বাংলা নিউজ > বায়োস্কোপ > Sayantani Guhathakurta: পাত পেড়ে আইবুড়ো ভাত খাচ্ছে সায়ন্তনী! তবে কি চুপিসাড়ে বিয়ের পিঁড়িতে নায়িকা?

Sayantani Guhathakurta: পাত পেড়ে আইবুড়ো ভাত খাচ্ছে সায়ন্তনী! তবে কি চুপিসাড়ে বিয়ের পিঁড়িতে নায়িকা?

সায়ন্তনী নয়, বিয়ে সারলেন তাঁর ভাই (ছবি-ফেসবুক)

Sayantani Guhathakurta: ‘আমার বাড়িতে একমাত্র আইবুড়ো আমি…’, সোশ্যাল মিডিয়ায় বিয়ের জন্য শুভেচ্ছায় ভাসছেন সায়ন্তনী, তবে নায়িকা কিন্তু এখনও মনের মানুষের খোঁজ করছেন। 

বাংলা টেলিভিশনের অতি পরিচিত মুখ সায়ন্তনী গুহঠাকুরতা। জয় কালী কলকাত্তায়ালী’,‘কিরণমালা’ এবং 'সাত ভাই চম্পা'র মতো জনপ্রিয় মেগায় কাজ করেছেন। আপতত ছোটপর্দা থেকে ব্রেক নিয়ে সাফল্যের সঙ্গে কাজ করছেন রুপোলি পর্দায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সায়ন্তনীর একটি ছবি দেখে রীতিমতো হাঁ সকলে। খাবার টেবিলে সাজানো পঞ্চ-ব্যঞ্জন। ভাত, পাঁচরকম ভাজা, ডাল, সুক্তো, নানারকম মাছ, মিষ্টি, পায়েস- কী নেই তালিকায়। দুধে আলতা শাড়ি পরে খেতে বসেছেন সায়ন্তনী। ছবির কমেন্ট বক্সে ‘অভিনন্দন বার্তা'। ওমা! তবে কি সত্যি বিয়ের পিঁড়িতে বসছেন সায়ন্তনী? পাত্র কে? খোঁজ নিয়ে হিন্দুস্তান টাইমসের তরফে যোগাযোগ করা হয়েছিল অভিনেত্রীর সঙ্গে।

প্রশ্ন শুনেই হেসে ফেললেন সায়ন্তনী। এরপর নায়িকার সংযোজন, ‘ওটা আমার নয়, আমার ভাই (সৌম্যব্রত)-এর আইবুড়ো ভাতের অনুষ্ঠান ছিল। আমি তো তিনটে ফটো দিয়েছি, সবাই যে কেন ভাবছে আমার বিয়ে, কী জানি! আসলে আমার পরিবারে তো আমিই একমাত্র আইবুড়ো। ভাই-বোন সবার বিয়ে হয়ে গেছে। ভাই তো সবটা খেতে পারিনি। তাই নিয়ম অনুয়ায়ী আমি ভাইয়ের খাবারগুলো খাচ্ছিলাম। তখনই ওই ছবিটা তোলা’।

এরপর বললেন, ‘কত্ত যে ফোন পেয়েছি, তার ঠিক নেই। সবাই বলছে আমি নাকি লুকিয়ে বিয়ে করছি। কাল রাতে ভাইয়ের বিয়ে চলছে, সেই সময়ও একই প্রশ্ন সবার। সঙ্গে অভিযোগও নেমন্তন্ন পেলাম না!’

ভাই সৌম্যব্রত আর বোন সীমান্তিনীর সঙ্গে সায়ন্তনী (নিজস্ব ছবি)
ভাই সৌম্যব্রত আর বোন সীমান্তিনীর সঙ্গে সায়ন্তনী (নিজস্ব ছবি)

ভাই-বোনের বিয়ে সুসম্পন্ন। সায়ন্তনী কবে বিয়ে করছেন? মুচকি হেসে জবাব, ‘ভাইয়ের তো অনেকদিন ধরে প্রেম ছিল। তাই ও বিয়েটা করে নিল। আমার তো প্রেমিক নেই, যদি থাকতো তাহলে আমিও বিয়েটা করে নিতাম। বিয়ের জন্য একটা প্রেম করতে হবে। আমার কাউকে পছন্দ করতে হবে, আমাকেও তাঁর পছন্দ হতে হবে। হয়ত কারুর আমাকে পছন্দ হচ্ছে, তাঁকে আমার হচ্ছে না বা বিষয়টা উল্টো। তাই আমার বিয়েটাও আর হচ্ছে না। কিন্তু বিয়ে নামক সামাজিক প্রতিষ্ঠানে আমার পূর্ণ বিশ্বাস রয়েছে’।

