বাংলা নিউজ > বায়োস্কোপ > Jisshu in Khadan: পুরুষের ধৈর্য আর বীর্য নিয়ে জ্ঞান কপচালেন! খাদানে থাকছেন দেবের ‘দোস্ত’ যিশু

Jisshu in Khadan: পুরুষের ধৈর্য আর বীর্য নিয়ে জ্ঞান কপচালেন! খাদানে থাকছেন দেবের ‘দোস্ত’ যিশু

জল্পনা মিলিয়ে খাদান-এর অংশ হলেন যিশু 

Jisshu in Khadan: কীর্তনিয়া বেশে খোল কাঁধে সামনে এলেন যিশু, মুখে জ্ঞানবাণী হিসাবে রইল- ‘পুরুষের দুই প্রধান অস্তর (অস্ত্র) ধৈর্য আর বীর্য’। 

রবিবার টলিউডে প্রাপ্ত বয়স্ক হলেন দেব। এদিন ইন্ডাস্ট্রিতে ১৮ বছর পূর্ণ করে ফেললেন তারকা। ২০০৬ সালের আজকের দিনে মুক্তি পেয়েছে দেবের ডেবিউ ছবি ‘অগ্নিশপথ’। এই খাস দিনে নিজের খাস 'দোস্ত'-এর সঙ্গে আলাপ করালেন দেব। অভিনেতা-প্রযোজক দেব এই মুহূর্তে ব্যস্ত সৃজিতের ছবি ‘টেক্কা’র শ্যুটিংয়ে। তবে নিজের পরবর্তী ছবির প্রি-প্রোডাকশনের কাজও শুরু করে দিয়েছেন পুরোদমে।

টেক্কা শেষ করেই সঞ্জয় রিনো দত্তের খাদান-এর শ্যুটিং শুরু করবেন তৃণমূল সাংসদ। শুরু থেকেই জল্পনা এই ছবিতে দেবের সঙ্গে দেখা যাবে যিশু সেনগুপ্ত ও বনি সেনগুপ্তকে। জল্পনায় আংশিক সিলমোহর দিলেন দেব। খাদান-এ যিশুর ফার্স্ট লুক মোশন পোস্টার সামনে আনলেন নায়ক। যিশুর লুক দেখে হাঁ ভক্তরা। এদিন কীর্তনিয়া বেশে দেখা মিলল যিশু সেনগুপ্তর। কথায় বলে, ‘ধৈর্য আর বীর্য যে ধরে রাখতে পারে সেই আসল পুরুষ!’ সেই জ্ঞানবাণী শোনা গেল যিশুর মুখে। তাঁকে বলতে শোনা গেল, শাস্ত্রে কয়েছে পুরুষ মানুষের প্রধান অস্তর (অস্ত্র) ধৈর্য আর বীর্য'। এরপরেই ‘জয় গুরু’ বলে হায়নার মতো হাসি যিশুর কন্ঠে। এরপরে সমবেত কন্ঠে ‘রাধে রাধে’র সুর।

কাঁচা-পাকা চুল-দাড়িতে ধরা দিয়েছেন যিশু, তাঁর পরনে ধুতি আর সাদা গেঞ্জি। গলায় ঝুলছে খোল। দেবের লুক শেয়ার করে দেব লেখেন, ‘কৃষ্ণ সুদামার কসম, দোস্ত যখন বলেছি, দোস্তোর জন্য জান দিতেও পারি, লিতেও পারি’। এরপর যিশুকে খাদান টিমে স্বাগত জানিয়ে, তাঁকে এই প্রজন্মের অন্যতম , ভার্সেটাইল অভিনেতার খেতাব দেন দেব।

