বাংলা নিউজ > বায়োস্কোপ > এই বছরেই বিয়ের পিঁড়িতে বসছেন এজাজ-পবিত্রা, বড় ঘোষণা বিগ বস ১৪ জুটির
এজাজ খান ও পবিত্র পুনিয়া
এজাজ খান ও পবিত্র পুনিয়া

এই বছরেই বিয়ের পিঁড়িতে বসছেন এজাজ-পবিত্রা, বড় ঘোষণা বিগ বস ১৪ জুটির

  • সব কিছু ঠিকঠাক থাকলে এবছরই পবিত্রাকে বিয়ে করছেন এজাজ। খুলমখুল্লা ঘোষণা বিগ বস ১৪-র প্রতিযোগির। 

বিগ বসের ঘরে ভালবাসার খুঁজে পাওয়া বেশ একটা কঠিন বিষয়। তবে প্রাক্তন প্রতিযোগি এজাজ খান এবং পবিত্রা পুনিয়াকে দেখে তা মোটেই মনে হয় না। সম্প্রতি এক সাক্ষাৎকারে এজাজ জানিয়েছেন, সবকিছু ঠিকঠাক থাকলে এবছরই পবিত্রকে বিয়ে করছেন তিনি।

 সম্প্রতি টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে এজাজ জানিয়েছেন, ‘এখনও অনেক পাপড় বেলতে হবে বিয়ের জন্য। ইনশাহআল্লাহ বিয়ে হবে এবং সঠিক সময় হবে। আমি এবং পবিত্রা ঠিক করেছি সব কিছু ঠিকঠাক থাকলে এই বছরই বিয়ে করব। এখন আমাদের পরিবার অনেকটা ছড়িয়ে ছিটিয়ে রয়েছে প্রথমে তাঁদের সামলাতে হবে’। 

বিগ বসে থাকাকালীন তাঁর দৃষ্টিভঙ্গি নিয়ে বলতে গিয়ে তিনি বলেন, ‘আমি বিগ বসের ঘরে খুব বিভ্রান্ত ছিলাম। সেখানে সব কিছু খেলার ভিত্তিতে ছিল। তবে বর্তমানে সব কিছুর পরিবর্তন হয়েছে পবিত্রার সঙ্গ পেয়ে। তবে ঘর থেকে বেরিয়ে এসে আমি বুঝতে পেরেছি কেন আমি পবিত্রার সঙ্গে ঝগড়া করতাম। ওর ওপর রাগ দেখাতাম কেন? তখনও ওর প্রতি ভালবাসা ছিল আমার, তবে এখন সেটা আমি প্রকাশ করতে পেরেছি। এখন সারাজীবন ওর অত্যাচার করার জন্য আমি অপেক্ষা করে রয়েছি’।

প্রসঙ্গত, দিন কয়েক আগেই পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন দুজনে। ঘনিষ্ঠ পোজ দিয়ে ছবি তুলতে দেখা যায় তাঁদের। তখনই বোঝা গিয়েছিল বিগ বসের ঘরের বাইরেও জমে উঠেছে এই জুটির প্রেম কাহিনি। 

স্পটবয়কে দেওয়া সাক্ষাৎকারে এজাজ জানিয়েছেন, তাঁদের সম্পর্ক নিয়ে পবিত্রার বাবার সঙ্গেও কথা বলেছেন তিনি। তাঁর কথায়, বেরিয়ে আসার পর পবিত্রার ভাইয়ের সঙ্গে কথা বলেছেন তিনি। এরপরই পবিত্রার বাবার সঙ্গে কথা বলেছেন। এজাজ সরাসরি পবিত্রর বাবাকে জানায় তাঁরা একে অপরকে ভালবাসে। এরপরই পবিত্রর বাবা জানান তাঁরা দুজন খুশি থাকলেই এই সম্পর্ক নিয়ে কোনও আপত্তি নেই তাঁদেরও। তাহলে আর কী? এবার অপেক্ষা ব্যান্ডা, বাজা, বারাতের। 

 

বন্ধ করুন