বাংলা নিউজ > বায়োস্কোপ > বর-বউকে ছেড়ে প্রতিযোগীদের থাকতে হবে অন্য কারও সঙ্গে? এমন শো-এর সঞ্চালনায় কঙ্গনা

বর-বউকে ছেড়ে প্রতিযোগীদের থাকতে হবে অন্য কারও সঙ্গে? এমন শো-এর সঞ্চালনায় কঙ্গনা

একতা-কঙ্গনা।

নয়া রিয়েলিটি শো-এর ঘোষণা করা হল একতা কাপুরের তরফে।

রিয়েলিটি শো মানেই উত্তেজনার ও টিআরপির পারদ দুইই চড়ার সম্ভাবনা প্রবল। সুতরাং ব্যবসার নিরিখে যা এককথায় দারুণ। 'বিগ বস'-এর জ্বর এখনও পুরোপুরি কাটিয়ে উঠতে পারেনি তামাম দর্শককুল, এর মধ্যেই এক জমজমাট, নয়া রিয়েলিটি শো-এর ঘোষণা করা হল একতা কাপুরের তরফে। জানালেন, ভারতীয় ছোটপর্দার ইতিহাসে সবচেয়ে দুঃসাহসিক রিয়েলিটি শো নিয়ে হাজির হচ্ছেন তিনি। আশা করা হচ্ছে শো-এর আনুষ্ঠানিক বিবৃতিও আজকের মধ্যেই পেশ করবেন একতা।

তবে চমকের শেষ এখানেই নয়। রিয়েলিটি শো-এর অন্যতম গুরুত্বপূর্ণ অংশ হন তাঁর হোস্ট বা সঞ্চালক। শো-এর ফর্ম্যাট তো বটেই তবে সঞ্চালকও যদি জবরদস্ত হন তাহলে আখেরে সেই শো-এর ক্ষেত্রেই তা সোনায় সোহাগা। উডহরণ হিসেবে বলা যায় 'বিগ বস'-এর নাম। বর্তমানে সলমন খানকে ছাড়া হিন্দি বিগ বস ভাবাটাই দুঃসাধ্য। শো-এর অর্ধেক টিআরপি তো তিনি তুলে আনেন। ঠিক তেমনই তাঁর এই নয়া রিয়েলিটি শো-এর সঞ্চালক হিসেবে কঙ্গনা রানাওয়াতকে বেছে নিয়েছেন একতা কাপুর। এই শো-এর মাধ্যমেই সঞ্চালক হিসেবে নিজের ডেবিউ করতে চলেছেন বলিউডের 'কন্ট্রোভার্সি কুইন'।

বি-টাউনে জোর ফিসফাস, আমেরিকার রিয়ালিটি শো Temptation Island-এর আদলেই নাকি তৈরি করা হয়েছে এই শো-এর ফর্ম্যাট। ৮ থেকে ১০ সপ্তাহ জুড়ে চলবে এই শো।বিবাহিত জুটি থাকরা পাশাপাশি 'সিঙ্গল' প্রতিযোগীরাও থাকবেন। শোয়ে বিবাহিত নারী পুরুষকে সঙ্গী বদল করে থাকতে বলা হবে সিঙ্গল কারও সঙ্গে। প্রতিযোগীদের প্রায় সমস্ত মুহূর্ত সবসময় বন্দি করে রাখা হবে অজস্র ক্যামেরায়। শো-এর ফর্ম্যাট যেমন সাহসী, তার উপর সঞ্চালক হিসেবে কঙ্গনা। সুতরাং, এই শো-এর থেকে যদি দর্শককুল বিস্ফোরক কিছু আশা করে, তাহলে যে তাঁরা পুরোপুরি ঠকবেন না সেকথা বলাই যায়। এর উপর ওটিটি প্ল্যাটফর্ম Alt Balaji & MX Player-এ দেখানো হবে। ফলে থাকছে না সেন্সরের কাঁচিও। কানাঘুষোয় শোনা যাচ্ছে সবকিছু ঠিকঠাক থাকলে চলতি মাসের ২৬ তারিখ থেকে শুরু হবে এই 'দুঃসাহসিক' রিয়েলিটি শো।

বায়োস্কোপ খবর

Latest News

ভিনধর্মে বিয়ে টেকেনি,২য় বিয়ে হবে ছেলেকে সাক্ষী রেখেই, আইবুড়োভাত খেলেন রূপাঞ্জনা প্রেমিকার আদলে রোবট বানাতে গিয়ে নাজেহাল জিৎ! প্রকাশ্যে ‘বুমেরাং’-এর ঝলক মাথার ৩০ শতাংশ ছিল জোড়া! প্রয়াত বিশ্বের সর্বোচ্চ বয়স্ক যমজ ব্যক্তি Liverpool vs Crystal Palace Live Score, Liverpool 0-0 Crystal Palace EPL 2023 West Ham United vs Fulham Live Score, West Ham United 0-0 Fulham EPL 2023 সলমনকে খুনের চেষ্টায় চলল গুলি, সুপারস্টারকে ফোন মুখ্যমন্ত্রীর, বাড়ল নিরাপত্তা পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video 'প্রতিরোধকে দুর্বল করা যাবে না', কপ্টারে আয়কর তল্লাশির খবর জানিয়ে বললেন অভিষেক বাকি আর ১ টি দল! মলদ্বীপ ছাড়ল ভারতীয় সেনার দ্বিতীয় ব্যাচ, জানিয়ে দিলেন মইজ্জু এবার থেকে কলকাতার মেট্রো স্টেশনে QR স্ক্যানেই হওয়া যাবে 'হালকা',চালু নয়া পরিষেবা

Latest IPL News

পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের হঠাৎ করে কেন টেলএন্ডারকে ওপেনিংয়ে পাঠালেন? বিতর্কের মুখে সাফাই সঞ্জুর ‘এত কম বয়সে অধিনায়ক হব ভাবতে পারিনি’, অকপট শ্রেয়স আইয়ার বল না করলে হার্দিককে কেন বিশ্বকাপে খেলানো হবে, প্রশ্ন তুললেন হর্ষ ভোগলে ‘জিতেশ কোনওদিনই দলের সহ-অধিনায়ক ছিল না’, বিতর্কের পর সাফাই কোচ সঞ্জয় বাঙ্গারের কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.