দেবের প্রযোজনা সংস্থা এবং সুরিন্দর ফিল্মসের যৌথ প্রযোজনায় তৈরি হতে চলেছে এই অ্যাকশন প্যাকড ছবি। এমনিতেই খাদানে থাকছে ডবল ধামাকা। এই ছবিতে একইসঙ্গে বাবা ও ছেলের চরিত্রে অভিনয় করবেন দেব, এমনটাই জানা যাচ্ছে। অন্যদিকে দেবের নায়িকা হিসাব উঠে আসছে ইধিকা পাল এবং বরখা বিশতের নাম। জানা যাচ্ছে, বয়স্ক দেবের বিপরীতে থাকবেন ইন্দ্রনীল সেনগুপ্তর প্রাক্তন স্ত্রী, অন্যদিকে ইয়ং দেবের নায়িকা ইধিকা।

দেব-বরখার যুগলবন্দি কিন্তু এই প্রথম নয়। এর আগে দুই পৃথিবী ছবিতে আইটেম নেচেছিলেন বরখা। ‘প্যায়ারেলাল’ গানে দেব-বরখার ঠুমকা আজও ভোলেনি দর্শক। সেই প্রেমের নেশা ১৪ বছর পর নতুন কোন রঙ লাগাবে, তা দেখতে নিঃসন্দেহে আগ্রহী দর্শক।

প্রসঙ্গত, টলিউডের পর্দায় যিশুকে শেষ দেখা গিয়েছে সৃজিতের দশম অবতারে। আজকাল বলিউড এবং দক্ষিণী ইন্ডাস্ট্রি নিয়ে ব্যাপক ব্যস্ত যিশু। তবে টলিউডকেও সময় দিতে ভুলছেন না নায়ক। 

 

বায়োস্কোপ খবর

Latest News

‘‌কোনও টেন্ডার আমি লোকালই করতে দেব না’‌, তিন পদক্ষেপ করে কড়া বার্তা মমতার শনির বক্রী অবস্থান ৫ রাশির আর্থিক অবস্থার অবনতি ঘটাবে, বিনিয়োগে হতে পারে ক্ষতি মাত্র ৭ মাসের ব্য়াবধানে ২ সন্তান প্রসব, জরায়ুর কঠিন সমস্যায় ভুগছেন বাঙালি নায়িকা ইতিহাস আফগানিস্তানের,শেষ ল্যাপে নবীনের জোড়া ধাক্কা,অজিদের কাঁদিয়ে সেমিতে রশিদরা অজিদের ছিটকে দিয়ে সেমিতে দক্ষিণ আফ্রিকার মুখে আফগানিস্তান, দেখুন শেষ চারের সূচি ‘অনেক ভদ্রতা দেখিয়েছি’,পুর‘পারফরম্যান্স রিভিউ’-এ কড়া বার্তা মমতার,কার কত নম্বর? উপহারে আইফোন-দামি চকলেট, তাও ফিকে র‍্যাপিড ফায়ার, আর কি আসবে না কফি উইথ করণ ৯? নার্ভের সমস্যা এড়াতে চান? তাহলে এই ৫টি নিয়ম মেনে চলতেই হবে T20 বিশ্বকাপের হতাশাজনক নজিরে নেহরার পাশে কোহলি, ১৪ বছর পরে শাপমুক্তি আশিসের T20 WC চলাকালীন বড় দুর্ঘটনা, সুইমিংপুলে ডুবে অকালমৃত্যু ইরফানের মেকআপ শিল্পীর

T20 WC 2024

T20 WC চলাকালীন বড় দুর্ঘটনা, সুইমিংপুলে ডুবে অকালমৃত্যু ইরফানের মেকআপ শিল্পীর DLS-এ এগিয়ে, মাঠের বাইরে থেকে ‘সিগন্যাল’ আসতেই পড়ে গেলেন গুলবদিন, ‘অস্কার জয়….’ কামিন্স-জাম্পা-স্টইনিসের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী রেকর্ড হেজেলউডের অজিদের হারিয়ে T20 WC-এ সর্বাধিক জয়ের নজির গড়ল ভারত, ছাপিয়ে গেল শ্রীলঙ্কাকে আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.