বাংলা নিউজ > বায়োস্কোপ > HTLS 2023: 'জাস্ট লুকিং লাইক এ ওয়াও', ট্রেন্ডে ভেসে শার্লিজ থেরনের প্রশংসা করণের, কী জবাব দিলেন অভিনেত্রী?

HTLS 2023: 'জাস্ট লুকিং লাইক এ ওয়াও', ট্রেন্ডে ভেসে শার্লিজ থেরনের প্রশংসা করণের, কী জবাব দিলেন অভিনেত্রী?

ট্রেন্ডে ভেসে শার্লিজ থেরনের প্রশংসা করণের

Karan Johar-Charlize Theron in HTLS: হিন্দুস্তান টাইমসের লিডারশিপ সামিটে করণ জোহর এবং শার্লিজ থেরন মুখোমুখি বসেছিলেন। সেখানেই অস্কারজয়ী অভিনেত্রীকে বিশেষ সম্বোধন করে প্রশংসা করলেন কুছ কুছ হোতা হ্যায় ছবির পরিচালক।

গত শনিবার, ৪ অক্টোবর অনুষ্ঠিত হয়ে গেল হিন্দুস্তান টাইমসের লিডারশিপ সামিটের পঞ্চম দিনের বিশেষ কর্মসূচি। এদিন করণ জোহরের মুখোমুখি হন অস্কারজয়ী অভিনেত্রী শার্লিজ থেরন। সেখানেই অভিনেত্রীকে বিশেষ ভাবে প্রশংসা করলেন করণ। উঠে এল জাস্ট লুকিং লাইক এ ওয়াও ট্রেন্ডের প্রসঙ্গও।

শার্লিজ থেরনের প্রশংসা করণ জোহরের

করণ জোহরের হাত ধরে এদিনের অনুষ্ঠানে ঢুকতে দেখা যায় ‘মনস্টার’ খ্যাত অভিনেত্রীকে। তারপর অনুষ্ঠানের একদম শুরুতেই তাঁর তুমুল প্রশংসা করেন করণ। এদিন শার্লিজ একটি সোনালি রঙের হাই নেক শিমারি ড্রেস পরে এসেছিলেন। সঙ্গে কানে ছিল স্টাড। হালকা মেকআপেই অনন্যা লাগছিলেন শার্লিজ। করণ তাই বর্তমানের জনপ্রিয় ট্রেন্ড ‘জাস্ট লুকিং লাইক এ ওয়াও’ ব্যবহার করেই তাঁর প্রসংশা করেন। করণ তাঁকে উদ্দেশ্য করে বলেন, 'সো বিউটিফুল, সো এলিগেন্ট জাস্ট লুকিং লাইক এ ওয়াও।' এটা শুনেই শার্লিজ জিজ্ঞেস করেন ‘এটা কি রিল?’ উত্তরে পরিচালক তাঁকে বলেন, 'হ্যাঁ, এটা এখন ইন্ডিয়ায় ভীষণ ভাইরাল। একটি শাড়ি দোকানে এক মহিলা এই কথাটি বলেছিলেন, সেখান থেকেই এটি জনপ্রিয় হয়ে গিয়েছে।' এটা শুনে অস্কারজয়ী অভিনেত্রী বলেন, 'বাহ এটা তো দারুণ ব্যাপার।'

আরও পড়ুন: হৃদয় ভাঙার জন্য তারকা থেকে সুপারস্টার হয়েছেন মিঠুন, সারেগামাপায় বললেন, 'সবার জীবনেই এমন...'

আরও পড়ুন: 'আমি ওকে ভালোবেসে ফেলেছি' দশম অবতার করতে হয়ে কাকে মন দিলেন 'প্রবীর' প্রসেনজিৎ?

এদিন আর কোন বিষয়ে আলোচনা করেন করণ এবং শার্লিজ?

প্রায় এক ঘণ্টার এই অনুষ্ঠানে একাধিক বিষয় নিয়ে কথা বলতে শোনা যায় করণ জোহর এবং শার্লিজ থেরনকে। তাঁরা যেমন সিঙ্গল প্যারেন্টিং নিয়ে কথা বলেন, তেমনই হলিউডের নেপোটিজম নিয়েও কথা বলেন তাঁরা। বাদ দেন পুরুষ নারীর সমতা নিয়ে কথা বলতে। শার্লিজ এদিন যখন শোনেন সারোগেসির মাধ্যমে করণ বাবা হয়েছেন, তাঁকে যথাযথ শিক্ষা দিয়ে মানুষ করছেন তখন তিনি জানান, করণ এখন থেকে তাঁর পছন্দের মানুষ। তিনি ভীষণ প্রশংসাও করেন কুছ কুছ হোতা হ্যায় ছবির পরিচালকের।

বায়োস্কোপ খবর

Latest News

‘আমি একা, কারোর সঙ্গে প্রেম করছি না’, সুস্মিতার এমন দাবির পরই মুখ খুললেন রোমান আরবের মাটিতে কোটা বিরোধী প্রতিবাদ, বেশ কয়েকজন বাংলাদেশের নাগরিকের জেল আইএনএস ব্রহ্মপুত্রে অগ্নিকাণ্ড! ভয়াবহ ক্ষতিগ্রস্ত একাংশ, নিখোঁজ নাবিক আগামিকাল কেমন কাটবে আপনার? কাদের হাতে আসতে পারে টাকা? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল তিন চারদিনের জ্বর, শিলিগুড়িতে ডেঙ্গি আক্রান্ত হয়ে মৃত্যু শিশুর, বাড়ছে আতঙ্ক প্রতিবন্ধী শ্যালিকাকে মত্ত অবস্থায় ধর্ষণ, গ্রেফতার বিহারের বাসিন্দা জামাইবাবু বরের মাথা বউ-এর বড়ই প্রিয়! ওভেনে তাই মাথা গরম করতে ব্যস্ত, 'নন্দিনী'র বর মা নেই, আদৃতের জন্য মঙ্গলকামনায় শ্রাবণ মাসের ১ম সোমবার শিবপুজো করলেন কৌশাম্বি! শ্রাবণের প্রথম সোমবারে উপচে পড়া ভিড় তারকেশ্বর থেকে মহাকাল মন্দিরে, চলল পুজো দুরন্ত এক্সপ্রেসের চাকায় আগুন, প্রবল আতঙ্ক যাত্রীদের মধ্যে, দাঁড়িয়ে পড়ে ট্রেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.