বাংলা নিউজ > বায়োস্কোপ > Honey Singh Divorce: এসেছিল গার্হস্থ্য হিংসার অভিযোগ, অবশেষে বিয়ের ১১ বছর পর স্ত্রীর সঙ্গে ডিভোর্স করলেন হানি সিং

Honey Singh Divorce: এসেছিল গার্হস্থ্য হিংসার অভিযোগ, অবশেষে বিয়ের ১১ বছর পর স্ত্রীর সঙ্গে ডিভোর্স করলেন হানি সিং

অবশেষে বিয়ের ১১ বছর পর স্ত্রীর সঙ্গে ডিভোর্স করলেন হানি সিং

Honey Singh Divorce: বিয়ের এগারো বছর পর ডিভোর্স পেলেন গায়ক এবং র‍্যাপার হানি সিং। দিল্লি কোর্টের তরফে হানি সিং এবং শালিনী তলোয়ারকে ডিভোর্স দিল।

অবশেষে ডিভোর্স পেলেন হানি সিং এবং তাঁর স্ত্রী শালিনী তলোয়ার। বিয়ের এগারো বছর পর অবশেষে তাঁরা এই সম্পর্ক থেকে দুজনেই মুক্তি পেলেন। দিল্লি কোর্টের তরফে তাঁদের এই সম্পর্ক থেকে মুক্তি দেওয়া হল।

হানি সিং এবং শালিনী তলোয়ারের ডিভোর্স

৭ নভেম্বর অবশেষে ডিভোর্স পেলেন হানি সিং। দিল্লি কোর্টের তরফে হানি এবং তাঁর স্ত্রী শালিনী তলোয়ারকে ডিভোর্সের আবেদনে অনুমতি দেওয়া হয়। ফ্যামিলি কোর্টের প্রধান বিচারক পরমজিৎ সিং আড়াই বছর ধরে চলা এই মামলার নিষ্পত্তি করে তাঁদের ডিভোর্সের আবেদনে অনুমোদন দিলেন। যদিও তাঁদের ডিভোর্সের আবেদনে অনুমোদন দেওয়ার আগে শেষবারের মতো হানি সিংকে জিজ্ঞেস করা হয়েছিল যে তিনি তাঁর স্ত্রীর সঙ্গে থাকতে চান কিনা। উত্তরে র‍্যাপার সাফ সাফ জানিয়ে দেন কোনওভাবেই তাঁরা আর একসঙ্গে এক ছাদের তলায় থাকতে পারবেন না।

আরও পড়ুন: ৯ বছর পর আবারও শাহরুখের হাত ধরলেন ফারাহ? রোহিতের সঙ্গে জুটি নিয়ে জল্পনা

আরও পড়ুন: শুভেচ্ছা জানাতে অস্বীকার, তবুও মহম্মদ শামি দীর্ঘদিন দলে থাকুন কেন চান তাঁর প্রাক্তন স্ত্রী?

হানির বিরুদ্ধে কী কী অভিযোগ এনেছিলেন শালিনী?

২০২১ সালে হানি সিংয়ের প্রাক্তন স্ত্রী অভিযোগ করেন যে তিনি নাকি গার্হস্থ্য হিংসার শিকার। তিনি আরও জানান গায়ক একা নন তাঁর গোটা পরিবার তাঁর উপর শারীরিক, মানসিক, ইমোশনাল এবং যৌন নির্যাতন চালাতেন। ২০২২ সালে অবশেষে তাঁরা দুজনেই দিল্লি কোর্টে ডিভোর্সের কেস ফাইল করেন। সেই সময় শালিনীকে খোরপোষ হিসেবে গায়ক ১ কোটি টাকা দেন।

প্রাক্তন স্ত্রীর আনা অভিযোগের বিষয়ে কী বলেছিলেন হানি?

শালিনীর আনা সমস্ত অভিযোগ অস্বীকার করেন হানি। তিনি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের মাধ্যমে জানান, তিনি প্রাথমিক ভাবে কোনও অভিযোগ নিয়েই কিছু বলেননি। কিন্তু যখন তাঁর পরিবারকে এর মধ্যে টানা হচ্ছে তখন তিনি জবাব দিতে বাধ্য হলেন। এবং তাঁর কথায় এই অভিযোগগুলো মিথ্যে এবং মানহানিকর।

বায়োস্কোপ খবর

Latest News

আততায়ীর রাস্তা রোখেন সাধারণ যুবক, মহিলা পুলিশ করেন গুলি! সিডনি-মল হামলায় কী ঘটল? হলিউডি ছবির কায়দায় চুমু খেতে গিয়ে একী করে বসলেন 'আলোর কোলে'র 'জামাইদাদা'! বিষ্ণুপ্রসাদ শর্মার বিরুদ্ধে ব্যবস্থা ভোটের পরে, সিদ্ধান্ত নিয়েছে বিজেপি নেতৃত্ব প্রথমবার মেয়েকে কোলে নিয়ে আবেগতাড়িত পপি! একরত্তির কী নাম রাখল ইউটিউবার মা? Dressing Table Tips: বাড়ির এই দিকে রাখুন ড্রেসিং টেবিল, তবেই সুখ আসবে সাবধান! সুযোগ করে দেওয়ার নামে পাতা হয়েছে প্রতারণার ফাঁদ, সতর্ক করল জি বাংলা অভিজিতের বিরুদ্ধে চাকরিপ্রার্থী মাহিকে প্রার্থী করল আইএসএফ, খেলা হবে তমলুকে! কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ হারিয়ে গেলেও ট্র্যাক করুন ফোন! অ্যান্ড্রয়েডের জন্য নয়া আপগ্রেড আনল গুগল বন্দে ভারতে করে ভোটপ্রচারে মালদা গেলেন TMC নেতা সোহম

Latest IPL News

কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ শ্রীনাথ কি সত্যিই কয়েন ঘুরিয়ে MI-কে টস জিতিয়েছেন? অভিযোগ ঠিক কিনা, দেখুন ভিডিয়ো ফেয়ার প্লে ট্রফিটা পাবো তো….চাপ কাটানোর জন্য কী বলেছিলেন ধোনি, মনে করলেন হাসি মাত্র ২৯ বলে সেঞ্চুরির রেকর্ড আছে দিল্লি পরিবারের নয়া তারকা ম্যাকগার্কের! ভিডিয়ো-ঋষভ পন্তের রিভার্স স্কুপ শটে হতবাক মহারাজ! নাইটদের বিরুদ্ধে কি নামতে পারবেন মায়াঙ্ক, জানিয়ে দিলেন রাহুল আমরা ২টো রিভিউ পাই, এর মধ্যে আমার জন্য একটা ধরা থাকে- DRS নিয়ে মুখ খুললেন কুলদীপ প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব এই কারণে হারল লখনউ! ম্য়াচ না জেতার জন্য এই ক্রিকেটারের উপর দায় চাপালেন রাহুল পন্তের জরিমানা হওয়া উচিত- আম্পায়ারের সঙ্গে ঋষভকে তর্ক করতে দেখে চটলেন গিলক্রিস্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.