বাংলা নিউজ > বায়োস্কোপ > Aditya-Ananya: অনন্যার সঙ্গে প্রেম করছেন আদিত্য রায় কাপুর, বন্ধুর গোপন খবর ফাঁস করলেন রণবীর!

Aditya-Ananya: অনন্যার সঙ্গে প্রেম করছেন আদিত্য রায় কাপুর, বন্ধুর গোপন খবর ফাঁস করলেন রণবীর!

রণবীর কাপুর, আদিত্যা ও অনন্যা

রণবীর বলেন, ‘আমি জানি আদিত্য একজনকে পছন্দ করে যাঁর নাম A অক্ষর দিয়ে শুরু।' রণবীরের এই মন্তব্যের পরই সেখানে সকলেই চুপ করে যান। সকলেই বেশ বুঝতে পারেন, রণবীর মূলত আদিত্য রায় কাপুর ও অনন্যা পান্ডের প্রেমের গুঞ্জনে শিলমোহর দিলেন।

আদিত্য রায় কাপুরের সঙ্গে জমিয়ে প্রেম করছেন অনন্যা পাণ্ডে। বেশ কয়েকমাস ধরেই এমন গুঞ্জনে সরগরম বি-টাউন। সাম্প্রতি সময়ে আদিত্য ও অনন্যাকে বি-টাউনের একাধিক পার্টিতে, একাধিক অনুষ্ঠানে দেখা গিয়েছে। এমনকি একসঙ্গে র‍্যাম্পেও হেঁটেছেন আদিত্য। তবে প্রেমের গুঞ্জন থাকলেও সেবিষয়ে মুখ খোলেননি আদিত্য কিংবা অনন্যা। কিন্তু এবার বন্ধু আদিত্যর প্রেমের কথা ফাঁস করে দিলেন রণবীর কাপুর।

অনন্যার নাম না উচ্চারণ করলেও সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীর কাপুরের ইঙ্গিত ছিল তাঁর দিকেই। রণবীর বলেন, ‘আমি জানি আদিত্য একজনকে পছন্দ করে যাঁর নাম A অক্ষর দিয়ে শুরু।' রণবীরের এই মন্তব্যের পরই সেখানে সকলেই চুপ করে যান। সকলেই বেশ বুঝতে পারেন, রণবীর মূলত আদিত্য রায় কাপুর ও অনন্যা পান্ডের প্রেমের গুঞ্জনে শিলমোহর দিলেন।

আরও পড়ুন-শক্ত করে ধরে মায়ের গলা, হাসপাতালে টানা ৮ ঘণ্টা ধরে কেঁদে চলেছে পরীমনির ছেলে রাজ্য! কী ঘটছে?

আরও পড়ুন-একসময় মন্নত সাজাতে ডিজাইনার যে টাকা চেয়ছিলেন, তা ছিল আমার মাস মাইনের থেকেও বেশি: শাহরুখ খান

<p>রণবীর কাপুর, আদিত্যা ও অনন্যা</p>

রণবীর কাপুর, আদিত্যা ও অনন্যা

প্রসঙ্গত, এর আগে 'কফি উইথ করণ'- করণ অনন্যাকে প্রশ্ন করেছিলেন তিনি কি 'লাইগার'-এর সহ অভিনেতা বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে প্রেম করছেন? উত্তরে অনন্যা সরাসরি জানান ‘না’। এরপরই করণের প্রশ্ন ছিল আদিত্য রায় কাপুর প্রসঙ্গে। আদিত্য নাম শুনেই বেশকিছুক্ষণ চুপ করে গিয়েছিলেন অনন্যা। পরে বলেন আদিত্য তাঁর ক্রাশ।যদিও সম্প্রতি অনন্যার মা ভাবনা পাণ্ডে এক সাক্ষাৎকারে দাবি করেছেন অনন্যা এখনও সিঙ্গল।

মা ভাবনা পাণ্ডে মেয়ে অনন্যাকে নিয়ে যাই বলুন না কেন, রণবীর কাপুর যখন আদিত্য-অনন্যার প্রেমের ইঙ্গিত দিয়েছেন, তখন কিছু তো বটেই। এমনটাই মনে করছেন নেটপাড়ার নাগরিকরা। কারণ কমবেশি সকলেই জানেন, কাপুর বাড়ির দুই ভাইবোন রণবীর আর করিনার কাছে বি-টাউনের সমস্ত হাঁড়ির খবর থাকে। আর রণবীর যেহেতু আদিত্য রায় কাপুরের ঘনিষ্ঠ বন্ধু, তাই তাঁর প্রেমের কথা জানা রণবীরের পক্ষে মোটেও মুশকিল নয়।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বন্ধ করুন