বাংলা নিউজ > বায়োস্কোপ > Farah Khan-bargains: কোটি টাকার BMW-তে চড়ে ৩৯০টাকার জন্য দর কষাকষি! তীব্র নিন্দার মুখে ফারহা

Farah Khan-bargains: কোটি টাকার BMW-তে চড়ে ৩৯০টাকার জন্য দর কষাকষি! তীব্র নিন্দার মুখে ফারহা

ফারহা খান

ফারহাকেই কোটি টাকার BMW গাড়িতে চড়ে ৩৯০ টাকার জিনিসের জন্য দরদাম করতে দেখা গেল। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ফারহা খানের সেই ভিডিয়ো। পুণিত মালহোত্রা ইনস্টাগ্রামে এই ভিডিয়ো পোস্ট করে, একাধিক হাসির ইমোজি দিয়ে লিখেছেন, ‘আমি নিশ্চিতএই ট্রাইপডটি কিনতে ফারহা এর থেকেও বেশি টাকার গাড়ির তেল পুড়িয়েছেন!’ 

ফারহা খান, এই নামটির সঙ্গে নতুন করে আলাপ করানোর কিছু নেই। হ্যাঁ, বলিউডের পরিচালক, কোরিওগ্রাফার ফারহার কথা-ই বলছিলাম। সেই ফারহাকেই কোটি টাকার BMW গাড়িতে চড়ে ৩৯০ টাকার জিনিসের জন্য দর-কষাকষি করতে দেখা গেল। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ফারহা খানের সেই ভিডিয়ো। খুব স্বাভাবিকভাবেই ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের বন্যা।

ফারহা খানের এক পরিচালক বন্ধু পুণিত মালহোত্রাই এই ভিডিয়োটি করেছেন। যেখানে দেখা যাচ্ছে, গাাড়ির ভিতরে বসেই এক ফেরিওয়ালাকে ডেকে ট্রাইপড স্ট্যান্ড কিনছেন ফারহা। তিনি ওই বিক্রেতাকে জিগ্গেস করেন, এটা তো ট্রাইপড স্ট্যান্ড? উত্তর আসে হ্য়াঁ। ফারহা জানতে চান দাম কত? এরপর ৩৯০ টাকা দাম শুনে পরিচালক বলেন, ‘বোহোত জিয়াদা হ্যায় ইয়ার। (এটা অনেক বেশি)' এরপর ফারাহ বিক্রেতাকে ৫০০ টাকা দিয়ে বলে, ১১০টাকা ফেরত দাও।’ এরপর ফারহার বন্ধু পুণিত মালহোত্রা তখন ভিডিয়ো করছিলেন। তাঁকে তিনি বলেন, ‘এটা কিন্তু বেশি দাম বলেই মনে হচ্ছে।’ তারপরই হেসে বলেন, ‘আমি BMW-তে বসে ৩৯০টাকার জিনিসের দরদাম করছি, লোকে কী বলবে… বন্ধ করো…’।

পুণিত মালহোত্রা ইনস্টাগ্রামে এই ভিডিয়ো পোস্ট করে, একাধিক হাসির ইমোজি দিয়ে লিখেছেন, ‘আমি নিশ্চিতএই ট্রাইপডটি কিনতে ফারহা এর থেকেও বেশি টাকার গাড়ির তেল পুড়িয়েছেন!’ পুণিত এই ভিডিয়োটি পোস্ট করে দিয়েছেন দেখে ফারহা লিখেছেন, ‘দোস্ত দোস্ত না রাহা’ (বন্ধু আর বন্ধু থাকল না)।

আরও পড়ুন-তখন ১০০০ কোটির ব্যবসা ছিল স্বপ্ন মাত্র! ১০ বছর আগেই সে স্বপ্নের কথা বলেন শাহরুখ

আরও পড়ুন-তখন ১০০০ কোটির ব্যবসা ছিল স্বপ্ন মাত্র! ১০ বছর আগেই সে স্বপ্নের কথা বলেন শাহরুখ

এই ভিডিয়োর নিচে এক নেট নাগরিক লিখেছেন, ‘আমাদেরও এবার সিনেমার টিকিট কেনার জন্য দরদাম করা উচিত।’ আরও একজন লিখেছেন, ‘এরাঁ ৫তারা হোটেলে গিয়ে খাবার খাওয়ার সময় দরদাম করেন না।’ কারোর কটাক্ষ, ‘আপনার বানানো ফলতু ছবির টিকিটের যা দাম, তার থেকে সস্তা।’ এক ব্যক্তি লিখেছেন, ‘এরাঁ অর্থনৈতিকভাবে স্বচ্ছল হয়েও ১১০টাকা ফেরত চাইছে! আমি তো কখনই পারব না’। কারোর কথায়, এত টাকা রোজগার করে তাহলে লাভ কি! যদি ১১০টাকাও ফেরত চাইতে হয়!’, কারোর মন্তব্য, ‘কেমন অবলীলায় বললেন ১১০টাকা ফেরত দিন!’ কেউ লিখেছেন, ‘৩৯০ টাকা নিয়ে দরদাম করছেন, এদিকে এরাঁই ৫হাজার টাকার জামা একবার পরে ফেলে দেন!’ এমনই অজস্র কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। 

প্রসঙ্গত ফারহা যে BMW গাড়িতে বসেছিলেন, তার দাম কয়েক কোটি টাকা। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ,বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কোন কোন রাশি লাকি? জ্যোতিষমত দেখে নিন ৪ মার্চের সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.