বাংলা নিউজ > বায়োস্কোপ > কচ্ছপের গতিতে প্রায় ২০০ কোটির কাছে ‘ফাইটার’! রবিবার কত কোটি ঘরে তুলল ‘তেরি বাতো মে অ্যায়সা উলঝা জিয়া’?

কচ্ছপের গতিতে প্রায় ২০০ কোটির কাছে ‘ফাইটার’! রবিবার কত কোটি ঘরে তুলল ‘তেরি বাতো মে অ্যায়সা উলঝা জিয়া’?

রবিবার কত কোটি ঘরে তুলল ‘তেরি বাতো মে অ্যায়সা উলঝা জিয়া’এবং 'ফাইটার'?

Fighter Vs Teri Baaton Mein Aisa Uljha Jiya: রবিবার দিন তুলনায় বক্স অফিসে অনেকটাই আয়ের পরিমাণ বাড়ে ফাইটার এবং তেরি বাতো মে অ্যায়সা উলঝা জিয়া ছবি দুটোর। কে কত আয় করল?

ফাইটার মুক্তি পেয়েছে যে দেখতে দেখতে ১৮ দিন হয়ে গেল। সারা সপ্তাহ ধরে যেমন তেমন চললেও, শনি, রবিবার আসতেই কিন্তু বাড়ছে এই ছবির আয়। দেখতে দেখতে প্রায় ২০০ কোটির কাছাকাছি পৌঁছে গিয়েছে এই ছবি। অন্যদিকে শাহিদ কাপুরের তেরি বাতো মে অ্যায়সা উলঝা জিয়াও কিন্তু রবিবার মোটের উপর ভালোই ব্যবসা করেছে। ১১ ফেব্রুয়ারি কে কত কোটি ঘরে তুলল?

রবিবার ফাইটার ছবির আয়

রবিবার হৃতিক রোশন অভিনীত ফাইটার ছবিটি বক্স অফিসে ৪ কোটি টাকা আয় করেছিল। ফলে বর্তমানে এই ছবির আয় এখন গিয়ে দাঁড়িয়েছে ১৯৬.৯০ কোটি টাকায়। এমনটাই সচনিল্কের রিপোর্টে জানানো হয়েছে।

আরও পড়ুন: 'টেলর মানে দর্জি?' স্পটিফাইয়ে অরিজিতকে ছাপিয়ে গেলেন টেলর সুইফ্ট, কটাক্ষ করে কী বলছে নেটপাড়া?

আরও পড়ুন: 'আমাদের বাঁচতে দিন...' ডিভোর্সের গুঞ্জন ছড়াতেই বিরক্ত অঙ্কিতা, বিগ বস থেকে বেরিয়েই ভিকিকে নিয়ে কী বললেন?

প্রথম সপ্তাহে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এবং হৃতিক, দীপিকা অভিনীত এই ছবিটি ১৪৬.৫ কোটি টাকা আয় করে, দ্বিতীয় সপ্তাহে সেই লক্ষ্মীলাভের পরিমাণ কমে হয় ৪১ কোটি। তৃতীয় শুক্রবার এই ছবিটি বক্স অফিসে ১.৭৫ কোটি টাকা আয় করে মাত্র যা শনিবার আসতে খানিক বেড়ে হয় ৩.৬৫ কোটি টাকা।

তেরি বাতো মে অ্যায়সা উলঝা জিয়া ছবিটির বক্স অফিস কালেকশন

শাহিদ কাপুর এবং কৃতি শ্যানন অভিনীত তেরি বাতো মে অ্যায়সা উলঝা জিয়া ছবিটি গত ৯ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে। লাগাতার বাড়ছে এই ছবির আয়ের গ্রাফ। রবিবার বক্স অফিসে এটি ১০.৫০ কোটি টাকা আয় করেছে। অন্যদিকে প্রথম দিনে এটি ৬.৭ কোটি টাকা ঘরে তুলেছিল। দ্বিতীয় দিনে সেটা বেড়ে হয় ৯.৬৫ কোটি। ফলে তিনদিন পর এই ছবিটির মোট আয় গিয়ে দাঁড়িয়েছে ২৬.৮৫ কোটি টাকায়।

তবে এবার হবে ছবির আসল পরীক্ষা। সোমবার আসতে বক্স অফিসে দুই ছবির কে কত ঘরে তোলে এখন সেটাই দেখবার।

আরও পড়ুন: 'এবার বদল দরকার...', বলিউড অভিনেতাদের অতিরিক্ত টাকার খাঁই! তোপ দেগে কাবিলের পরিচালক সঞ্জয় কী বললেন?

