বাংলা নিউজ > বায়োস্কোপ > 'মানুষের পাশে থাকতে রাজনীতিতে যাওয়ার দরকার নেই', খোঁচা দিয়ে টুইট অঙ্কুশের!
সোনু সুদের প্রশংসায় অঙ্কুশ 
সোনু সুদের প্রশংসায় অঙ্কুশ 

'মানুষের পাশে থাকতে রাজনীতিতে যাওয়ার দরকার নেই', খোঁচা দিয়ে টুইট অঙ্কুশের!

  • সোনু সুদের উদাহরণ টেনে সদ্য রাজনীতিতে যোগ দেওয়া টলিপাড়ার বন্ধুদের খোঁচা দিলেন অঙ্কুশ?

প্রয়োজনে কীভাবে নিজেকে উজাড় করে দিয়ে মানুষের পাশে দাঁড়াতে হয় তা করোনাকালে দেখিয়ে দিয়েছেন ‘মশীহা’ সোনু সুদ।  সোনুর মানব দরদী এই ভূমিকাকে কুর্নিশ জানিয়ে সম্প্রতি অভিনেতার নামে একটি আস্ত বিমান উত্সর্গ করেছে স্পাইসজেট। সেই ছবি শেয়ার করে বিস্ফোরক মন্তব্য অভিনেতা অঙ্কুশ হাজরা। টুইট বার্তায় টলিউডের বন্ধুদের বিঁধলেন অঙ্কুশ, তেমনটাই দাবি নেটিজেনদের। 

সোনুর টুইট রি-টুইট করে অঙ্কুশ লেখেন, ‘মানুষের জন্য কাজ করতে তোমার রাজনীতিতে আসবার দরকার নেই, এর সবচেয়ে বড় উদাহরণ… যা দরকার সেটা হল একটা নিঃস্বার্থ এবং সাহসী হৃদয়। কখনও ভাষণ দেয়নি, কখনও মানুষকে প্রমিস করেনি, শুধু নিজেকে একটা কথা দিয়েছিল যেটা করে দেখিয়েছে। সোনু সুদ….আপনাকে জানাই কুর্নিশ, এই দেশের আপনার মতো মানুষ প্রয়োজন আছে'। 

টলিউডের রুপোলি রঙ ধীরে ধীরে নয় সবুজ, নয় তো গেরুয়া হয়ে যাচ্ছে। একুশের বিধানসভা ভোটের আগে কার্যত ‘মুড়ি-মুড়কি’র মতো তারকারা নাম লেখাচ্ছেন রাজনতিক দলে। কেউ যাচ্ছেন ঘাসফুলে, আবার অনেকেই পরিবর্তনের ডাক দিয়ে গেরুয়া শিবিরে নাম লেখাচ্ছেন। সকলের মুখেই একই কথা ‘মানুষের পাশে দাঁড়াতে রাজনীতিতে আসা’।  তবে কি এই টুইটের মাধ্যমে টলিপাড়ার বন্ধুদের খোঁচা দিলেন অঙ্কুশ? সেই প্রশ্নের উত্তর জানা নেই, তবে অঙ্কুশের তরফে এই বার্তা পেয়ে পালটা জবাব দিয়েছেন সোনু সুদ। তিনি টুইটারে অঙ্কুশের উদ্দেশ্যে লেখেন, ‘ধন্যবাদ ভাই’। নিজের অনুপ্রেরণার কাছে জবাব পেয়ে বেজায় খুশি অঙ্কুশ।

এখনই রাজনীতিতে নামতে না-রাজ অঙ্কুশ। দিন কয়েক আগেই এক লাইভ অনুষ্ঠানে অভিনেতা জানান, মানুষের পাশে দাঁড়ানোর জন্য কোনও রাজনৈতিক পদের প্রয়োজন নেই তাঁর। এমনিই ভাল আছেন। কোনও বাধা নেই, কারও কথায় চলতে হচ্ছে না তাঁদের, কী বলতে হবে কেউ শিখিয়ে-পড়িয়ে দিচ্ছেন না। এমনকি তিনি আরও জানান, রাজনীতিতে যোগ দেওয়ার প্রস্তাব আসে এবং আগও বহুবার এসেছে তবে আপাতত রাজনীতিতে যোগ দেওয়ার কোনো পরিকল্পনাই নেই তাঁর ও ঐন্দ্রিলার।

বন্ধ করুন