বাংলা নিউজ > বায়োস্কোপ > Serial Update: বন্ধ হচ্ছে জলসার একসময়ের টিআরপি টপার সিরিয়াল, শনিবার ছিল শেষদিনের শ্যুটিং!

Serial Update: বন্ধ হচ্ছে জলসার একসময়ের টিআরপি টপার সিরিয়াল, শনিবার ছিল শেষদিনের শ্যুটিং!

শেষ হল ফড়িং-এর সফর

Alta Phoring Going Off air: ব্যাঙ্কবাবু তো আগেই গত হয়েছেন! এবার সফর শেষ হল ফড়িং-এর। শনিবার হয়ে গেল স্টার জলসার একসময়ের হিট মেগা ‘আলতা ফড়িং’-এর শেষদিনের শ্যুটিং। রাতারাতি বন্ধের মুখে এই ধারাবাহিক। 

আগামিকাল থেকে স্টার জলসার পর্দায় শুরু হচ্ছে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। আলতা ফড়িং-এর জায়গায় অর্থাৎ সন্ধ্য়ে সাড়ে ছটায় দেখা যাবে এই মেগা সিরিয়াল। কিন্তু আলতা ফড়িং-এর ভবিষ্যত কী? এবার আর কোনও জল্পনা-কল্পনা নয়। শেষ হয়ে গেল ‘আলতা ফড়িং’-এর কাহিনি। শনিবারই সিরিয়ালের শেষ দিনের শ্যুটিং সারলেন খেয়ালি মণ্ডল, তুলিকা বসু, অভিষেক সাহারা।

নতুন ধারাবাহিক আসা মানেই ধারাবাহিকের টাইম স্লটে ব্যাপক রদবদল বা কোনও সিরিয়াল বন্ধ হয়ে যাওয়া। ‘মেয়েবেলা’র আগমনে স্লট হারিয়েছিল ‘আলতা ফড়িং’, তখন থেকেই সিরিয়াল বন্ধের জল্পনা শুরু হয়েছিল। কিন্তু কয়েকটা দিনের জন্য টিকে যায় এই মেগা। তবে এবার আর শেষরক্ষা হল না। ৪০০ পর্ব পেরিয়ে ঝাঁপ বন্ধ হচ্ছে এই ধারাবাহিকের। 

একটা সময় টেন্ট সিনেমার এই মেগা টিআরপি টপার পর্যন্ত হয়েছে। কিন্তু মাঝপথেই খেই হারায় ‘আলতা ফড়িং’। হিরো হয়ে যায় ভিলেন, গল্পে এন্ট্রি হয় নতুন হিরোর। ভাসুররের সঙ্গে নায়িকার বিয়ে, ফড়িংকে হঠাৎ করে প্রেগন্যান্ট দেখিয়ে দেওয়া….তারপর তো পুরোনো হিরোকে মেরে পর্যন্ত ফেলা হয়! ফড়িং আর তাঁর ব্যাঙ্কবাবুর প্রেমের কাহিনিতে একের পর এক টুইস্ট মোটেই ভালো চোখে দেখেনি দর্শক। ‘আলতা ফড়িং’-এর উপর থেকে কার্যত মুখ ফিরিয়ে নেয় দর্শক। শেষে দর্শক টানতে ফড়িং-এর জুড়ুয়া বোনকে হাজির করে নির্মাতারা। কিন্তু তাতেও কাজ হয়নি। তাই এবার বন্ধ হচ্ছে ‘আলতা ফড়িং’।

‘আলতা ফড়িং’-এর শেষদিনের শ্যুটিংয়ে হাজির ছিলেন গল্প থেকে ইতিমধ্যেই বিদায় নেওয়া ব্যাঙ্কবাবু মানে অভিনেতা অর্ণব। দেখা মিলল প্রযোজক সুশান্ত দাসেরও। শ্যুটিং-এর শেষদিনের গ্রুফফি নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করেছেন খেয়ালি।

<p>শেষদিনের শ্যুটিং-এ টিম আলতা ফড়িং</p>

শেষদিনের শ্যুটিং-এ টিম আলতা ফড়িং

নতুন বছরে বন্ধ হয়েছে জলসায় বন্ধ হয়েছে ‘সাহেবের চিঠি’, ‘নবাব নন্দিনী’র মতো মেগা। এবার সেই তালিকায় যুক্ত হচ্ছে ‘আলতা ফড়িং’-এর নাম। রবিবার সন্ধ্য়া ৬.৩০টা'তেই কি শেষবার পর্দায় দেখা যাবে ফড়িং-কে? সেই প্রশ্নের জবাব অবশ্য় স্পষ্ট নয়। কিন্তু সপ্তাহখানেকের জন্য অন্য স্লটে যাওয়ার সম্ভাবনা কম। 

আরও পড়ুন- TRP তলানিতে, রাতারাতি বন্ধ হচ্ছে স্টার জলসার এই মেগা, হয়ে গেল শেষ দিনের শ্যুটিং

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বায়োস্কোপ খবর

Latest News

প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত? 11 ওভার শেষে Seattle Orcas-র স্কোর 82/2

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.