আরও পড়ুন: 'আমি যে জিন্স পরি...' কার কাছে কইয়ে শিমুলের কাকিশাশুড়িকে শপিং মলে দেখে চমকে ওঠেন ভক্ত! কী বললেন রাজশ্রী?

ফাইটার প্রসঙ্গে

২৫ জানুয়ারি মুক্তি পেল ফাইটার। সিদ্ধার্থ আনন্দ পরিচালনা করেছেন এই ছবির। এটি একটি এরিয়াল অ্যাকশন মুভি। মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন হৃতিক রোশন, দীপিকা পাড়ুকোন, অক্ষয় ওবেরয়, করণ সিং গ্রোভার, অনিল কাপুর, প্রমুখ। গত বছরও একই দিনে মুক্তি পেয়েছিল সিদ্ধার্থ আনন্দ পরিচালিত পাঠান।

তেরি বাতো ম্যায় অ্যায়সা উলঝা জিয়া ছবির প্রসঙ্গে

এই ছবিটি ৯ ফেব্রুয়ারি মুক্তি পেল ভ্যালেন্টাইন্স ডের ঠিক আগে। এই ছবিতে মুখ্য ভূমিকায় আছেন শাহিদ কাপুর, কৃতি শ্যানন। অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় আছেন ডিম্পল কাপাডিয়া, ধর্মেন্দ্র, প্রমুখ। ছবিটির পরিচালনা করেছেন অমিত যোশী এবং আরাধনা শাহ। ছবিটির প্রযোজনা করেছেন লক্ষ্মণ উটেকর, জ্যোতি দেশপাণ্ডে, দীনেশ বিজন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ভারতীয় নৌসেনার মহড়া শেষ হতেই মলদ্বীপ ছাড়ল চিনের ‘গুপ্তচর জাহাজ’- রিপোর্ট BPL 2024: ফাইনালের আগে বাংলাদেশ প্রিমিয়র লিগে সব থেকে বেশি রান, শীর্ষে তামিম, সেরা পাঁচের ধারে-কাছে নেই শাকিব হাড্ডাহাড্ডি লড়াই, ৫৫ রানে পিছিয়ে আয়ারল্যান্ড, ফিরল ১০০ বছর আগের স্মৃতি নিয়োগ দুর্নীতির 'সেতু' ছিলেন প্রসন্ন, ২০০টি অ্যাকাউন্ট, লেনদেন জানলে ঘুম উড়বে রাজ্যপালের আতিথেয়তায় রাজভবনে রাত কাটাবেন মোদী, আর কোথায় কর্মসূচি? ISRO-র অ্যাডে 'চিনের ছবি বসাল DMK', মোদী তোপ দাগতেই বলল ‘সত্যিটা স্বীকার করুন’ ‘জীবনের সেরা কোলাব..’,চুপিচুপি বিয়ে সারলেন ‘রাসোরে মে কৌন থা’ খ্যাত যশরাজ মুখাটে সিঙ্গুর,নন্দীগ্রামের সঙ্গে তুলনা চলে না-নাম না করে কি সন্দেশখালিই ইঙ্গিত দিদির? পয়েন্ট তালিকার শীর্ষে থাকা শাকিবের দলকে হারিয়ে বিপিএলের ফাইনালে তামিমের বরিশাল নয়া সতীর্থ রবিনের বাবার সঙ্গে দেখা করে কী বললেন GT-র ক্যাপ্টেন শুভমন গিল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.