বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ভগবান খান-পানকে বয়কট করেছে’, আরিয়ানের গ্রেফতারি প্রসঙ্গে শাহরুখের ‘জোশ’ কো-স্টার
শাহরুখের বিরুদ্ধে বিস্ফোরক পুনিত
শাহরুখের বিরুদ্ধে বিস্ফোরক পুনিত

‘ভগবান খান-পানকে বয়কট করেছে’, আরিয়ানের গ্রেফতারি প্রসঙ্গে শাহরুখের ‘জোশ’ কো-স্টার

 আরিয়ানের গ্রেফতারি নিয়ে সোজাসুজি শাহরুখকে কটাক্ষ করলেন পুনিত বশিষ্ঠ।

মাদককাণ্ডে জেলে শাহরুখ পুত্র আরিয়ান খান। গত ২রা অক্টোবর এনসিবির হাতে এক প্রমোদতরী থেকে আটক হন আরিয়ান, পরদিন তাঁকে গ্রেফতার করা হয়। দুঃসময়ে শাহরুখের পরিবারের পাশে দাঁড়িয়েছেন বলিউডের বহু সদস্যই। হৃতিক, সুজান,রবিনা,হনসল মেহতা, পূজা ভাটরা প্রকাশ্যে আরিয়ান খানের হয়ে সাফাই গেয়েছেন। কিন্তু কিং খানের পরিবারকে বিঁধতেও ছাড়ছেন না কেউ কেউ। 

মঙ্গলবার শাহরুখ খানের ‘জোশ’ কো-স্টার পুনিত বশিষ্ঠের দেখা মিলল এনসিবি অফিসের বাইরে। সেখানেই আরিয়ান খানের গ্রেফতারি নিয়ে সাংবাদিকরা প্রশ্ন করেন পুনিতকে। এর উত্তরে যা বলেছেন শাহরুখের জোশ ছবির সহ-অভিনেতা তা আপনাকে চমকে দেবে!  পুনিত বলেন, ‘আপনারা জানেন আমি জোশ, ক্যায়া কহনা-র মতো ছবিতে ছিলাম, তাই তো? আমি এই ধরণের কোনও বিষয়ের সঙ্গে যুক্ত হয়নি, সেই কারণেই খান-পান আমাকে ২৭ বছর ধরে বয়কট করেছে। আর এখন দেখুন ভগবানের বিচার, তিনি ওদের সকলকে বয়কট করেছেন’। 

এদিন এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের সঙ্গে দেখা করতে এনসিবি অফিসে হাজির হয়েছিলেন পুনিত। এদিন শাহরুখ-আরিয়ানকে উপদেশ দিয়ে পুনিত বলেন, ‘কিছু ভুল করে থাকলে তা স্বীকার করে নেওয়াই ভালো, বেকার এনসিবি অফিসারদের কালিমালিপ্ত করা উচিত নয়। তাঁরা দেশের স্বার্থে কাজ করছে’। 

গত শুক্রবার ম্যাজিস্ট্রেট কোর্টে খারিজ হয়েছিল আরিয়ান খানের জামিনের আর্জি। গতকাল (বুধবার) সেশন কোর্টে আরিয়ানের জামিনের শুনানি হয়েছে, আজ ফের তারকা পুত্রের জামিনের আর্জি শুনবে কোর্ট। 

আপাতত আর্থার রোড জেলে বন্দি রয়েছেন আরিয়ান খান। বুধবার আরিয়ানের জামিনের বিরোধিতা করে কেন্দ্রীয় সংস্থা আদালতকে জানায় আন্তর্জাতিক মাদকচক্রের সঙ্গে যোগ রয়েছে আরিয়ান খানের। বেআইনি মাদক কেনাবেচার সঙ্গে যুক্ত শাহরুখ পুত্র। আরিয়ানের আইনজীবীদের পালটা যুক্তি, আরিয়ানের কাছ থেকে মেলেনি কোনও ড্রাগস, তাঁর কাছে মাদক কেনার মতো টাকাও ছিল না শুধু তাই নয়, ক্রুজে উপস্থিতই ছিল না সে। কারণ ক্রুজে ঢোকবার মুখেই আরিয়ান ও আরবাজ মার্চেন্টকে আটক করে এনসিবি। নিষিদ্ধ মাদক থাকার কথা স্বীকার করে নেয় আরবাজ মার্চেন্ট।

 

বন্ধ করুন