বাংলা নিউজ > বায়োস্কোপ > Farah Khan-bargains: কোটি টাকার BMW-তে চড়ে ৩৯০টাকার জন্য দর কষাকষি! তীব্র নিন্দার মুখে ফারহা

Farah Khan-bargains: কোটি টাকার BMW-তে চড়ে ৩৯০টাকার জন্য দর কষাকষি! তীব্র নিন্দার মুখে ফারহা

ফারহা খান

ফারহাকেই কোটি টাকার BMW গাড়িতে চড়ে ৩৯০ টাকার জিনিসের জন্য দরদাম করতে দেখা গেল। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ফারহা খানের সেই ভিডিয়ো। পুণিত মালহোত্রা ইনস্টাগ্রামে এই ভিডিয়ো পোস্ট করে, একাধিক হাসির ইমোজি দিয়ে লিখেছেন, ‘আমি নিশ্চিতএই ট্রাইপডটি কিনতে ফারহা এর থেকেও বেশি টাকার গাড়ির তেল পুড়িয়েছেন!’ 

ফারহা খান, এই নামটির সঙ্গে নতুন করে আলাপ করানোর কিছু নেই। হ্যাঁ, বলিউডের পরিচালক, কোরিওগ্রাফার ফারহার কথা-ই বলছিলাম। সেই ফারহাকেই কোটি টাকার BMW গাড়িতে চড়ে ৩৯০ টাকার জিনিসের জন্য দর-কষাকষি করতে দেখা গেল। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ফারহা খানের সেই ভিডিয়ো। খুব স্বাভাবিকভাবেই ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের বন্যা।

ফারহা খানের এক পরিচালক বন্ধু পুণিত মালহোত্রাই এই ভিডিয়োটি করেছেন। যেখানে দেখা যাচ্ছে, গাাড়ির ভিতরে বসেই এক ফেরিওয়ালাকে ডেকে ট্রাইপড স্ট্যান্ড কিনছেন ফারহা। তিনি ওই বিক্রেতাকে জিগ্গেস করেন, এটা তো ট্রাইপড স্ট্যান্ড? উত্তর আসে হ্য়াঁ। ফারহা জানতে চান দাম কত? এরপর ৩৯০ টাকা দাম শুনে পরিচালক বলেন, ‘বোহোত জিয়াদা হ্যায় ইয়ার। (এটা অনেক বেশি)' এরপর ফারাহ বিক্রেতাকে ৫০০ টাকা দিয়ে বলে, ১১০টাকা ফেরত দাও।’ এরপর ফারহার বন্ধু পুণিত মালহোত্রা তখন ভিডিয়ো করছিলেন। তাঁকে তিনি বলেন, ‘এটা কিন্তু বেশি দাম বলেই মনে হচ্ছে।’ তারপরই হেসে বলেন, ‘আমি BMW-তে বসে ৩৯০টাকার জিনিসের দরদাম করছি, লোকে কী বলবে… বন্ধ করো…’।

পুণিত মালহোত্রা ইনস্টাগ্রামে এই ভিডিয়ো পোস্ট করে, একাধিক হাসির ইমোজি দিয়ে লিখেছেন, ‘আমি নিশ্চিতএই ট্রাইপডটি কিনতে ফারহা এর থেকেও বেশি টাকার গাড়ির তেল পুড়িয়েছেন!’ পুণিত এই ভিডিয়োটি পোস্ট করে দিয়েছেন দেখে ফারহা লিখেছেন, ‘দোস্ত দোস্ত না রাহা’ (বন্ধু আর বন্ধু থাকল না)।

আরও পড়ুন-তখন ১০০০ কোটির ব্যবসা ছিল স্বপ্ন মাত্র! ১০ বছর আগেই সে স্বপ্নের কথা বলেন শাহরুখ

আরও পড়ুন-তখন ১০০০ কোটির ব্যবসা ছিল স্বপ্ন মাত্র! ১০ বছর আগেই সে স্বপ্নের কথা বলেন শাহরুখ

এই ভিডিয়োর নিচে এক নেট নাগরিক লিখেছেন, ‘আমাদেরও এবার সিনেমার টিকিট কেনার জন্য দরদাম করা উচিত।’ আরও একজন লিখেছেন, ‘এরাঁ ৫তারা হোটেলে গিয়ে খাবার খাওয়ার সময় দরদাম করেন না।’ কারোর কটাক্ষ, ‘আপনার বানানো ফলতু ছবির টিকিটের যা দাম, তার থেকে সস্তা।’ এক ব্যক্তি লিখেছেন, ‘এরাঁ অর্থনৈতিকভাবে স্বচ্ছল হয়েও ১১০টাকা ফেরত চাইছে! আমি তো কখনই পারব না’। কারোর কথায়, এত টাকা রোজগার করে তাহলে লাভ কি! যদি ১১০টাকাও ফেরত চাইতে হয়!’, কারোর মন্তব্য, ‘কেমন অবলীলায় বললেন ১১০টাকা ফেরত দিন!’ কেউ লিখেছেন, ‘৩৯০ টাকা নিয়ে দরদাম করছেন, এদিকে এরাঁই ৫হাজার টাকার জামা একবার পরে ফেলে দেন!’ এমনই অজস্র কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। 

প্রসঙ্গত ফারহা যে BMW গাড়িতে বসেছিলেন, তার দাম কয়েক কোটি টাকা। 

বায়োস্কোপ খবর

Latest News

স্বামী, শাশুড়ি, ননদ সকলেই প্রাক্তন, তবু চারু বলছেন, তাঁদেরকেই ভালোবাসেন... 'লোকে আমায় এখনো মেয়েবাজ, চিটিংবাজ বলে', অকপট রণবীর, মেয়ের বাবা হয়েও স্বভাব… একঝলকে টেস্ট ফরম্যাটে উইন্ডিজের গত পাঁচটি বড় ইনিংসের তথ্য... সীমান্তে বন্ধ বাণিজ্য, উত্তাল বাংলাদেশের প্রভাব পড়ল আমদানি–রফতানিতে স্নেহাশিস-অর্পিতার বিয়েতে থাকছেন না সৌরভ! দাদা দ্বিতীয় বিয়ে নিয়ে অখুশি মহারাজ? তিন ফরম্যাটে ভারত অধিনায়ক হিসেবে সবচেয়ে বেশি রান কাদের? ‘‌এটা বাংলা-দেশের অস্তিত্ব রক্ষার সভা’‌, প্রস্তুতি দেখে ধর্মতলায় বার্তা মমতার বাংলাদেশে মহিলা T20 WC-এর নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন, পরিস্থিতিতে চোখ রাখছে ICC হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে পরিচালক অনিন্দিতা সর্বাধিকারী, হল অস্ত্রোপচার আগামিকাল কেমন কাটবে আপনার? ভাগ্য থাকবে কি পাশে? জানুন ২১ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.