ছেলে আহিলের জন্য ক্রিসমাস পার্টির আয়োজন করেছিলেন অর্পিতা-আয়ুশ। ভিড় জমালেন বলি সেলেবরা।
ছেলে আহিলের জন্য ক্রিসমাস পার্টির আয়োজন করেছিলেন অর্পিতা-আয়ুশ। ভিড় জমালেন বলি সেলেবরা।

অর্পিতার ক্রিসমাস পার্টিতে একাই পৌঁছাল তৈমুর, সামিল দাদা সলমন খানও

  • মঙ্গলবার ক্রিসমাস উপলক্ষে গ্র্যান্ড পার্টির আয়োজন করেছিলেন অর্পিতা খান শর্মা। অর্পিতার পার্টিতে সামিল দাদা সলমন খান, সোহেল খান, করণ জোহর, রীতেশ দেশমুখ, তুষার কাপুরের মতো বলিতারকারা।

বড়দিনের উত্সবে সামিল বলি সেলেবরা। মঙ্গলবার ক্রিসমাস উপলক্ষে পার্টির আয়োজন করেছিলেন অর্পিতা খান শর্মা। অর্পিতার ক্রিসমাস পার্টিতে দেখা মিলল দাদা সলমন খান, সোহেল খান, করণ জোহর, রীতেশ দেশমুখ, তুষার কাপুরসহ একঝাঁক বলিউড তারকার।

শীঘ্রই দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন অর্পিতা। তবে ছেলে আহিলের আবদার মেনে প্রি-ক্রিসমাস ব্যাশের এই আয়োজন। এদিন পাপারাৎজিদের আবেদন মেনে বাইরে এসে লেন্সবন্দীও হলেন অর্পিতা-আয়ুশ। অন্তঃসত্ত্বা স্ত্রীকে সারাক্ষণ আগলে রাখলেন আয়ুশ।

দাবাং থ্রি-র পোস্ট রিলিজ প্রমোশন, বিগ বসের শ্যুটিং সব কিছু সামলে বোনের বাড়ি হাজির সলমন খান। ক্রিসমাস পার্টিতেও নিজের পছন্দের রঙের পোশাকেই হাজির ভাইজান। এদিন চুলবুল পাণ্ডের দেখা মিলল কালো প্যান্ট, টি-শার্ট এবং আকাশি চেক শার্টে।




ছেলে যশ ও মেয়ে রুহিকে নিয়ে এদিনের পার্টিতে হাজির ছিলেন করণ জোহর। জোহর পরিবার ক্রিসমাস পার্টির রঙ হিসাবে বেছে নিয়েছিল লাল। বাবা এবং ছেলে-মেয়ে ছিল পুরোদস্তুর কালার-কর্ডিনেটেড।


পৌঁছেছিলেন অভিনেতা রীতেশ দেশমুখও। ছেলে রিয়ান এবং রাহালকে সঙ্গে নিয়ে হাজির ছিলেন অভিনেতা। অর্পিতার পার্টিতে স্পেশ্যাল গেস্ট হিসাবে দেখা মিলল তৈমুর আলি খানের।

বাবা-মা না গেলেও ন্যানির সঙ্গে বন্ধু আহিলের বাড়ি পৌঁছেছিল সে। এদিন লাল চেক ফুল শার্ট এবং হাফ প্যান্টে সেজেছিলেন ছোটে নবাব। আহিলের পার্টিতে ঢোকার মুখে একটু মেজাজ খারাপ ছিল এই খুদে সেলিব্রেটির। তাই পাপারাৎজিদের ডাকে এদিন তেমন সাড়া দিলেন না।


অভিনেতা তুষার কাপুরও এদিন পৌঁছেছিলেন অর্পিতার পার্টিতে। সঙ্গে ছিল অবশ্যই তুষারপুত্র লক্ষ্য। ডেনিম শার্টে দেখা মিলল এই স্টারকিডের।


পার্টি আয়োজনের ক্ষেত্রে অর্পিতার বেশ নামডাক রয়েছে বি-টাউনে। প্রায়শই গ্র্যান্ড পার্টির আয়োজন করে থাকেন সলমনের বোন। ইদ, গণেশ চতুর্থী, বিবাহবার্ষিকীর পর এবার ক্রিসমাস পার্টির হোস্ট অর্পিতা। এখন দেখার পরিবারে নতুন সদস্য এলে কি কি সেলিব্রেশন প্ল্যান করে রেখেছেন অর্পিতা-আয়ুশ!


বন্ধ করুন