব্যস্ত অরিন্দম

  • জোরকদমে চলছে ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’র শ্যুটিং। সেট থেকে ভিডিয়ো শেয়ার করেছেন পরিচালক অরিন্দম-

পর্দায় ফের একবার জুটিতে আবির চট্টোপাধ্যায় এবং সোহিনী সরকার। সৌজন্য়ে অরিন্দম শীলের ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’। তিলোত্তমায় জোরকদমে চলছে এই ব্যোমকেশ বক্সী ফ্র্যাঞ্চাইজির শ্যুটিং। ডিটেকটিভ থ্রিলারে আবিরকে ফের একবার দেখা যাবে ব্যোমকেশের ভূমিকায়। তাঁর স্ত্রী সত্যবতীর চরিত্রে অভিনয় করছেন সোহিনী সরকার।

অরিন্দম শীল ও পদ্মনাভ দাশগুপ্তের হাত ধরে পর্দায় ফিরছে সত্যান্বেষী। এই সিরিজে এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেত্রী পাওলি দামকে। শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের অসমাপ্ত গল্প 'বিশুপাল বধ' গল্প অবলম্বনে তৈরি হচ্ছে এই ছবি।

এই প্রথম ব্যোমকেশের একটা গোটা ছবির শ্য়ুটিং হচ্ছে কলকাতায়। যত তাড়াতাড়ি সম্ভব এই সিরিজের শ্যুটিং শেষ করতে চান পরিচালক। শ্যুটিং সেটে পাওলি এবং অন্যান্যদের সিন বোঝাতে ব্যস্ত পরিচালক। সেট থেকে একটি ভিডিয়ো শেয়ার করেছেন তিনি। ভিডিয়ো শেয়ার করে অরিন্দম লিখেছেন, 'পুরো দম এ ব্যোমকেশ হত্যামঞ্চর শুটিং। দম ফেলার সময় নেই....'। আরও পড়ুন: ফের ‘ব্যোমকেশ’ আবির, নকশাল আন্দোলনের প্রেক্ষাপটে আসছে ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’

৪ বছর পরে ব্যোমকেশকে পর্দায় ফেরাচ্ছেন অরিন্দম-আবির। জোরকদমে চলছে ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’র শ্যুটিং। সিরিজে অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন কিঞ্জল নন্দা, অনুশা বিশ্বনাথন এবং অর্ণ মুখোপাধ্যায়। সম্প্রতি পাওলি নিজের ইনস্টাগ্রামে 'ব্যোমকেশ হত্যামঞ্চ' থেকে তাঁর চরিত্রের প্রথম লুক শেয়ার করেছেন। আরও পড়ুন: ব্যোমকেশ হত্যামঞ্চ: প্রথমবার ব্যোমকেশে পাওলি, প্রকাশ্যে ‘সুলোচনা’র ফার্স্ট লুক

১৯৭১ সালের নকশাল আন্দোলনের প্রেক্ষাপটে লেখা এই ছবির গল্প। একটি নাটকের মঞ্চ থেকে গল্পের শুরু। ভরা প্রেক্ষাগৃহে নাটকের মঞ্চে একটি খুন হয়। আর সেই খুনের নেপথ্যে কী লুকিয়ে রয়েছে? এরপরই মামলার গভীরে প্রবেশ করে ব্যোমকেশ। প্রেম, বিশ্বাসঘাতকতা, একে একে পুরোটা প্রকাশ্যে আসে। ব্যোমকেশের হাতে কীভাবে রহস্য উন্মোচন হবে, তা সমাধানই গল্পের মূল বিষয়।

অরিন্দম শীলের আগের তিনটি ব্যোমকেশের মধ্যে রয়েছে 'হর হর ব্যোমকেশ', 'ব্যোমকেশ পাওয়ার' এবং 'ব্যোমকেশ গোত্র' প্রচুর জনপ্রিয় হয়েছিল। ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’ অরিন্দম শীল পরিচালিত চতুর্থ ‘ব্যোমকেশ বক্সী’।

 

 

বন্ধ করুন