বাংলা নিউজ > বায়োস্কোপ > Anindya Chatterjee: ভাইরাল ফিভারে কাবু ‘রাহুল’ অনিন্দ্য, ‘ঋদ্ধি-খড়িকে জ্বালানোর ফল’ বলছে নেটপাড়া

Anindya Chatterjee: ভাইরাল ফিভারে কাবু ‘রাহুল’ অনিন্দ্য, ‘ঋদ্ধি-খড়িকে জ্বালানোর ফল’ বলছে নেটপাড়া

অসুস্থ অনিন্দ্য চট্টোপাধ্যায়

জ্বরে কাবু অনিন্দ্য বন্ধুদের কাছে নেটফ্লিক্স সাজেশন চাইলেন। নেটিজেন বলছেন, ‘গাঁটছড়া দেখুন না!’

‘গাঁটছড়া’র ভক্তদের জন্য খারাপ খবর। অসুস্থ অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায় মানে ‘গাঁটছড়া’ ধারাবাহিকের দুষ্টু রাহুল। কী হয়েছে অভিনেতার? রবিবার ফেসবুক স্টেটাসে অভিনেতা জানান ভাইরাল জ্বরে আপতত কাবু তিনি। শুধু এইটুকু জানিয়েই ক্ষান্ত থাকেননি অনিন্দ্য়, তিনি আরও জানান ঘরে বসে এই রবিবাসরীয় সন্ধ্যায় ঠিক কী খাবার খাচ্ছেন। সঙ্গে ফেসবুকের বন্ধুদের কাছে একটি উপদেশও চান। অনিন্দ্যর স্টেটাসে এদিক-ওদিক থেকে ধেয়ে আসছে নানান মজাদার মন্তব্য।

ফেসবুকে অনিন্দ্য ঠিক কী লিখেছেন?

‘ভাইরাল জ্বরে আপতত কাবু। ডায়েটে রয়েছে স্পাইসি কোরিয়ান নুডলস আর ফুচকা। আর হ্যাঁ, আমাকে একটু নেটফ্লিক্স সাজেশন পাঠাও’। ঘরে বসে ঝাল ঝাল খাবার খেয়ে আপতত মুখের স্বাদ বদল করছেন তারকা, সঙ্গে নেটফ্লিক্সের ভালো কিছু কনটেন্ট দেখবার আগ্রহ।

অসুস্থ অনিন্দ্য
অসুস্থ অনিন্দ্য

অনিন্দ্যর পোস্টের কমেন্টে এক জনৈক লেখেন, ‘এ তো পাপের ফল। ঋদ্ধি আর খড়িকে এত্ত জ্বালানোর জন্য’। একজন মজা করে লেখেন, ‘বসে বসে গাটছড়া দেখতে পারেন, রাহুল আর দ্যুতি কে দেখেন জ্বর পালাবে। আর শেষ হলে কোরিয়ান নুডুলসের সাথে কোরিয়ান সিরিজ দেখতে পারেন।’ এক নেটিজেন লেখেন, ‘ঋদ্ধি আর খড়ির পেছনে লাগার পরিকল্পনা করুন সব শরীর খারাপ ঠিক হয়ে যাবে!’ অনেকেই আবার অনিন্দ্যকে ‘গেট ওয়েল সুন’ বার্তাও পাঠিয়েছেন সঙ্গে নেটফ্লিক্সের একাধিক সিরিজ বা ছবির সাজেশন।

নেটিজেনদের অভিনব সব সাজেশন
নেটিজেনদের অভিনব সব সাজেশন

অনিন্দ্য জ্বরে কাবু হওয়ায় ‘গাঁটছড়া’র শ্যুটিং থেকে ছুটি নিচ্ছেন কিনা তা এখনও স্পষ্ট নয়। তবে রাহুলকে দিন কয়েক পর্দায় দেখা না গেলে দর্শক যে তাঁকে বেজায় মিস করবে সেটা বলাই যায়। হিন্দুস্তান টাইমসের পক্ষ থেকেও অনিন্দ্যর দ্রুত আরোগ্য কামনা করছি আমরা।

 

 

 

বন্ধ করুন