বাংলা নিউজ > বায়োস্কোপ > Welcome 3: ওয়েলকাম ৩ থেকে ‘বাদ’ অনিল-নানা! নতুন মজনু ভাই ও ডন উদয় শেট্টি হচ্ছেন আরশাদ-সঞ্জয়

Welcome 3: ওয়েলকাম ৩ থেকে ‘বাদ’ অনিল-নানা! নতুন মজনু ভাই ও ডন উদয় শেট্টি হচ্ছেন আরশাদ-সঞ্জয়

ওয়েলকাম ৩-তে বড় বদল কাস্টিং-এ 

Welcome 3: টাকা নিয়ে প্রযোজকদের সঙ্গে বনিবনা না হওয়ার জেরেই নাকি ‘ওয়েলকাম ৩’ থেকে সরে দাঁড়িয়েছেন অনিল-নানা। মজনু ভাই ও উদয় শেট্টির জায়গা নিতে চলেছেন ‘মুন্নাভাই’ ও 'সার্কিট'!

বলিউডের অন্যতম হিট ফ্রাঞ্চাইসি ‘ওয়েলকাম’। ২০১৫ সালে মুক্তি পেয়েছিল ফ্রাঞ্চাইসির দ্বিতীয় ছবি ‘ওয়েলকাম ব্যাক’। তারপর থেকে তৃতীয় ছবির অপেক্ষায় ভক্তরা। উদয় শেট্টি আর মজনু ভাইয়ের ম্যাজিক আবারও দেখতে মুখিয়ে ছিল ফ্যানেরা, কিন্তু দুর্ভাগ্যের বিষয় তেমনটা ঘটছে না। ‘ওয়েলকাম ৩’ আসবে ঠিকই কিন্তু তাতে বদলে যাবে এই হিট জুটি! সূত্রের খবর, অনিল কাপুর ও নানা পাটেকরের জায়গায় ‘ওয়েলকাম ৩’-র অংশ হচ্ছেন 'মুন্নাভাই' সঞ্জয় দত্ত ও ‘সার্কিট’ আরশাদ ওয়ারসি। আরও এক জুটি যাঁদের তৃতীয়বার স্ক্রিনে দেখতে দীর্ঘ সময় ধরে অপেক্ষা করছে ভক্তরা, তবে সেটা অবশ্য রাজু হিরানির ছবিতে। 

আরশাদ ওয়ারসি হিন্দুস্তান টাইমসকে আগেই নিশ্চিত করেছেন এই ছবির অংশ হচ্ছেন তিনি ও সঞ্জয় দত্ত। তবে অনিল-নানান বাদ পড়া নিয়ে সম্প্রতি হইচই বি-টাউনে। জানা যাচ্ছে, প্রযোজক ফিরোজ নাদিওয়াদওয়ালার এই ছবিতে গ্যাংস্টার মজনু ভাই ও উদয় শেট্টির চরিত্রেই দেখা যাবে আরশাদ-সঞ্জয় জুটিকে। আরশাদ-সঞ্জয়ের দুর্দান্ত রসায়ন দর্শক ‘মুন্নাভাই’ সিরিজে আগেই দেখেছে, এবার নতুন ফ্রাঞ্চাইসিতে এই জুটির কেমিস্ট্রিকে ‘ক্যাশ-ইন’-এর চেষ্টায় প্রযোজকরা। 

