বাংলা নিউজ > বায়োস্কোপ > Didi No 1-Mamata Dance: পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার

Didi No 1-Mamata Dance: পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার

মমতার নাচে জমল আসর 

Didi No 1-Mamata Dance: লোকগান শুনে স্থির থাকতে পারলেন না মমতা বন্দ্যোপাধ্যায়। রচনা-ডোনাকে সঙ্গে নিয়ে নাচলেন দিদি নম্বর ১-এর মঞ্চে। 

‘পিন্দারে পলাশের বন, পলাব পলাব মন, নেংটি ইন্দুরে ঢোল কাটে, হে কাটে হে, বতরে পিরিতির ফুল ফোটে…’, মঞ্চে চলল লাইভ মিউজিক। আর ঝুমুর গানের তালে ডোনা আর রচনাকে সঙ্গে নিয়ে নাচে মাতলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সত্তোর ছুঁইছুঁই মমতার প্রাণশক্তি দেখলে ১৭-র তরুণীও লজ্জা পাবে। তাঁর কাঁধে গোটা বাংলার দায়িত্ব, তবে সে-সব সামলেও শিল্প-সংস্কৃতির চর্চায় পিছিয়ে নেই তিনি। গত ২১শে ফেব্রুয়ারি ডুমুরজলা স্টেডিয়ামে দিদি নম্বর ১-এর শ্যুটিং সেরেছিলেন তিনি। আর দিন দশেকের অপেক্ষার পর অবশেষে টিভির পর্দায় আসতে চলেছ সেই এপিসোড।

আগামি ৩রা মার্চ জি বাংলার পর্দায় ধরা দেবেন মুখ্যমন্ত্রী। তার আগে এই স্পেশ্যাল এপিসোডের ঢালাও প্রচার সারছে চ্যানেল কর্তৃপক্ষ। প্রথমবার কোনও রিয়ালিটি শো-র মঞ্চে মুখ্যমন্ত্রী, আয়োজনের বহর তো থাকতে বাধ্য।

চমকে ভরা দিদি নম্বর ১-এর এই এপিসোডের নতুন ঝলকে দেখা গেল ডোনা ও রচনার হাত ধরে ঝুমুর গানে নাচছেন দিদি। পায়ে হাওয়াই চটি, ঠোঁটের কোণের হাসি অটুট। তবে এই প্রথম নয়, এর আগেও বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানে মমতাকে নাচতে দেখেছে আম বাঙালি। তাঁর নাচ নিয়ে সমালোচনা হলেও বিশেষ পাত্তা দেন না মুখ্যমন্ত্রী। 

‘সর্বগুণসম্পন্না’ দিদির বহুমুখী প্রতিভার ঝলক উঠে আসবে দিদি নম্বর ১-এর স্টেজে। তিনি মঞ্চে দাঁড়িয়ে  লাইভ পেন্টিং করবেন। কখনও ‘আহা কী আনন্দ’ গানে গলা মেলালেন, আবার কখন রচনাকে রুটি বেলা শেখাবেন। আসলে জুতো সেলাই থেকে চণ্ডীপাঠ সবেতেই এগিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়। মঞ্চে কবিতা পাঠও বাদ যাবে না। 

শেষে নিজের লেখা কবিতার বই, কবিতাবিতান থেকে একটি কবিতা পড়ে শোনাবেন তিনি- ‘আমার লক্ষ্মী চন্দ্র, সূর্য আকাশে জ্বলে তারা। আমার লক্ষ্মী ধনধান্যে নবান্ন দিয়ে ভরা’। এই এপিসোডে ডোনা গঙ্গোপাধ্যায় ছাড়াও অংশ নেবেন, অরুন্ধুতী হোমচৌধুরী এবং শ্রীরাধা বন্দ্যোপাধ্যায়। বাকিদের হারিয়ে শো জিতেছেন সৌরভ ঘরণী। দিদির সঙ্গে এক মঞ্চ ভাগ করে নিতে পেরে উচ্ছ্বসিত তিনি। সূত্রের খবর, এই বিশেষ এপিসোডে প্রতিযোগী হিসাবে নয়, বিশেষ অতিথি হিসাবে অংশ নেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

মমতা বন্দ্যোপাধ্যায়কে চলতি সপ্তাহেই দিদি নম্বর ১-এর মঞ্চে দেখতে পাবেন আপনি। আগামী রবিবার অর্থাৎ ৩রা মার্চ, দিদি নম্বর ১-এর সানডে স্পেশ্যাল এপিসোডে হাজির হবেন মুখ্যমন্ত্রী। রাত ৮টা থেকে সম্প্রচারিত হবে সেই এপিসোড। মমতার আগমনে দিদি নম্বর ১-এর টিআরপি এক ঝটকায় বেড়ে যাবে সে নিয়ে কোনও সন্দেহ নেই!

 

 

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল RCB vs SRH: ২০ ওভারের ম্যাচে ৫৪৯ রান, IPL 2024-এর মঞ্চে তৈরি হল নতুন বিশ্বরেকর্ড IPL 2024 Points Table: RCB-কে হারিয়ে নেট রানরেট বাড়াল SRH,কোহলিরা লাস্টবয়ই থাকল লক্ষ্মী এল ঘরে! পপির মেয়েকে বরণ শাশুড়িমার, পরী আসায় মিষ্টি বিতরণ গোটা পাড়ায় যৌনসুখ পেতে ক্য়ামেরার সামনে হস্তমৈথুন স্বস্তিকার, ফাঁস LSD 2-র অন্তরঙ্গ দৃশ্য Chelsea vs Everton Live Score, Chelsea 0-0 Everton EPL 2023 নির্বাচনী বন্ড ‘বিশ্বে তোলাবাজির সবচেয়ে বড় স্কিম,মোদী মূলচক্রী’, বার্তা রাহুলের BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH

Latest IPL News

BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.