বাংলা নিউজ > বায়োস্কোপ > বছর শেষে পাহাড়ে বেড়াতে যাচ্ছেন 'রানিমা' দিতিপ্রিয়া রায়, সঙ্গী কারা?
দালির্জিং যাচ্ছেন রানিমা 
দালির্জিং যাচ্ছেন রানিমা 

বছর শেষে পাহাড়ে বেড়াতে যাচ্ছেন 'রানিমা' দিতিপ্রিয়া রায়, সঙ্গী কারা?

  • দার্জিলিংয়ে বেড়াতে যাচ্ছেন দিতিপ্রিয়া, আড়াই বছর পর ছুটিতে রানিমা।

ইন্দ্রপুরী স্টুডিও আর বাড়ি- এই নিয়েই থাকেন দিতিপ্রিয়া রায়। চলতি বছরে সবে কলেজে পা রেখেছেন তবে গত সাড়ে তিন বছর ধরে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মেগা ধারাবাহিকের দায়িত্ব তাঁর কাঁধে। পড়াশোনা আর অভিনয় কেরিয়ার ব্যালেন্স করবার ঝক্কি, তাই ছুটি পান না দিতিপ্রিয়া। তবে অবশেষে ছুটি ম্যানেজ করে পাহাড়ে ঘুরতে যাচ্ছেন রানিমা। আগামী কয়েকদিন পড়াশোনা আর শ্যুটিংয়ে 'টাটা বাই বাই' বলছেন অভিনেত্রী। জানা গিয়েছে আড়াই বছর পর ঘুরতে যাচ্ছেন তিনি। গন্তব্য দার্জিলিং, সঙ্গে যাবেন বাবা-মা। সপিবারে কয়েকটা দিন পাহাড়ের কোলে কাটাবেন দিতিপ্রিয়া।

এই নিয়ে অভিনেত্রী জানিয়েছেন, ‘শ্যুটিং আর পড়াশোনা ছাড়া তো আর কিছুই হয়নি, তারপর গত কয়েক মাস ধরে করোনা, লকডাউন এই সব নিয়েই চলছে’। করোনা আবহে সবরকম সতর্কতা নিয়েই পাহাড় সফরে দিতিপ্রিয়া। চারদিনের ছোট্ট সফরে তাগদা আর ইচ্ছেগাঁও ঘুরতে যাবেন অভিনেত্রী, সেই কটা দিন রানি রাসমণির শ্যুটিং সেটের চেনা পরিবেশ আর ইন্দ্রপুরী স্টুডিওর চেনা পথঘাট বাদ পড়বে দিতিপ্রিয়ার রোজনামচা থেকে।কলকাতায় ফিরে ২৯ ডিসেম্বর থেকে ফের লাইট-ক্যামেরা-অ্যাকশনের দুনিয়ায় ফেরা। 

সম্প্রতি পর্দার জামাই, তথা অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের বিয়ের পার্টিতে হাজির হয়েছিলেন দিতিপ্রিয়া, সেখানে নায়িকার মর্ডান অবতার চমকে দিয়েছে সকলকে। হাই হিল আর শর্ট গাউনে পার্টির কেন্দ্রবিন্দু হয়ে উঠেছিলেন নায়িকা। 

মথুর বাবাজীবনের বিয়ের পার্টিতে অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। (ছবি-ইনস্টাগ্রাম) 
মথুর বাবাজীবনের বিয়ের পার্টিতে অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। (ছবি-ইনস্টাগ্রাম) 

টিআরপি তালিকায় এক ধাক্কায় মোহর বেশ খানিকটা এগিয়ে গিয়েছে, রানিমার ঘাড়ে নিঃশ্বাস ফেলছে ‘খড়কুটো’, দ্বিতীয়স্থানও দখল করে নিয়েছেন গুনগুন-সৌজন্যরা। তবে এই ঐতিহাসিক প্রেক্ষপটে তৈরি ধারাবাহিকেও পালাবদল ঘটছে, কারণ শীঘ্রই গদাধরের জীবনে প্রবেশ করছেন সারদামণি।

বন্ধ করুন