বাংলা নিউজ > বায়োস্কোপ > Parambrata-Piya: 'পরমপিয়া' এখন আইনত বিবাহিত, গোপন না রেখে এবার নিজেই বিয়ের ছবি দিলেন পরমব্রত চট্টোপাধ্যায়

Parambrata-Piya: 'পরমপিয়া' এখন আইনত বিবাহিত, গোপন না রেখে এবার নিজেই বিয়ের ছবি দিলেন পরমব্রত চট্টোপাধ্যায়

পরম-পিয়ার বিয়ে

কৌতুহলের অবসান ঘটিয়ে নিজেই পিয়ার সঙ্গে রেজিস্ট্রি বিয়ের ছবি পোস্ট করেন পরমব্রত চট্টোপাধ্যায়। ক্যাপশানে লেখেন, ‘Let us go then, you and I, When the evening is spread out against the sky… ’। যাঁর বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ‘তাহলে চলো, তুমি আর আমি, সন্ধ্যা যখন আকাশে ছড়িয়ে পড়ে...’।

সোমবার সকাল থেকেই টলিপাড়ায় ছিল শুধু একটাই খবর, আর সেটা হল পরম-পিয়ার বিয়ে। অবশেষে আইবুড়ো তকমা ঘুচিয়ে বিবাহ-বন্ধনে আবদ্ধ হলেন পরমব্রত চট্টোপাধ্যায়। পাত্রী পিয়া চক্রবর্তী।

কলকাতায় যোধপুর পার্কের বাড়িতেই পরিবার ও ঘনিষ্ঠদের উপস্থিতিতেই বিয়েটা সেরে ফেলেন পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী। এদিন রেজিস্ট্রি করেই সম্পন্ন হয় পরম-পিয়ার বিয়ে। আর বিয়ের পর সমস্ত জল্পনা, কৌতুহলের অবসান ঘটিয়ে নিজেই পিয়ার সঙ্গে রেজিস্ট্রি বিয়ের ছবি পোস্ট করেন পরমব্রত চট্টোপাধ্যায়। ক্যাপশানে টিএস এলিয়টের কবিতা ধার করে লেখেন, ‘Let us go then, you and I, When the evening is spread out against the sky… ’। যাঁর বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ‘তাহলে চলো, তুমি আর আমি, সন্ধ্যা যখন আকাশে ছড়িয়ে পড়ে...’।

আরও পড়ুন-‘দেবী চোধুরানী’র শ্যুটিং শুরুর আগে তারাপীঠে পুজো দিলেন শ্রাবন্তী

আরও পড়ুন-বন্ধু পরমের বিয়েতে নিমন্ত্রণ পাননি, পিয়ার সঙ্গে বিয়ের কথায় কী বললেন রুদ্রনীল?

আরও পড়ুন-তাঁর প্রাক্তন পিয়া-ই আজ পরমের বর্তমান, অনুপমের পোস্টে শুধুই একাকিত্ব, দূরে যাওয়ার কথা…

রেজিস্ট্রি বিয়ের দিন এক্কেবারে ঘরোয়া সাদামাটা সাজেই দেখা যায় পরম-পিয়াকে। এদিন পরমব্রত পরেছিলেন মেটে রঙের পাঞ্জাবি, সাদা চোস্তা আর জওহর কোর্ট। আর পিয়ার পরনে ছিল লালপাড় সাদা শাড়ি। সঙ্গে লাল ব্লাউজ। আর সঙ্গে হাতে ও গলায় ছিল সোনার গয়না।   

পরমব্রত-পিয়ার এই বিয়েতে ইন্ডাস্ট্রির কেউ আমন্ত্রিত না থাকলেও অনেকেই নব-দম্পতিকে তাঁদের পথ চলায় শুভেচ্ছা জানিয়েছেন। এই তালিকায় রয়েছেন পরমের প্রাক্তন বান্ধবী রাইমা সেন। রয়েছেন মনামী ঘোষ। এছাড়াও গৌরব চক্রবর্তী, অনিন্দিতা বোস, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, বিক্রম চট্টোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, সৌরভ দাস, তনুশ্রী চক্রবর্তী সহ টলিপাড়ার অনেকেই তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন।

প্রসঙ্গত, ২০২১ সালে সঙ্গীতশিল্পী অনুপম রায় ও পিয়া চক্রবর্তীর বিবাহ-বিচ্ছেদ হয়। সেসময় পিয়ার সঙ্গে অভিনেতা, পরিচালক, প্রযোজক পরমব্রত চক্রবর্তীর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। ততদিনে পরমের বিদেশিনী প্রেমিকা ইকার সঙ্গে তাঁর দূরত্ব তৈরি হয়েছিল। তখনই পরমের কাছাকাছি আসেন পিয়া। একসময় পরম ও অনুপম দুজনেই ভালো বন্ধু ছিলেন। তবে ২০২১-এর পর সমীকরণটা বদলে যায়। তখনই শোনা গিয়েছিল পিয়াকে নাকি গোপনে বিয়ে করেছেন পরমব্রত। নাহ, তখন না করে থাকলেও এবার সেই জল্পনাই সত্যি হল।

 

বায়োস্কোপ খবর

Latest News

‘‌কেন সংসদে প্রশ্ন তোলেননি?’‌ খগেনকে নিশানা করে প্রসূনকে নিয়ে কথা দিলেন মমতা ‘মিথ্যে’র পর ফিরছে পরম-হুমার জুটি! কোন ছবিতে দেখা যাবে তাঁদের? মেনে নিন, আপনিও তোলাবাজি করেছেন,নির্বাচনী বন্ড নিয়ে রাহুলকে খোলা চ্যালেঞ্জ শাহের প্রবল তাপপ্রবাহের লাল সতর্কতা রবিতেও, মাত্র ৩ জেলায় হবে বৃষ্টি, কোথায় কোথায়? যদি সংবিধান বদলের ইচ্ছে থাকত…বিরোধীদের দাবি উড়িয়ে দিলেন শাহ ৮০ কোটির ফ্ল্যাট জলের দরে বউকে বিক্রি রাজ কুন্দ্রার! ED-র নজরে শিল্পা শেট্টিও মা মেয়ে দুজনেই দক্ষ অভিনেত্রী, আবার আছে কাপুর পরিবারের সঙ্গে যোগ, চিনতে পারলেন? IPL 2024-এ বুড়ো হাড়ে ভেল্কি দেখাচ্ছেন! ১ নম্বরে আছেন মাহি, তালিকায় কারা রয়েছেন ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! ইউভানের ক্ষেত্রে একাজ করেন একদিনে! তবে ইয়ালিনির জন্য এখনও করলেন না রাজ-শুভশ্রী

Latest IPL News

ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার ২৪.৫ কোটির স্টার্ককে ধর্তব্যে আনলেন না,বেয়ারস্টোর ফেভারিট তালিকায় ২ MI ক্রিকেটার কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.