বাংলা নিউজ > বায়োস্কোপ > Sanjay Gupta: 'এবার বদল দরকার...', বলিউড অভিনেতাদের অতিরিক্ত টাকার খাঁই! তোপ দেগে কাবিলের পরিচালক সঞ্জয় কী বললেন?

Sanjay Gupta: 'এবার বদল দরকার...', বলিউড অভিনেতাদের অতিরিক্ত টাকার খাঁই! তোপ দেগে কাবিলের পরিচালক সঞ্জয় কী বললেন?

বলিউড অভিনেতাদের অতিরিক্ত টাকার খাঁই! তোপ দেগে কাবিলের পরিচালক সঞ্জয় কী বললেন?

Sanjay Gupta on Bollywood Actors: বলিউডের অভিনেতারা এক একটি ছবির জন্য আকাশছোঁয়া ফিজ হাঁকেন। যার ফলে ছবির বাজেট বেড়ে যায় অনেকটাই। এবার সেই প্রসঙ্গে কী বললেন সঞ্জয় গুপ্তা?

কাবিল, শুটআউট অ্যাট লোখান্ডওয়ালা, শুটআউট অ্যাট ওয়াডালা, মুসাফির, কাঁটে, জিন্দা, ইত্যাদির মতো ছবি উপহার দিয়েছেন পরিচালক সঞ্জয় গুপ্তা। এবার তিনি মুখ খুললেন বলিউড অভিনেতাদের ফিজ নিয়ে। তিনি সোশ্যাল মিডিয়ায় ভীষণই অ্যাকটিভ থাকেন। এদিন তিনি এই বিষয়ে এক্স যা আগে টুইটার নামে পরিচিত ছিল সেখানে নিজের ভাবনা তুলে ধরেন।

অভিনেতাদের ফিজ নিয়ে কী বললেন সঞ্জয় গুপ্তা?

একটি নতুন পোস্টে সঞ্জয় গুপ্তা কথা বললেন বলিউড অভিনেতাদের খাঁই নিয়ে। এক একটি ছবির জন্য তাঁরা যে পরিমাণ টাকা দাবি করেন সেটা ঠিক নয় বলেই মনে করেন তিনি। জানালেন এর জন্যই অনেক ছবি বক্স অফিসে বাজেটের অর্থও তুলতে পারে না।

আরও পড়ুন: 'আমাদের বাঁচতে দিন...' ডিভোর্সের গুঞ্জন ছড়াতেই বিরক্ত অঙ্কিতা, বিগ বস থেকে বেরিয়েই ভিকিকে নিয়ে কী বললেন?

আরও পড়ুন: 'টেলর মানে দর্জি?' স্পটিফাইয়ে অরিজিতকে ছাপিয়ে গেলেন টেলর সুইফ্ট, কটাক্ষ করে কী বলছে নেটপাড়া?

সঞ্জয় গুপ্তা এদিন এক্সে লেখেন, 'বক্স অফিসের প্রথম সপ্তাহান্তের আয়কে যদি দুই দিয়ে গুন করা হয় তাহলে সেটা হল প্রথম সপ্তাহের ব্যবসা। অনেক সময়ই দেখা যায় এক একটি ছবি মোট যত আয় করে সেটা এক একটি হিরোর ফিজের থেকেও কম। এটা বদলানো দরকার।'

কেন এমন পোস্ট?

অনেকেই মনে করছেন সঞ্জয় গুপ্তা এই পোস্টটি তখন করেছেন যখন জানা গিয়েছে হৃতিক রোশন ফাইটার ছবিটির জন্য ৮৫ কোটি টাকা নিয়েছেন। দীপিকা নিয়েছেন ২০ কোটি। বর্তমানে এই ছবিটি ভারতীয় ছবিতে মাত্র ১৮৯ কোটি টাকা আয় করেছে। অন্যদিকে শাহিদ কাপুর এবং কৃতি শ্যানন অভিনীত তেরি বাতো মে অ্যায়সা উলঝা জিয়া ছবিটি প্রথমদিন মাত্র ৬.৫০ কোটি টাকা আয় করেছে বক্স অফিসে। আর দ্বিতীয় দিনে ৯ কোটির থেকে সামান্য বেশি।

আরও পড়ুন: কার্তিককে দেখার নেশায় সাইকেল চালিয়ে ১০০০ কিমি পথ পার! ভক্তকে দেখেই কী বললেন ‘চান্দু চ্যাম্পিয়ন’?

আরও পড়ুন: 'আমি যে জিন্স পরি...' কার কাছে কইয়ে শিমুলের কাকিশাশুড়িকে শপিং মলে দেখে চমকে ওঠেন ভক্ত! কী বললেন রাজশ্রী?

এই প্রথম নয়। গত বছরও শাহরুখ এবং সানি দেওলের ছবি নিয়ে কথা বলেছিলেন সঞ্জয় গুপ্তা। তিনি তখন ইটাইমসকে দেওয়া একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, 'গদর ২ এবং জওয়ান বিগ বাজেট ছবি। ২-৩ বছর ধরে তৈরি করা হয়েছে। দু তিন সপ্তাহে হল খালি হয়ে যাবে। আবার সবাই এমন বড় ছবির অপেক্ষা করবেন। সমস্ত বড় বড় স্টারদের প্রতি বছর একটা করে ছবি করা উচিত। শাহরুখ গত পাঁচ বছর কোনও ছবি করেননি। হৃতিক, অ্যামির দু তিন বছরে একটা ছবি করেন। তার মানে এই ৫-৬ টা ছবিই চলবে।'

বায়োস্কোপ খবর

Latest News

MI-এর সাজঘরে রোহিত শর্মা ও বিরাট কোহলির সাক্ষাৎ! T20 WC দল নিয়ে কি আলোচনা হল? ‘আমি করে দিয়েছি ছিটমহল, কোচবিহার এয়ারপোর্টও আমি করেছি,’ আর কী কী করেছেন মমতা? আগামিকাল চৈত্র সংক্রান্তি কেমন কাটবে? মেষ থেকে মীনের ১৩ এপ্রিলের রাশিফল রইল হাওয়ালার মাধ্যমে ৩০০ কোটি টাকা দুবাইয়ে!ইডির চার্জশিটে অভিযোগ বিশ্বজিতের বিরুদ্ধে ব্যবহার করত হিন্দু নাম, বাংলায় ডেরা নেওয়া জঙ্গিদের মাথার দাম কত ছিল? মাথাপিছু ১.২ লাখ, ৪৮ ঘণ্টার মধ্যে ঝড়ে দুর্গতদের টাকা দেবেন মমতা, ঘোষণা অভিষেকের ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান ‘আমার বউ রান্নাটা ঠিক…’, পিয়াকে নিয়ে বেফাঁস পরম, বিয়ের পর জীবনে কী বদল এল নায়কের এত্ত জোরে নাক ডাকছেন! শ্যুটিংয়ের ফাঁকে ঘুমিয়ে কাদা 'আলোর কোলে'র 'জামাই দাদা' ‘বাবা-মা চাননি মেয়ে ইঞ্জিনিয়ারিং পড়ুক, জয়েন্ট দিক!’ স্বীকৃতির কথায় অবাক রচনা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.