বাংলা নিউজ > বায়োস্কোপ > Hero Alom: একাধিকবার হেরেছেন, মার খেয়েছেন, তবু আশা ছাড়ছেন না! বাংলাদেশের নির্বাচনে ফের প্রার্থী হিরো আলম

Hero Alom: একাধিকবার হেরেছেন, মার খেয়েছেন, তবু আশা ছাড়ছেন না! বাংলাদেশের নির্বাচনে ফের প্রার্থী হিরো আলম

হিরো আলম

আগামী ৭ জানুয়ারি বাংলাদেশে নির্বাচন। চলতি মাসের ৩০ নভেম্বর পর্যন্ত মনোনয়ন জমা দেওয়া যাবে বলে জানিয়েছে বাংলাদেশের নির্বাচন কমিশন। তবে হিরো আলম জানিয়েছেন তিনি এই মুহূর্তে দুবাইতে আছেন। ফেরার পর আগামী ৩০ তারিখ মনোনয়ন জমা দেবেন, তখনই সকলে জানতে পারবেন, তিনি আসলে কার হয়ে লড়ছেন।

আশরাফুল হোসেন ওরফে হিরো আলম, এনামের সঙ্গে নতুন করে পরিচয় করানোর কিছুই নেই। বাংলাদেশের বহু চর্চিত সোশ্যাল স্টার তিনি। এখন শোনা যাচ্ছে, ফের একবার বাংলাদেশের নির্বাচনে প্রার্থী হতে চলেছেন হিরো আলম। 

হ্যাঁ, ঠিকই শুনছেন। এর আগে একাধিকবার বাংলাদেশের নির্বাচনে দাঁড়িয়েছেন হিরো আলম। হেরেও গিয়েছেন, একবারের জন্যও জেতেননি। শুধু তাই নয়, নির্বাচনে দাঁড়িয়ে হামলার মুখেও পড়েছেন বাংলাদেশের এই 'হিরো'। প্রকাশ্যে রাস্তায় মার খেয়েছেন। জামানত বাজেয়াপ্তও হয়েছে তাঁর। তবু ভোটে দাঁড়ানো ইচ্ছা মরেনি হিরো আলমের। এবার বাংলাদেশের বাগুড়া থেকে প্রার্থী হচ্ছেন হিরো আলম। 

'পরমপিয়া' এখন আইনত বিবাহিত, গোপন না রেখে এবার নিজেই বিয়ের ছবি দিলেন পরমব্রত চট্টোপাধ্যায়

আরও পড়ুন-তাঁর প্রাক্তন পিয়া-ই আজ পরমের বর্তমান, অনুপমের পোস্টে শুধুই একাকিত্ব, দূরে যাওয়ার কথা…

আরও পড়ুন-আমিও পরম বা পিয়ার প্রেমিক-প্রেমিকা হতে পারতাম, এই ভাবনা থেকেই হয়ত অনেকে ট্রোল করছেন: রুদ্রনীল

আরও পড়ুন-'বাংলাদেশের বহু মানুষ ভারত বিদ্বেষী', মন্তব্যের পর নিজের দেশে বয়কটের মুখে চঞ্চল চৌধুরী!

রবিবার হিরো আলম জানিয়েছেন, বাংলাদেশের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লড়াই করবেন তিনি। আর এবারও বাগুড়া থেকেই প্রার্থী হচ্ছেন বলে জানিয়েছেন হিরো আলম। তবে তিনি কোনও দলের হয়ে লড়বেন নাকি নির্দল প্রার্থী হিসাবে লড়াই করবেন, সেবিষয়টি এখনও স্পষ্ট করেননি হিরো আলম। তবে সূত্র বলছেন, এবার আর নির্দল নয়, নির্দিষ্ট রাজনৈতিক দলের হয়েই ভোটে লড়বেন তিনি। যেজন্য মনোনয়ন ফর্মও কিনেছেন তিনি। তবে এখনই সেই রাজনৈতিক দলের নাম প্রকাশ্যে আনতে চাননি তিনি।

প্রসঙ্গত, হিরো আলমের বাড়ি বগুড়াতেই। চলতি বছরে বগুড়া  ৪ ও ৬ আসনে নির্দলের হয়ে লড়েছিলেন। পেয়েছিলেন ১৯ হাজার ৫৭১টি ভোট। সেবার ৮৩৪ ভোটে হেরেছিলেন তিনি। এরপর চলতি বছরের জুলাই মাসে বাংলাদেশের উপনির্বাচনে নির্দলের হয়ে প্রার্থী হয়েছিলেন হিরো আলম। সেসময় ভোটকেন্দ্র পরিদর্শনে গিয়ে হামলার মুখে পড়েন। অভিযোগ, আওয়ামী লীগের লোকজন তাঁকে রাস্তাতেই মারধর করেন। ঘটনায় গ্রেফতারও হন বেশকয়েকজন।

আগামী ৭ জানুয়ারি বাংলাদেশে নির্বাচন। চলতি মাসের ৩০ নভেম্বর পর্যন্ত মনোনয়ন জমা দেওয়া যাবে বলে জানিয়েছে বাংলাদেশের নির্বাচন কমিশন। তবে হিরো আলম জানিয়েছেন তিনি এই মুহূর্তে দুবাইতে আছেন। ফেরার পর আগামী ৩০ তারিখ মনোনয়ন জমা দেবেন, তখনই সকলে জানতে পারবেন, তিনি আসলে কার হয়ে লড়ছেন।

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

উত্তরবঙ্গ আলাদা হলে সুকান্ত মুখ্য়মন্ত্রী হতে চান…খোঁচা দিলেন উদয়ন গলায় মালা পরে অলকানন্দার সঙ্গে আদুরে ছবি পোস্ট, সত্যিই বিয়ে করলেন সায়ক? ‘হিন্দুরা গায়েব হয়ে যাবে’, ক্রমশ ‘মুসলিম বাড়ছে’, বাংলাকে দায়ি করলেন BJP সাংসদ প্রীতির সঙ্গে হাত মিলিয়ে নতুন উদ্যোগ শুভমনের, কীসের ব্যবসা শুরু করলেন দুজনে? Durand-এর ডার্বিতে দুই প্রধান পাবে কত টিকিট পাবে, আগেভাগে জানালেন ক্রীড়ামন্ত্রী চিনের বিদেশমন্ত্রীর সঙ্গে বৈঠকে এস জয়শঙ্কর, প্রকৃত নিয়ন্ত্রণরেখার কথাও উঠল… এই গ্রীষ্মে ভারতে ৪০ হাজার আক্রান্ত হয়েছেন হিটস্ট্রোকে, মৃত্যুও অনেকের ভরা সংসদে সত্য়িই *** শব্দটি বলেছিলেন কল্যাণ? মালব্যকে পালটা চ্যালেঞ্জ TMC এমপির লুলিয়ার জন্মদিনেই সম্পর্কতে সিলমোহর দিলেন সলমন? একফ্রেমে গোটা 'খান'-দান 'এখনকার কাজের থেকে অনেক এগিয়ে...', থ্রিলার দেখতে এসে পরিচালকের প্রশংসায় শতরূপ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.