বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Video: ছবি তুলতে ধাক্কাধাক্কি, ভাঙল শোরুমের ম্যানিকুইন, বকা দিয়ে গাড়িতে উঠে গেলেন গওহর
গওহরের ছবি তুলতে গিয়ে ভাঙল ম্যানিকুইন 

Viral Video: ছবি তুলতে ধাক্কাধাক্কি, ভাঙল শোরুমের ম্যানিকুইন, বকা দিয়ে গাড়িতে উঠে গেলেন গওহর

  • সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে ভিডিয়োটি। 

পাপারাৎজিদের ওপর বেশ বিরক্ত হলেন ‘বিগ বস’ বিজেতা গওহর খান। এমনকী, এতই রেগে গেলেন যে ছবি না তুলেই উঠে পড়লেন নিজের গাড়িতে। ঘটনাটা ঘটেছে বৃহস্পতিবার। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো ভাইরাল হতেই নেটপাড়ার বড় েকটা অংশ গওহরের প্রশংসা করেছেন!

বৃহস্পতিবার মুম্বইয়ের এক শোরুম থেকে বরে হতে দেখা যায় তাঁকে। আর সেই সময়তে তাঁর ছবি তুলতে ধাক্কাধাক্কি শুরু হয়ে যায় পাপারাৎজিদের মধ্যে। আর এসবের ফলে দোকানের বাইরে থাকা একটি ম্যানিকুইন পড়ে গিয়ে ভেঙে যায়! 

ভিডিয়োতে দেখা যাচ্ছে, গওহর মাথায় হাত দিয়ে ফোটোগ্রাফারদের উদ্দেশে বলছে, ‘গাইজ! সিরিয়াসলি…’ তবে তাতেও কোনও হেলদোল না দেখিয়ে ছবি তুলতেই থাকেন তাঁরা। আর এতে আরও রেগে যান গওহর। ‘কেউ তো এগিয়ে এসে ঠিক করুন’ বলে নিজেই হাত লাগান ম্যানিকুইন তুলতে। এরপর ‘জানি না কেন আপনারা এসব করেন’ বলে গাড়িতে উঠে যান।

এই ছবি ভাইরাল হতে বেশ বিরক্ত হয়েছেন নেটিজেনরাও। ‘কেউ তো দোকানদারকে সরি বলো’ কমেন্ট সকেশনে লিখেছেন অনেকেই। একজন আবার মজা করে লিখেছেন, ‘আর পুতুল ভাবছে আমার কী দোষ, আমায় কেন ভাঙলে’! তবে অনেকেই অভিনেত্রীর প্রশংসা করেছেন তিনি যেভাবে পাপারাৎজিদের ভুল ধরিয়ে দিয়েছেন, বা নিজে সাহায্য করতে এগিয়ে এসেছেন।

সম্প্রতি মধ্যপ্রদেশের একটি ভাইরাল ভিডিয়োতেও বিরক্তি প্রকাশ করতে দেখা গিয়েছিল গওহরকে। যেখানে এক মহিলা রাগের মাথায় এক ফল বিক্রেতার ভ্যান থেকে ছুঁড়ে ছুঁড়ে ফেলতে থাকেন ফল। যাতে রাগ দেখানোর পাশাপাশি ওই ফল বিক্রেতার থেকে সমস্ত ফল কিনে নেওয়ার ইচ্ছেও প্রকাশ করেন গওহর খান।

বন্ধ করুন