বাংলা নিউজ > বায়োস্কোপ > একমঞ্চে দেব-জিৎ! এই অভিনেত্রীর জন্যই মঞ্চ ভাগ করে নিলেন দুই টলি সুপারস্টার
দেব-জিৎ

একমঞ্চে দেব-জিৎ! এই অভিনেত্রীর জন্যই মঞ্চ ভাগ করে নিলেন দুই টলি সুপারস্টার

  • কে তিনি?

স্টার জলসার জনপ্রিয় রিয়ালিটি শো ‘সুপার সিঙ্গার’ সিজন থ্রি। জনপ্রিয় রিয়ালিটি শো-তে বিশেষ অতিথি হয়ে আসছেন বলিউড-এর ধক ধক গার্ল মাধুরী দীক্ষিত। আর তাঁর জন্যই এক মঞ্চে দেখা মিলল দুই দিওয়ানা টলিউড সুপারস্টার দেব এবং জিৎ-এর। একজন বলছেন ‘দিল তো পাগল হ্যায়’, অপরজন বলছেন ‘দিল দিওয়ানা হ্যায়’… মঞ্চে সর্বসমক্ষে এভাবেই দেখা গেল দেব এবং জিৎকে। 

এই বাংলায় প্রথম বার, টানা ১০ ঘণ্টার মহাধামাকায় থাকবে মাধুরী দীক্ষিতের সঙ্গে সুপারস্টার জিৎ এবং দেব-এর জমজমাটি পারফমেন্স। ‘সুপার সিঙ্গার’ সিজন থ্রি-এর সুপার ফাইনালে তিন তারকা এক মঞ্চে। এ দিন দেব, জিৎ-এর পাশাপাশি উপস্থিত থাকছেন বাদশা, মাধুরী দীক্ষিতের মতো একাধিক শিল্পীরা। বহুদিন পর এক মঞ্চে দেখা গেল টলিউডের দুই সুপারস্টার দেব এবং জিৎ-কে।

রাজ চক্রবর্তী পরিচালিত ‘দুই পৃথিবী’ ছবিতে বড় পর্দায় প্রথমবার একসঙ্গে দেখা মিলেছিল দেব এবং জিৎ-এর। তারপর বহু বছর কেটে গিয়েছে। দুই তারকার একাধিক ছবি মুক্তি পেয়েছে। কিন্তু তেমন ভাবে একমঞ্চে একসঙ্গে দেখা মেলেনি তাঁদের। তবে এত বছর পর জনপ্রিয় রিয়ালিটি শো-এর দৌলতে, ছোট পর্দায় একসঙ্গে টলিউডের অন্যতম জনপ্রিয় দুই সুপারস্টার।

‘দিল তো পাগল হ্যায়’ গানে মাধুরী দীক্ষিতের সঙ্গে নাচতে দেখা যাচ্ছে দেব ও জিৎ কে। ইতিমধ্যে চ্যানেলের তরফে প্রকাশ্যে এসেছে প্রোমো। কয়েক সেকেন্ডের এই প্রোমো নেটদুনিয়ায় হু হু করে ভাইরাল। আগামী ২০ মার্চ দুপুর ১টা থেকে টেলিকাস্ট হবে এই জমজমাট পর্ব। 

 

বন্ধ করুন