বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan-Kendra Lust: শাহরুখকে জন্মদিনে বিশেষ উপহার অ্যাডাল্ট ছবির তারকার! চমকে দিলেন কেন্ড্রা

Shah Rukh Khan-Kendra Lust: শাহরুখকে জন্মদিনে বিশেষ উপহার অ্যাডাল্ট ছবির তারকার! চমকে দিলেন কেন্ড্রা

অ্যাডাল্ট স্টার কেন্ড্রা জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন শাহরুখকে।

Shah Rukh Khan-Kendra Lust: জন্মদিনে শাহরুখকে ভক্ত থেকে সেলিব্রিটি, সবাই শুভেচ্ছা জানিয়েছেন। অ্যাডাল্ট স্টার কেন্ড্রাও অভিনেতাকে বিশেষ শুভেচ্ছা জানিয়েছেন।

বিশ্বজোড়া খ্যাতি অভিনেতা শাহরুখ খানের। বিদেশেও তাঁর ফ্যান ক্লাব রয়েছে। অগুণতি ভক্ত। জন্মদিনে ৮ থেকে ৮০ সকলেই শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের বাদশাকে, তালিকায় রয়েছেন তাবড় তাবড় তারকারাও। পর্ন তারকা কেন্ড্রা লাস্ট শাহরুখকে জন্মদিনের বিশেষ শুভেচ্ছা জানিয়ে নেটমাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন।

শাহরুখের পাঠান-এর পোস্টারের সঙ্গে নিজের ছবি সম্পাদনা করে বসিয়েছেন কেন্ড্রা। পোস্টারে বন্দুক হাতে দেখা মিলেছে শাহরুখের। ছবিতে কেন্ড্রাও হাতে বন্দুক নিয়ে। ছবিটি শেয়ার করে কেন্ড্রা লিখেছেন, 'শুভ জন্মদিন রাজা এসআরকে।' সঙ্গে জুড়ে দিয়েছেন একটি হৃদয়ের ইমোজি।

আরও পড়ুন: টেনে ধরে চুমু খেলেন উরফি, অঞ্জলির জন্মদিন পার্টির অন্দরের অবাক করা ছবি

কেন্ড্রার এই পোস্টার সোশ্যাল মিডিয়ায় ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। একই সঙ্গে শাহরুখের ভক্তরাও তার এই পোস্টে প্রচুর মন্তব্য করছেন। কেউ বলছেন শাহরুখ খানের প্রভাব সব জায়গায় ছড়িয়ে। কারও মন্তব্য, ভাইয়ের ক্যালমা আছে।

আরও পড়ুন: ‘ছাইয়া ছাইয়া’ গানে নাচ, ভক্তদের সঙ্গে কেক কাটা, শাহরুখের ‘SRK ডে’-এর ঝলক দেখুন

শাহরুখ খানের জন্মদিনের মানেই বান্দ্রার ‘মন্নতে’র সামনে হাজার হাজার ভক্তের ঢল। প্রিয় অভিনেতাকে এক ঝলক দেখার অপেক্ষায় ভক্তরা এ দিন ভিড় জমান শাহরুখের রাজপ্রাসাদের বাইরে।

প্রতি বছর জন্মদিনের শুরুতেই মধ্যরাতে মন্নতের ব্যালকনিতে ধরা দেন শাহরুখ। ছেলে আব্রাম জন্মের পরই এই বিশেষ দিনে বাবার সঙ্গে দেখা যায় তাঁকেও। এই বছরও অন্যথা হয়নি। ঘড়ির কাটা বারোটা বাজার মিনিট দশেকের মধ্যেই মন্নতের ব্যালকনিতে এসে ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়েন, নমস্কার করেন, সকলের উদ্দেশ্যে চুমু ছোঁড়েন। শুধু তাই নয়, বুধবার বিকেলের দিকে ফের ব্যালকনিতে এসে ভক্তদের সঙ্গে দেখা করেন শাহরুখ।

এ দিন মন্নতের ব্যালকনি থেকে ভক্তদের সঙ্গে সেলফি তুলে তা শেয়ার করেন অভিনেতা। সন্ধ্যে গড়াতেই ভক্তদের উদ্দেশ্যে টুইট করেন বাদশা। একটি ছবি পোস্ট করেছেন যেখানে তাঁকে সাদা টি-শার্ট পরে দেখা মিলেছে। মন্নতের নীচে জনসুমদ্র। ভক্তদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে লেখেন, ‘সমুদ্রের সামনে বাঁচতে ভালো লাগে। আমার জন্মদিনে আমার চারপাশে ছড়িয়ে রয়েছে এই ভালোবাসার সমুদ্র। ধন্যবাদ। আমাকে বিশেষ অনুভব করানোর জন্য কৃতজ্ঞ... এবং খুশি।’

বায়োস্কোপ খবর

Latest News

'বাবা-মা'র নামও পালটে জালিয়াতি', সংকটের মুখে ট্রেনি IAS অফিসার পূজার চাকরি! বাংলার ১০টি জেলা শহরে জমি চিহ্নিত করার নির্দেশ নবান্নের, গড়ে উঠবে শপিং মল আশা-আরডি জুটির গানে সৃজিতার সঙ্গে যুগলবন্দি, বনগাঁর মেয়েকে বুকে টানলেন শ্রীরাধা! টানা দু’‌দিন বন্ধ থাকবে কোন ট্রেনগুলি?‌ আবার বাতিল হল একগুচ্ছ লোকাল ট্রেন সুইস ওপেনের ম্যাচে মাটিতে পড়ে গেলেন খেলোয়াড়! এরপরও জিতলেন পয়েন্ট…কীভাবে?দেখুন… শনি থেকে ভারী বৃষ্টি বাংলায়, সোমে বাড়বে কোন জেলায়? নিম্নচাপের ফলে ৬৫ কিমিতে ঝড় সত্যিই শুভমনের গলায় মালা দিতে চলেছেন ঋদ্ধিমা? জল্পনা উসকে বললেন, ‘ও ভীষণ…’ ‘এই যন্ত্রণাতেই নাকি আমার বন্ধুর বউ আত্মহত্যা…’,যিশু-নীলাঞ্জনা প্রসঙ্গে রুদ্রনীল নবনির্বাচিত বিধায়কদের শপথের প্রাক্কালে প্রশ্নবাণ রাজভবনের, পত্রাঘাত স্পিকারের চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে প্রসূতি মৃত্যুতে তদন্ত কমিটি গড়ল স্বাস্থ্য ভবন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.