বাড়ি > বায়োস্কোপ > হ্যারি পটারের একাধিক মহিলা ভক্তের সঙ্গে রাত কাটিয়েছেন ড্যানিয়েল ব়্যাডক্লিফ!
হ্যারি পটার ছবির একটি দৃশ্য
হ্যারি পটার ছবির একটি দৃশ্য

হ্যারি পটারের একাধিক মহিলা ভক্তের সঙ্গে রাত কাটিয়েছেন ড্যানিয়েল ব়্যাডক্লিফ!

  • হ্যারি পটার সিরিজ চলাকালীন ‘আমি সত্যি খুব অসহ্য,খিটখিটে,অনুচিত এবং নোংরা মাতাল ছিলাম,স্বীকোরক্তি ড্যানিয়েলের।

প্রেমিকা এরিন ডারেকের সঙ্গে এখন স্থায়ী সম্পর্কে আবদ্ধ হ্যারি পটার খ্যাত অভিনেতা ড্যানিয়েল ব়্যাডক্লিফ।কিন্তু কয়েক বছর আগেও পর্দার হ্যারির জীবন ছিল ভীষণ রঙিন। নিজের এই ক্যাসিনোভা ইমেজ নিয়ে চাঞ্চল্যকর মন্তব্যও করেছিলেন ড্যানিয়েল। ২০১২ সালে দ্য মিররকে দেওয়া সাক্ষাত্কারে ড্যানিয়েল স্বীকার করে নিয়েছিলেন  হ্যারি পটার অনুরাগীদের সঙ্গে রাত কাটিয়েছেন তিনি। তাঁর কথায়, 'আমি সবসময়ই ভীষণ নার্ভাস থাকতাম এইসব ফ্যানেদের থেকে। কারুর সঙ্গে এক বিছানায় শোবার আগে তাঁকে ভালোলাগাটাও জরুরি বলেই আমি মনে করি।অনেক সময়ই এইসব ওয়ান নাইট স্ট্যান্ডে কথা হয়েছে পরের দিন'।

অভিনেতা যোগ করেন, ‘হয়ত এটাও হয়েছে যে কখনও তাঁকে জানার সুযোগ হয়নি,কিন্তু বেশিরভাগ সময়ই আমি তাঁকে জেনেছি। কয়েকবার ছাড়া,যখন হয়ত আমি খুব বেশি মদ্যপ ছিলাম। আমার কিন্তু গার্লফ্রেন্ড থাকাটা ভালো লাগে। আমার জীবনটা পাগলামিতে ভরপুর...’।

অ্যালকোহলের সমস্যা নিয়েও অকপট স্বীকারোক্তি দিয়েছিলেন ড্যানিয়েল। তাঁর কথায় হ্যারি পটার সিরিজ চলাকালীনও ‘আমি সত্যি খুব অসহ্য,খিটখিটে,অনুচিত এবং নোংরা মাতাল ছিলাম। প্রথম চার গ্লাসে ঠিক থাকি,তারপর পরপর খেতে থাকি এবং একটা সময় জ্ঞান হারিয়ে ফেলতাম। বাড়ি ফেরবার জন্যও আমার সাহায্য লাগত। পুরোপুরি ব্ল্যাকআউট হয়ে যেতাম’।

হ্যারি পটার সিরিজের উপর ভর করে সারা বিশ্বে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছিলেন ড্যানিয়েল। মূলত হ্যারি পটারের সাফল্যে ভর দিয়েই কিশোর অবস্থাতেই কয়েক শো কোটি টাকার মালিক হন ড্যানিয়েল। ২০২০-র তথ্য অনুযায়ী ৩০ বছর বয়সী এই অভিনেতার মোট সম্পত্তির পরিমাণ ভারতীয় মুদ্রায় ৮০০ কোটির বেশি। হ্যারি পটার সিরিজের আটটি ছবিতে অভিনয় করেছেন ড্যানিয়েল। ২০১১ সালে মুক্তি পায় সিরিজের শেষ ছবি হ্যারি পটার অ্যান্ড দ্য ডেথলি হলোস-পার্ট টু।

প্রেমিকা এরিন ডারেকের সঙ্গে ড্যানিয়েল (ছবি-ইনস্টাগ্রাম)
প্রেমিকা এরিন ডারেকের সঙ্গে ড্যানিয়েল (ছবি-ইনস্টাগ্রাম)

২০১৩ সালে থেকে অভিনেত্রী এরিন ডারেকের সঙ্গে সম্পর্কে আবদ্ধ ড্যানিয়েল। কিল ইয়োর ডার্লিং ছবির সেটেই আলাপ দুই তারকার। প্রেমিকা পাল্টে দিয়েছে অভিনেতার জীবন। আপতত নিউ ইর্য়কে এরিনের সঙ্গে কোয়ারেন্টাইন জীবন কাটাচ্ছেন ড্যানিয়েল ব়্যাডক্লিফ।

বন্ধ করুন