বাংলা নিউজ > বায়োস্কোপ > Durga Puja Carnival: ঐন্দ্রিলাকে বুকে টানলেন মমতা, হলুদ শাড়িতে মোহময়ী মিঠাই, জমজমাট পুজো কার্নিভাল

Durga Puja Carnival: ঐন্দ্রিলাকে বুকে টানলেন মমতা, হলুদ শাড়িতে মোহময়ী মিঠাই, জমজমাট পুজো কার্নিভাল

জমজমাট রেড রোডের অনুষ্ঠান (ছবি-ফেসবুক)

Tollywood celebs at Durga Puja Carnival: ২ বছর পর ফিরল দুর্গাপুজো কার্নিভাল। এদিন রেড রোডে চাঁদের হাট। টলি ও টেলিপাড়ার একঝাঁক তারকা উপস্থিত থাকলেন মঞ্চে। দিদির সঙ্গে নাচের তালে পা-ও মেলালেন সৌমিতৃষা-সায়ন্তিকারা।

কলকাতার রাজপথে আজ তারকার ঢল। এদিন রেড রোডের পুজো কার্নিভাল জমজমাট,আর সেই অনুষ্ঠানে যোগ দিলেন টলি ও টেলিপাড়ার একঝাঁক তারকা। বিসর্জনের পর এদিন ফের একবার দুর্গাপুজোর আনন্দে মাতোয়ারা বাঙালি। ইউনেসকোর স্বীকৃতি মেলার পর এবার কার্নিভাল ঘিরে বাড়তি উন্মাদনা ছিল চোখে পড়বার মতো। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে এদিনের বর্ণাঢ্য অনুষ্ঠানে শামিল উত্তর কলকাতা,দক্ষিণ কলকাতা এবং সল্টলেকের মোট ৯৫ টি দুর্গাপুজো কমিটি। থিমের সঙ্গে সাযুজ্য রেখে বিভিন্ন পুজো কমিটির তরফে ট্যাবলো সাজানো হয়েছে।

এদিন তারকা বিধায়ক থেকে টলিপাড়ার তৃণমূলের সদস্যরা আলো করলেন রেড রোডের মঞ্চ। জুন মালিয়া, অদিতি মুন্সি, রাজ চক্রবর্তী থেকে সায়ন্তিকা, তৃণা, ভাস্বর, সুভদ্রা,রিজওয়ান রব্বানি শেখ,ঋত্বিকা সেন, ভরত কলরা হাজির হয়েছিলেন। তবে সবাইকে ছাপিয়ে নজর কাড়লেন মিঠাইরানি। সক্রিয়ভাবে রাজনীতির সঙ্গে কোনও যোগ নেই সৌমিতৃষার তবে দিদির ডাকে সাড়া দিয়ে এদিন দুর্গাপুজো কার্নিভালে হাজির অভিনেত্রী। লাল পাড় হলুদ শাড়িতে একদম সাবেকি সাজেই মঞ্চে হাজির সৌমিতৃষা। মাথায় সিঁদুর দেখেই স্পষ্ট বোঝা যাচ্ছে শ্যুটিং সেট থেকে সোজা রেড রোডে পৌঁছেছেন অভিনেত্রী।

রেড রোড কর্নিভালে সৌমিতৃষা
রেড রোড কর্নিভালে সৌমিতৃষা

এদিন মমতার পা ছুঁয়ে আর্শীবাদ নিতে দেখা গেল তৃণা, সৌমিতৃষাদের। প্রত্যেককে সাদরে অভিবাদন জানান মুখ্যমন্ত্রী। অন্যদিকে এদিন শ্রীভূমি স্পোর্টিংয়ের পুজোর মুখ হিসাবে নৃত্য পরিবেশনা করলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। পারফরম্যান্স শেষে সোজা মঞ্চে উঠে যান দুজনে। লাল লেহেঙ্গায় ভারী মিষ্টি লাগছিল অঙ্কুশের মনের মানুষকে। তাঁকে বুকে টেনে নিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

নাচের তালে তালে
নাচের তালে তালে

এদিন মঞ্চে চুপ করে বসে থাকলেন না মমতা,কখনও হাতে কাঁসর তুলে নিলেন কখন আবার ঢাক বাজালেন। আদিবাসী নৃত্যের তালে পা-ও মেলালেন মুখ্যমন্ত্রী আর সঙ্গে দিলেন টলি আর টেলি জগতের নায়িকারা।
 

বন্ধ করুন