বাংলা নিউজ > বায়োস্কোপ > করণের শো-এ বিশেষ অতিথি হয়ে আসছেন না দীপিকা! কেন? উত্তর খুঁজছে বলিউড
করণ জোহরের শো-এ আসছেন না দীপিকা পাড়ুকোন!

করণের শো-এ বিশেষ অতিথি হয়ে আসছেন না দীপিকা! কেন? উত্তর খুঁজছে বলিউড

  • ‘কফি উইথ করণ ৭’-এ দেখা যাবে না দীপিকা পাড়ুকোনকে? 

শুরু হয়েছে করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’-এর নতুন সিজন। শো-এর সপ্তম সিজন ঘিরে শুরু থেকেই চলছে চর্চা। প্রথম সিজন থেকেই করণের চ্যাট শো-এ হাজির হন বলিউডের নামী-দামী তারকারা। করণের সঙ্গে আড্ডায় তারকার ফাঁস করেন তাঁদের জীবনের অনেক অজানা সত্যি। 

তবে এ বারের সিজেনে খ্যাতমান অতিথিদের তালিকায় নেই একটি বড় নাম। সেই নাম দীপিকা পাড়ুকোন। ইটাইমসের এক প্রতিবেদন অনুযায়ী, দীপিকাকে একটি এপিসোডে ব্যক্তিগত ভাবে আমন্ত্রণ জানানো হয়েছিল করণের তরফ থেকে। 'বাজিরাও মাস্তানি' অভিনেত্রী একটু রাজি হলেও পরে তিনি মত বদলে এই সিজেনে শো থেকে দূরত্ব বজায় রাখার সিদ্ধান্ত নেন। সূত্রটি বলেছে, 'ডিপি শুধু 'হ্যাঁ' বলেননি।' 

আরও পড়ুন: Animal: ‘অ্যানিমেল’-এর শ্যুটিংয়ে রণবীর-অনিল! পতৌদি প্যালেস থেকে ফাঁস ছবি

আড্ডায় সারা, জাহ্নবী, সামান্থা, অক্ষয়, আলিয়া, রণবীর করণের সঙ্গে কফির কাপে চুমুক রেখে ফাঁস করেছেন একাধিক কথা। ‘কফি উইথ করণ’-এর ৭ নম্বর সিজেনে প্রথম এপিসোডে হাজির হয়েছিলেন অভিনেতা রণবীর সিং। জীবনের একাধিক অজানা কথা ফাঁস করেন তিনি। রণবীর জানিয়েছিলেন, কীভাবে তাঁর ফোনে দীপিকার নম্বর সেভ করেছিলেন। রণবীরও স্বীকার করেছিলেন যে দীপিকার মা উজ্জ্বলা পাড়ুকোন রণবীরের পছন্দ সম্পর্কে বুঝতে পারতেন না। সেখানে দু’জনের প্রেমের শুরু থেকে পাড়ুকোন পরিবারের এক জন সদস্য হয়ে ওঠার কথাও ছিল।

আরও পড়ুন: প্যারিসের উঁচু বিল্ডিংয়ের জানলা থেকে উঁকি মারছে টুকরো চাঁদ! ভাইরাল অনুষ্কার ছবি

প্রসঙ্গত, ২০১০-এ করণের কফির আড্ডায় দীপিকা ও সোনম কাপুর এসেছিলেন। ওই সময় রণবীর কাপুরকে নিয়ে দীপিকার বিস্ফোরক কিছু মন্তব্যে ঘিরে চর্চা শুরু হয় ‘বি-টাউন’-এ। এ বার এই ধরনের বিতর্ক থেকে দূরে থাকতে চাইছেন দীপিকা, তাই হয়তো এই শো-এর অতিথি হিসেবে আসতে রাজি হননি তিনি, তেমনটাই মনে করছেন অনেকে। 

 

 

বন্ধ করুন