সূত্রের খবর, ওয়েলকাম ৩-র চিত্রনাট্য ইতিমধ্যেই তৈরি। আগামী বছর ফ্লোরে যাবে এই ছবি। ‘ওয়েলকাম’-এর পর ফ্রাঞ্চাইসির তিন নম্বর ছবিতে সঞ্জয়-আরশাদ ছাড়াও থাকবেন অক্ষয় কুমার। আক্কি ‘জলিএলএলবি ৩’ এবং ‘হাউসফুল ৫’-এর শ্যুটিং শেষ করে এই ছবির কাজে হাত দেবেন। কিন্তু কী কারণে নতুন মজনু ভাই ও উদয় শেট্টির খোঁজ করতে হল প্রযোজকদের? অনিল-নানাকে নিয়ে সমস্যাটা কোথায়! জানা গেল, টাকা নিয়ে বনিবনা হয়নি দু-পক্ষের। দুই অভিনেতা যে দর হেঁকে ছিলেন তা দিতে রাজি হননি প্রয়োজক। যদিও ফ্রাঞ্চাইসির আগের দুই ছবিকে সুপারহিট করতে নায়ক অক্ষয় ও জনের চেয়ে কম অবদান ছিল না এই জুটির। তবে এবার আরশাদ-সঞ্জয়ের ব্রোম্যান্স দেখবার সুযোগ থাকবে দর্শকদের কাছে। 

কে পরিচালনা করবেন ‘ওয়েলকাম ৩’? তা এখনও নিশ্চিত নয়। তবে জানা গিয়েছে সঞ্জয়, আরশাদ, অক্ষয়ের পাশাপাশি সুনীল শেট্টি এবং পরেশ রাওয়ালও অংশ হবেন এই ছবির। আরশাদ এইচটি সিটি-কে দিন কয়েক আগেই জানিয়েছেন বেশ বড় বাজেটেই আসছে ‘ওয়েলকাম ৩’। লার্জার দেন লাইফ এক্সপেরিয়েন্স হতে চলেছে হলে সিনেমা দেখতে আসা দর্শকদের জন্য।

গত কয়েক বছরে সেভাবে দেখা মেলেনি আরশাদকে বড় পরদায়। যদিও ওটিটি-তে তাঁর অসুর ২ বেশ ভালোই ব্যবসা করেছে। এই নিয়ে ৫৫ বছরের অভিনেতা জানিয়েছেন, ‘এখন সিনেমার দৃশ্যপট বদলে গিয়েছে। হলে যে সিনেমা আসছে বেশিরভাগই সুপার হিরো ফিল্ম। যেগুলো ভাবনার থেকেও বড়। একটা বিশাল ছবিতে ছোট কিছু করা, এরকম কিছু চাই না আমি। আমি এমন কিছু চাই, যা আমাকে কাজ করে সন্তুষ্টি দেবে। আর এইসব সিনেমাতে কাজ করে শুধু অর্থ আসবে। তাই সেগুলোকে না করেছি, ওয়েলকাম ৩-কে হ্যাঁ করেছি।’

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শ্রীময়ীর সিঁথিতে সিঁদুর দিলেন কাঞ্চন, লজ্জাবস্ত্রে ঢাকল নতুন বউ বুধ শুক্রর গমনে ৫ রাশির প্রেম জীবন হবে চমৎকার, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল নেশামুক্তি কেন্দ্রে প্রচণ্ড মারধর করার অভিযোগ, নরক যন্ত্রণায় ভুগছেন যুবক বৃষ্টি থেকে আপাতত ৩ দিন নিস্তার নেই! রইল আগামী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাস ভিডিয়ো: চাহালকে বস্তার মতো কাঁধে তুলে নিলেন মহিলা কুস্তিগীর! কী হল তারপর? রঞ্জি সেমিফাইনালে ডাহা ফেল শ্রেয়স আইয়ার, রাহানেদের ব্যর্থতা ঢাকার চেষ্টা মুশিরের পবনের হয়ে ব্যাট ধরলেন অমিত মালব্য, নাম না করে কাঞ্চন-শ্রীময়ীর বিয়ের দিকে ইঙ্গিত? এক প্লেটের দাম ৫০ হাজার! অরুণদার পাইস হোটেলের খিচুড়ির দাম শুনে সৌরভ বললেন… ভাতপাতে মাছের সঙ্গে আঁশও খেয়ে ফেলেছেন? ভয় নেই, এর উপকার চমকে দেবে নরেন্দ্রপুরে ওভারহেডের তার ছিঁড়ে গেল, শিয়ালদা দক্ষিণে বন্ধ ট্রেন চলাচল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.