বাংলা নিউজ > বায়োস্কোপ > Durnibar-Meenakshi: মোহরে ঘর বেঁধেছেন দুর্নিবার, প্রাক্তনের দ্বিতীয় বিয়ের পর প্রথম পোস্ট মীনাক্ষীর

Durnibar-Meenakshi: মোহরে ঘর বেঁধেছেন দুর্নিবার, প্রাক্তনের দ্বিতীয় বিয়ের পর প্রথম পোস্ট মীনাক্ষীর

সোশ্যালে ফিরলেন মীনাক্ষী

সাফল্যের শিখরে পৌঁছাতে শর্টকার্ট নয় বরং পরিশ্রমই শ্রেষ্ঠ হাতিয়ার! ফের দুর্নিবারকে খোঁচা দিলেন মীনাক্ষী? 

দু-সপ্তাহ আগেই দ্বিতীয় বিয়ে সেরেছেন গায়ক দুর্নিবার সাহা। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের পার্সোনাল ম্যানেজারের সঙ্গে সাত পাক ঘুরেছেন নায়ক। বিয়ের আগে থেকেই দুর্নিবার-ঐন্দ্রিলার সম্পর্ক নিয়ে কাটা ছেঁড়া বিস্তর। কারণ দু-বছরে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন দুর্নিবার। ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে সামাজিক অনুষ্ঠান করে মীনাক্ষী মুখোপাধ্য়ায়কে বিয়ে করেছিলেন দুর্নিবার। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই ভেঙে যায় সেই বিয়ে। আর সম্পর্কে ভাঙান ধরতে না ধরতেই ঐন্দ্রিলা ওরফে মোহের প্রেমে হাবুডুবু খেয়েছেন দুর্নিবার। এর জেরে কম ট্রোলড হননি দুর্নিবার।

দুর্নিবার মোহরের সঙ্গে ঘর বাঁধার পর থেকে সোশ্যাল মিডিয়ায় দেখা মেলেনি মীনাক্ষীর। সেই নিয়ে বেশ উদ্বিগ্ন ছিলেন তাঁর শুভাকাঙ্খীরা। প্রাক্তনের বিয়ের পর বৃহস্পতিবার প্রথম সোশ্যাল মিডিয়া ফিরলেন মীনাক্ষী। সঙ্গে রইল ইঙ্গিতপূর্ণ একটি পোস্ট। বাড়ির ঝুল বারান্দায় উদাস নয়নে তাকিয়ে রয়েছেন মীনাক্ষী। যেন কিছুর অপেক্ষায় রয়েছেন তিনি, দু-চোখে অদ্ভূত এক একাকীত্ব বিরাজমান। মীনাক্ষী ছবির ক্যাপশনে লিখেছেন, ‘একটু বেশি পরিশ্রম করো, কারণ সে পথে তেমন ভিড় হয় না।’ জীবনে শর্টকার্ট নেওয়া উচিত নয়, পরিশ্রম করেই স্বপপূরণের বার্তা মীনাক্ষীর। এই পোস্টে কি দুর্নিবারের জন্য কোনও বার্তা লুকিয়ে রয়েছে?

এই ছবির পোস্টে মীনাক্ষীকে সাহস জুগিয়েছেন অনেকেই। গায়িকা ইমন চক্রবর্তী দুর্নিবারের প্রাক্তন স্ত্রীর পোস্টে লেখেন, ‘তুমি ভালোবাসার প্রতীক’। ইন্ডাস্ট্রিতে কান পাতলেই শোনা গিয়েছে দুর্নিবারের সঙ্গে বিচ্ছেদের পর বেশ কয়েকদিন নাকি ইমনের বাড়িতেই ছিলেন মীনাক্ষী। দুর্নিবারের দ্বিতীয় বিয়ে বাংলা মিউজিক ইন্ডাস্ট্রির অনেকেই নাকি ভালোভাবে গ্রহণ করেননি। ইমন-নীলাঞ্জন থেকে অনেকেই মোহর-দুর্নিবারের বিয়ের আসরে শামিল হননি।

দুর্নিবারের বিয়ের পর মীনাক্ষীর সোশ্যাল মিডিয়ার দেওয়ার খালি থাকলেও চলতি মাসের শুরুতেই ফেসবুকে তিনি লেখেন, ‘জীবনে রণবীর সিংহকে আনতে হলে রণবীর কপূরকে যেতে দিতে হবে।’ অনেকের মতেই দুর্নিবারকে খোঁচা দিতেই এই পোস্ট লিখেছেন মীনাক্ষী। ওই পোস্ট রীতিমতো ভাইরাল হয়েছিল।

দ্বিতীয় বিয়ে করে বিদ্রুপের শিকার দুর্নিবার অবশ্য খুব বেশি মাথা ঘামাতে না-রাজ ট্রোলারদের নিয়ে। তাঁর কথায়, ‘শকুনের অভিশাপে গোরু মরে না। যাঁরা আমাদের শুভাকাঙ্খী তাঁদের অনেক অনেক হৃদয়ের অন্তঃস্থল থেকে ভালোবাসা। তাঁদের পাশে থাকায় আমাদের মনের জোরও অনেকটাই বাড়ছে।’ নতুন বউকে নিয়ে একান্তে দিনযাপন করছেন দুর্নিবার, শীঘ্রই মধুচন্দ্রিমায় উড়ে যাবেন দুজনে।

 

বন্ধ করুন