প্রেম করেই বিয়ে করবেন সায়ন্তনী নাকি সম্বন্ধ করে বিয়েতে বিশ্বাসী? নায়িকার জবাব, ‘অ্যারেঞ্জ ম্যারেজ খারাপ হবে না, তবে বিয়ের আগে তাঁকে জানতে আমি কম করে এক বছর সময় নেব’। সায়ন্তনীর স্বপ্নের পুরুষ কেমন হবে? একটু ভেবে জবাব এল- ‘আমি একটু স্বাধীন চিন্তা-ভাবনার ছেলেকে বিয়ে করতে চাই। কারণ আমার প্রফেশনটা তো বাঁধা-ধরা নয়। আমার পেশাকে সম্মান দিতে হবে। আমাকে অনুপ্রেরণা জোগাতে হবে। আর সবথেকে বড় ব্যাপার হল দুজনের মধ্যে বোঝাপড়া আর পারস্পরিক সম্মান থাকতে হবে। আমার মনে হয় স্বামী-স্ত্রীর সম্পর্কে প্রেমের চেয়েও এই দুটো জিনিস বেশি জরুরি’।

ভাইয়ের বিয়েতে লাল শাড়িতে ঝলমলে সায়ন্তনী (নিজস্ব চিত্র)
ভাইয়ের বিয়েতে লাল শাড়িতে ঝলমলে সায়ন্তনী (নিজস্ব চিত্র)

মুক্তির অপেক্ষায় সায়ন্তনীর ‘মায়া’। রাজর্ষি দে-র এই ছবির পোস্টার সামনে এসেছে সোমবারেই। অভিনেত্রীর কথায়, ‘অন্যরকম একটা চরিত্র। নেগেটিভ শেডস আছে। সায়ন্তনীকে ডি-গ্ল্যাম অবতারে দেখতে পাবে। টোনড ডাউন করা হয়েছে। চরিত্রের জন্য ওজন পর্যন্ত বাড়িয়েছি। আশা করছি ছবিটা সবার ভালো লাগবে’। ‘মায়া’র পাশাপাশি অর্ণব মিদ্দার ‘সেদিন কুশায়া ছিল’তেও দেখা মিলবে সায়ন্তনীর।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

Crew: বিমান সেবিকার ভেকধারী পাকা চোর! করিনা-টাবুদের কাণ্ডকারখানা ঘিরে তুলকালাম দ্রাবিড়কে ছাপিয়ে কোহলির রেকর্ড ভাঙার প্রতীক্ষায় যশস্বী, গুঁড়িয়েছেন বীরুর নজিরও গ্রেটার তিপ্রাল্যান্ডের দাবিতে প্রেশার গেম! ভোটের আগে আমরণ অনশনের পথে প্রদ্যোৎ মেয়ের কোলে ছেলে, অনীক পুত্র আদবান-এর মুখে ভাত, দেখুন অন্দরের ছবি Water Drinking Problems: প্রয়োজনের চেয়ে বেশি জল খেলে এইসব ক্ষতি হয়, আজ নিজেই জেনে নিন পুকুরের নীচে পা দিতেই…, বিহারে ট্রাক্টর দুর্ঘটনায় হাড়হিম অভিজ্ঞতা উদ্ধারকারীদের EPL 2023 (Bournemouth vs Manchester City) Live Updates: ‘স্বামী হিসাবে আমার খামতি কোথায়?’ ডিভোর্সের পর কিরণকে প্রশ্ন আমিরের, কী জবাব দেন চোট সারিয়ে ইস্টবেঙ্গলে ফিরছেন অজি ডিফেন্ডার, বিদেশির কোটা পূরণ, খেলবেন কী ভাবে? উচ্চমাধ্যমিকে সাংবাদিকতা পরীক্ষার প্রশ্ন কেমন হল? কঠিন হয়েছে? জানালেন শিক্ষক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.