বাংলা নিউজ > বায়োস্কোপ > Srijit-Mithila: সৃজিতের জন্মদিনে পাশে নেই মিথিলা, দেননি উপহারও! কাকে নিয়ে ব্যস্ত পরিচালক?
সৃজিত-মিথিলা (সৌজন্যে-টুইটার)

Srijit-Mithila: সৃজিতের জন্মদিনে পাশে নেই মিথিলা, দেননি উপহারও! কাকে নিয়ে ব্যস্ত পরিচালক?

  • Srijit-Mithila: শিলং-এ শ্যুটিংয়ে ব্যস্ত সৃজিত। কলকাতায় মিথিলা, স্বামীর জন্মদিনটা একাই সেলিব্রেট করলেন অভিনেত্রী। 

শুক্রবার আরও একটা বসন্ত পার করে ফেললেন সৃজিত মুখোপাধ্যায়। ২৩শে সেপ্টেম্বর ‘বাইশে শ্রাবণ’ পরিচালকের ৪৫তম জন্মদিন। তবে এই বছর জন্মদিনটা পরিবারের থেকেই দূরেই কাটছে সৃজিতের। গোটা টলিপাড়া এদিন প্রিয় পরিচালককে শুভেচ্ছা জানাতে ব্যস্ত। অন্য়দিকে ‘মুখুজ্জেবাবুর গিন্নি’ মানে অভিনেত্রী রফিয়াদ রশিদ মিথিলা মেয়েকে নিয়ে একাই সেলিব্রেট করছেন এই বিশেষ দিন। 

তাহসানের প্রাক্তন স্ত্রী মিথিলা বছর দুয়েক আগে ভালোবেসে বিয়ে করেছেন সৃজিত মুখোপাধ্যায়কে। দুজনের প্রেমের চর্চা, বিয়ে-সব নিয়েই তুমুল আগ্রহ দুই বাংলার মানুষের। হবে নাই বা কেন! এর আগে বহু নায়িকার সঙ্গে সৃজিতের নাম জড়ালেও ব্যাপারটা ছাদনা তলা অবধি গড়ায়নি, সে জায়গায় আচমকাই মিথিলায় মজে মালাবদল সেরে নিলেন সৃজিত! এই প্রেমকাহিনি নিয়ে স্বভাবতই আকর্ষণ কম নয় দর্শকদের। 

তবে বিয়ের সব সেভাবে গুছিয়ে সংসার করা হয়নি দুজনের। নেপথ্য কারণ অবশ্যই দুজনের ওয়ার্ক কমিটমেন্ট। এই বছর সৃজিতের জন্মদিনেও দূরে দূরে দুজনে, কারণ? গত দু-মাস ধরে শ্যুটিং-এর কাজে শহরছাড়া সৃজিত। তাই বরের জন্মদিনে কোনও পরিকল্পনাই করে ওঠতে পারেননি মিথিলা। 

অভিনেত্রী এক সাক্ষাৎকারে জানান, ‘মুম্বইয়ে থাকলে তা-ও কিছু পরিকল্পনা করতে পারতাম। কিন্তু শিলংয়ে কোথায় শ্যুটিং করছে কিছুই জানি না’। সেই কারণে উপহারও পাঠাতে পারেননি মিথিলা। তবে একটি বিশেষ উপহার সৃজিতকে দিয়েছেন তিনি। আইরা তাঁর ‘আব্বু’র জন্য একটি কার্ড বানিয়েছে, অন্যদিকে রাত ১২টায় গিটার বাজিয়ে গান গেয়ে স্বামীকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন মিথিলা। আর কী চাই ? 

তবে সৃজিত সঙ্গে না থাকলেও তাঁর জন্মদিন উদযাপনে এদিন কব্জি ডুবিয়ে মাংস-ভাত খেয়েছেন মিথিলা। টলিউডে ধীরে ধীরে নিজের পায়ের নীচের মাটি শক্ত করছেন মিথিলা। মন্টু পাইলট সিজন ২ চমকে দিয়েছেন ওপার বাংলার এই সুন্দরী। রাজর্ষি দে-র ‘মায়া’য় কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে মিথিলাকে। সব মিলিয়ে এপার বাংলাতেও অভিনেত্রীর হাতে অনেক কাজ। অন্যদিকে বক্স অফিসে সৃজিতের শেষ রিলিজ ‘সাবাশ মিঠু’ একেবারেই মুখ থুবড়ে পড়েছে। টলিউডেও ডাহা ফেল ‘এক্স=প্রেম’। 'হিট মেশিন' তকমা ফিরে পেতে বদ্ধপরিকর সৃজিত, তাই জন্মদিনেও কাজে কাজেই কাটাচ্ছেন পরিচালক। 

 

 

বন্ধ করুন