বাংলা নিউজ > বায়োস্কোপ > Dia Mirza: হোটেলে গেলেই গোপন ক্যামেরার খোঁজ করেন দিয়া মির্জা, কিন্তু কেন

Dia Mirza: হোটেলে গেলেই গোপন ক্যামেরার খোঁজ করেন দিয়া মির্জা, কিন্তু কেন

দিয়া মির্জা হোটেলে গেলে কী করেন?

Diya Mirza: বাইরে গেলেই অতিরিক্ত সতর্কতা অবলম্বন করেন। হোটেলের ঘরে ঢুকলেই সবার আগে গোপন ক্যামেরার খোঁজ করেন অভিনেত্রী দিয়া মির্জা।

বিরাট কোহলি অস্ট্রেলিয়া সফরে সময় যখন হোটেলের রুমের ভিডিও অনলাইনে ফাঁস হয়ে যায় অনুষ্কা শর্মা ভীষণ ক্ষুব্ধ হয়েছিলেন। ব্যক্তিগত বিষয় এভাবে প্রকাশ্যে আসায় সেটা নিয়ে বিরাট কোহলি নিজেও অসন্তোষের কথা জানিয়েছিলেন। এখন দিয়া মির্জা জানালেন তিনি কখনও বাইরে গেলে সবার আগে হোটেলে ঢুকে দেখেন কোথাও গোপন ক্যামেরা লুকানো আছে কিনা।

দিয়া জানান যখন প্রায় এক দশক আগে এক অভিনেত্রীর স্নান করার ভিডিও প্রকাশ্যে আসে তখন থেকেই তিনি সচেতন এবং সতর্ক থাকেন। তিনি কোনও হোটেলে গেলে তাঁর সামনেই কোনও রুম তাঁকে দিতে বলেন এবং সেখানে গিয়ে ভালো করে সব জায়গা খুঁটিয়ে দেখেন যে কোথাও গোপন ক্যামেরা লুকানো আছে কিনা।

দিয়া জানান, 'বাইরে গেলে আমি প্রচন্ড সতর্ক থাকি।' তাঁর একটি সোশ্যাল মিডিয়া স্টেটমেন্টে অনুষ্কা শর্মা জানান যে তিনি এমন একাধিক জিনিস ফেস করেছেন যেখানে ভক্তরা তাঁদের ব্যক্তিগত পরিসরের মধ্যে প্রবেশ করার চেষ্টা করেছে। এটা খুবই খারাপ। এছাড়া তিনি বলেন, 'যাঁরা ভাবেন যে সেলিব্রিটি হলেই এই সব ঝামেলার সম্মুখীন হতে হবে তাঁদের এটা বোঝা উচিত এই সমস্যাগুলোর কারণ তাঁরা নিজেই। নিজেদের সংযত করা উচিত।' একই সঙ্গে অনুষ্কা শর্মা একটি প্রশ্ন ছুঁড়ে দেন, 'যদি এক জিনিস তাঁদের শোয়ার ঘরে হয়, তখন?'

২০০১ সালে দিয়া মির্জা অভিনয় জগতে পা রাখেন। তাঁর প্রথম ছবি হল দিল চাহতা হ্যায়। তবে অভিনয়ে আসার আগে তিনি একজন মডেল ছিলেন এবং মিস এশিয়া প্যাসিফিক খেতাব জয় করেছিলেন। এরপর তাঁকে একাধিক ছবিতে দেখা গিয়েছে এর মধ্যে উল্লেখযোগ্য হল পরিণীতা, লাগে রহো মুন্না ভাই, থাপ্পড়, ইত্যাদি।

বন্ধ করুন