বাংলা নিউজ > বায়োস্কোপ > Taylor Swift-Arijit: 'টেলর মানে দর্জি?' স্পটিফাইয়ে অরিজিতকে ছাপিয়ে গেলেন টেলর সুইফ্ট, কটাক্ষ করে কী বলছে নেটপাড়া?

Taylor Swift-Arijit: 'টেলর মানে দর্জি?' স্পটিফাইয়ে অরিজিতকে ছাপিয়ে গেলেন টেলর সুইফ্ট, কটাক্ষ করে কী বলছে নেটপাড়া?

স্পটিফাইয়ে অরিজিতকে ছাপিয়ে গেলেন টেলর সুইফ্ট, ক্ষুব্ধ ভক্তরা কী বলছে?

Taylor Swift-Arijit Singh: স্পটিফাইয়ের সেরা শিল্পীদের তালিকায় ফলোয়ারদের বিচারে অরিজিৎ সিংকে ছাপিয়ে গেলেন টেলর সুইফ্ট। কী বলছে নেটপাড়া।

সদ্যই প্রকাশ্যে আনা হয়েছে স্পটিফাইয়ের সেরা গায়কদের তালিকা তাও ফলোয়ারের বিচারে। সেখানেই অরিজিৎ সিংকে টপকে গেলেন টেলর সুইফ্ট। আর এক তালিকা প্রকাশ্যে আসার পরই রীতিমত কটাক্ষ করেছেন অরিজিৎ ভক্ত এবং নেটিজেনরা।

আরও পড়ুন: 'বায়ুসেনার সাহায্য ছাড়া...' স্ট্যান্ডিং অভেশন দেওয়ার পর আইনি নোটিশ! ফাইটারের চুমু বিতর্কে মুখ খুললেন পরিচালক

স্পটিফাইয়ের সেরা শিল্পীর তালিকা

সুইফ্ট সোসাইটি অর্থাৎ টেলর সুইফ্টের একটি ফ্যান পেজের তরফে গত ৭ ফেব্রুয়ারি এক্স অর্থাৎ যা আগে টুইটার নামে পরিচিত ছিল সেখানে একটি পোস্ট করা হয়। এই পোস্টেই জানানো হয় টেলর সুইফ্ট এখন দ্বিতীয় শিল্পী ফলোয়ারের সংখ্যার নিরিখে। তিনি ছাপিয়ে গিয়েছেন অরিজিৎ সিংকে। সঙ্গে টেলর সুইফ্ট এবং অরিজিৎ সিংয়ের ছবিও পোস্ট করা হয়।

আরও পড়ুন: 'আমি যে জিন্স পরি...' কার কাছে কইয়ে শিমুলের কাকিশাশুড়িকে শপিং মলে দেখে চমকে ওঠেন ভক্ত! কী বললেন রাজশ্রী?

আরও পড়ুন: 'আমি একজন মেয়ে হয়ে...' বিবাহিত সত্যজিৎকে ভালোবেসেছিলেন মাধবী! তবুও কেন দূরে গিয়েছিলেন 'চারুলতা'?

উইকিপিডিয়ার তথ্য অনুযায়ী বর্তমানে এই তালিকার শীর্ষে আছেন এড শিরান। তাঁর ১১৩.৬৮ মিলিয়ন ফলোয়ার। তারপরই ১০০.৯ মিলিয়ন ফলোয়ার নিয়ে দ্বিতীয় স্থানে আছেন টেলর সুইফ্ট। আর তৃতীয় স্থানে আছেন অরিজিৎ সিং। তাঁর ফলোয়ার সংখ্যা ১০০.৮৬। এই কথা প্রকাশ্যে আসার পরই প্রতিক্রিয়া জানিয়েছেন নেটিজেনরা।

আরও পড়ুন: 'সবটাই নাটক', ইন্ডিয়ান আইডলে প্রতিযোগীর জুতো হাতে তুলে দিলেন সুখবিন্দর সিং! কী বলছে ক্ষুব্ধ দর্শকরা?

আরও পড়ুন: আরিয়ানকে ছেড়ে দেওয়ার জন্য শাহরুখের থেকে ২৫ কোটি চাওয়ার অভিযোগ সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে, তদন্তে ইডি

কে কী বলছেন?

এক ব্যক্তি সুইফ্ট গাড়ির ছবি পোস্ট করে লেখেন, 'সুইফ্ট বলতে খালি এটাকেই বুঝি।' এক ব্যক্তি অরিজিৎ সিংয়ের গুনগান করে বলেন, 'অরিজিতের মতো দুর্দান্ত গলা, তাঁর মতো গলায় ইমোশন খুব কম গায়কের আছে। উনি প্রাণ দিয়ে গান।' তৃতীয় ব্যক্তি লেখেন, 'অরিজিৎ আর কে? এটা আবার কে? চিনিই তো না।' চতুর্থ ব্যক্তি লেখেন, 'মানিই না এসব ভুলভাল লিস্ট। অরিজিৎ অনেক ভালো।' অনেকেই অরিজিতের গাওয়া গানের প্রশংসা করেছেন। তিনি কীভাবে গান সেটাকে ব্যাখ্যা করেছেন কমেন্ট বিভাগে। কারও মতে অরিজিৎ কেবল ভালো গানই গান না তিনি ভালো মানুষও বটে।

বায়োস্কোপ খবর

Latest News

ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড নিজের কেন্দ্রে ভোটের দিন গিয়েছিলেন হাসপাতালে, পরদিনই মৃত্যু BJP প্রার্থীর ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি দুর্গাপুর-চেন্নাই বিমান পরিষেবা চালু করছে ইন্ডিগো, তারিখ- সময়সূচি সবটা জেনে নিন আগেই এক্সপ্রায়ার করে গিয়েছে, প্রিসাইডিং অফিসারদের বাজে খাবার দেওয়ার অভিযোগ 'আমি তো হতবাক!' দুরদর্শনের গেরুয়া লোগো দেখে চটেছেন মমতা, বিজেপি কী বলছে? TMC-র বিদায়ী সাংসদের বাড়িতে দিলীপ, কাটলেন কেক, ফের কি BJP-তে সুনীল? জল্পনা রাম নবমীর মিছিলে অস্ত্র, হাওড়ায় স্বতঃপ্রণোদিত FIR করল পুলিশ ‘বাড়ির লোক চায় না আমি বিয়ে করি', শোভন-সোহিনীর বিয়ে নিয়ে কী বললেন বোনু দীপ্সিতা 'গুন্ডাদের তালিকা ফাঁস করেছেন কমিশনের অফিসাররাই', অভিযোগ ঠুকলেন আশঙ্কিত রাজ্য়পাল

Latest IPL News

ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.