বাংলা নিউজ > বায়োস্কোপ > শাহরুখের থেকে ঘুষ নেওয়ার মামলায় ১ মার্চ পর্যন্ত গ্রেফতার করা হবে না সমীর ওয়াংখেড়েকে, হাইকোর্টকে জানাল ইডি

শাহরুখের থেকে ঘুষ নেওয়ার মামলায় ১ মার্চ পর্যন্ত গ্রেফতার করা হবে না সমীর ওয়াংখেড়েকে, হাইকোর্টকে জানাল ইডি

শাহরুখের থেকে ঘুষ নেওয়ার মামলায় ১ মার্চ পর্যন্ত গ্রেফতার করা হবে না সমীর ওয়াংখেড়েকে

Sameer Wankhede: বম্বে হাইকোর্ট ফের সমীর ওয়াংখেড়েকে গ্রেফতার না করার আদেশ দিল। ঘুষ চাওয়ার কেসে তাঁকে আগামী ১ মার্চ পর্যন্ত গ্রেফতার করা যাবে না।

বম্বে হাইকোর্টকে মঙ্গলবার ২০ ফেব্রুয়ারি ইডির তরফে জানানো হয়েছে যে তাঁরা আগামী ১ মার্চ পর্যন্ত ঘুষ চাওয়ার কেসে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর প্রাক্তন জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়েকে গ্রেফতার করবে না। এদিন বম্বে হাইকোর্ট তাদের প্রাক্তন স্টেটমেন্টকে আগামী মাসের ১ তারিখ পর্যন্ত বাড়াল।

বিচারক পিডি নায়েক এবং এনআর বোরকারের ডিভিশন বেঞ্চ সেটা মেনে নিয়ে ওয়াংখেড়ের আবেদনকে মার্চ ১ এ শুনানির নির্দেশ দিয়েছে। এদিন একই সঙ্গে হাইকোর্টের তরফে তদন্তকারী এজেন্সিকে কমপ্লেনের একটি কপি সেখানে জমা দেওয়া নির্দেশ দেওয়া হয়েছে।

আরও পড়ুন: অপেক্ষার অবসান, মার্চেই ছাদনাতলায় যাচ্ছেন কৃতি - পুলকিত, তারিখ কবে পাকা হল?

আরও পড়ুন: অবৈধ সম্পর্কের বিতর্ক কাটিয়ে ফের কাছাকাছি বুবলি - শাকিব? 'ফ্ল্যাশব্যাক'- এ গিয়ে বললেন, 'একই পরিবারের তাই...'

সিবিআইয়ের তরফে এর আগে তাঁর বিরুদ্ধে ২৫ কোটি টাকা ঘুষ নেওয়ার অভিযোগ করে এফআইআর করা হয়েছিল। বলা হয়েছিল এই টাকা তিনি দাবি করেছিলেন শাহরুখ খানের পরিবারের থেকে। কিং খানের থেকে তিনি এই টাকা চেয়েছিলেন এই বলে যে তিনি তাঁর ছেলে আরিয়ানকে একটি মাদক মামলা থেকে মুক্তি দেবেন, তাতে তাঁর নাম জড়াবেন না।

এর আগে তদন্তকারী এজেন্সির তরফে জানানো হয়েছিল তাঁরা সমীর ওয়াংখেড়েকে ২০ ফেব্রুয়ারি পর্যন্ত গ্রেফতার করবে না। ইডির উকিল সন্দেশ পাটিল কোর্টকে জানিয়েছেন সলিসিটর জেনারেল তুষার মেহেতা এই কেসের হয়ে করবেন। তিনি হাইকোর্টকে বলেছেন ততদিন তাঁরা সমীরকে গ্রেফতার করবেন না যতক্ষণ না শুনানি হচ্ছে এই কেসের। বেঞ্চের তরফে এই কথা মেনে নিয়ে কেসের শুনানির পরের দিন ১ মার্চ দিয়েছে।

আরও পড়ুন: ‘বড়লোকের বিটি লো’ গাইতে গাইতে জমিয়ে নাচ পদ্মশ্রী রতন কাহারের, যোগ্য সঙ্গত তিমির - শিলাজিৎ - জয়জিতের

আরও পড়ুন: সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে শাহরুখের থেকে ঘুষ চাওয়ার মামলা স্থানান্তরিত হল দিল্লিতে! বম্বে হাইকোর্টকে কী জানাল ইডি?

প্রসঙ্গত যাঁরা এই কেসে অভিযুক্ত তাঁদের বিরুদ্ধে ১২০ বি সেকশন সহ ৩৮৮ সেকশন ধারায় মামলা করা হয়েছে।

প্রসঙ্গত ২০২১ সালের ২ অক্টোবর আরিয়ান খানকে একটি মাদক মামলায় একটি জাহাজ থেকে গ্রেফতার করা হয়। এরপর, তার ঠিক পরের বছর ১৪ জন অভিযুক্তের নামে চার্জশিট আনা হয়, কেবল আরিয়ান খানকে ক্লিনচিট দেওয়া হয়। বর্তমানে এই কেসের তদন্ত করছে ইডি।

বায়োস্কোপ খবর

Latest News

ইজরায়েলের প্রেসিডেন্ট হওয়ার কথা ছিল আইনস্টাইনের! তারপর… চারিদিকে হেমা-ধর্মেন্দ্রর ছবি, বিশাল নাচের ঘর, জুহুর বাংলোর অন্দরমহল দেখালেন এষা 'ওঠা পড়া সবটাই দেখেছি...', অনিশ্চয়তায় ভরা পেশা নিয়ে কী জানালেন মাফিন? আমেরিকার পড়ুয়ারা কীভাবে হামাসকে সমর্থন করলেন, উদ্বেগ প্রকাশ রুশদির RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা কাঁচা দুধের কারণে বাড়তে পারে বার্ড ফ্লুর জীবাণু, পরীক্ষায় ধরা পড়ল নতুন তথ্য 'মিসেস মাহি' হওয়ার জন্য কীভাবে নিজেকে তৈরি করেছেন জাহ্নবী? নিজেই জানালেন সেই কথা দিল্লিতে হঠাৎই বন্ধ হয়ে গেল আয়ুষ্মান খুরানার ছবির শ্যুটিং! কেন? বুথে মোমবাতি–টর্চ রাখার নিদান দিল নির্বাচন কমিশন, ষষ্ঠ দফার মুখে কেন এমন বার্তা? অবিকল যেন নরেন্দ্র মোদী! ভোটপর্বে লাইমলাইটে কে এই রহস্যময় ব্যক্তি

Latest IPL News

RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স T20 World Cup-এর ভারতীয় স্কোয়াডের কোনও প্লেয়ারই থাকছেন না IPL 2024-এর ফাইনালে IPL-এর আচরণবিধি লঙ্ঘন করে বোর্ডের শাস্তির মুখে RR-র তারকা ব্যাটার শিমরন হেতমায়ের দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.