বাড়ি > বায়োস্কোপ > সুশান্তের মৃত্যুর তদন্ত: চলতি সপ্তাহেই জেরার মুখে করণ জোহর, জানাল মুম্বই পুলিশ
এই সপ্তাহেই জেরা করা হবে করণ জোহরকে 
এই সপ্তাহেই জেরা করা হবে করণ জোহরকে 

সুশান্তের মৃত্যুর তদন্ত: চলতি সপ্তাহেই জেরার মুখে করণ জোহর, জানাল মুম্বই পুলিশ

  • করণ জোহরের ম্যানেজার, ধর্মা প্রোডাকশনের সিইও অপূর্ব মেহতার পর এবার জিজ্ঞাসাবাদ করা হবে করণ জোহরকে। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে অবশেষে মুম্বই পুলিশের জেরার মুখে পড়তে চলেছেন ধর্মা প্রোডাকশনের কর্ণধার তথা পরিচালক করণ জোহর। রবিবারই মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ এই ইঙ্গিত দিয়েছিলেন। অবশেষে সোমবার সন্ধ্যায় মুম্বই পুলিশ এই খবর আনুষ্ঠিকভাবে জানিয়ে দিল। বলা হয়েছে, চলতি সপ্তাহেই সুশান্তের মৃত্যুর তদন্ত মামলায় বয়ান রেকর্ড করা হবে করণ জোহরের।এদিন সংবাদ সংস্থা এএনআই টুইট বার্তায় এখবর জানায়। সোমবারই এই মামলায় পুলিশি জিজ্ঞাসাবাদের মুখে পড়েন পরিচালক মহেশ ভাটও।

পাশাপাশি ইতিমধ্যেই থানায় তলব করা হয়েছে করণ জোহরের ধর্মা প্রোডাকশনের সিইও তথা করণের দীর্ঘদিনের বন্ধু অপূর্ব মেহতাকে। যিনি ধর্মা প্রোডাকশনের যাবতীয় কাজ সামলান। করণের ম্যানেজার রেশমা শেট্টির বয়ান আগেই রেকর্ড করেছে পুলিশ।

১৪ ই জুন মুম্বইয়ের বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় সুশান্তের দেহ। মুম্বই পুলিশের দাবি আত্মহত্যাই করেছেন অভিনেতা, এই মামলায় কোনওরকম ফাউল প্লে'র সম্ভাবনা এখনও খুঁজে পাননি তদন্তকারীরা।

সুশান্তের মৃত্যুর পরেই মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রীর তরফে জানানো হয়েছিল, সুশান্তের আত্মহত্যার কারণ হিসাবে পেশাদার জগতের রেষারেষির বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখছে মুম্বই পুলিশ। বলিউডের একাধিক নামী ব্যক্তিত্বকে ইতিমধ্যেই এই মামলায় জিজ্ঞাসাবাদ করেছে মুম্বই পুলিশ। যশ রাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়াকে প্রায় ৪ ঘন্টা ধরে জেরা করে পুলিশ। এছাড়াও সঞ্জয় লীলা বনশালিকেও প্রশ্ন করে মুম্বই পুলিশ। সূত্রের খবর, বনশালি ও আদিত্য চোপড়া পুলিশকে পরস্পর বিরোধী বয়ান দিয়েছেন। 

উল্লেখ্য জীবদ্দশায় সুশান্তের শেষ ছবি ড্রাইভের প্রযোজক ছিলেন করণ জোহর। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে সরাসরি এই ছবি মুক্তি দেওয়ার করণের সিদ্ধান্তে সায় ছিল না সুশান্তের। সেই নিয়ে দুজনের মনোমালিন্যের খবরও গত বছর সামনে এসেছিল। অন্যদিকে কঙ্গনা রানাওয়াত বারংবার দাবি করেছেন, 'মুভি মাফিয়া'রা চক্রান্ত করে সুশান্তকে ফ্লপস্টার-এর তকমা দিয়ে তাঁর কেরিয়ার বরবাদ করবার চেষ্টা করেছে। সরাসরি নাম করে করণ জোহর ও আদিত্য চোপড়ার বিরুদ্ধে তোপ দেগেছেন কঙ্গনা। 

বন্ধ করুন