বাংলা নিউজ > বায়োস্কোপ > Virat Kohli: ‘বড় হয়ে কোনও হিরোইনকে বিয়ে করব’, ছোটবেলাতেই নাকি ভবিষ্যদ্বাণী করেছিলেন বিরাট

Virat Kohli: ‘বড় হয়ে কোনও হিরোইনকে বিয়ে করব’, ছোটবেলাতেই নাকি ভবিষ্যদ্বাণী করেছিলেন বিরাট

নিজের সম্পর্কে ছোটবেলায় কী কী বলেছিলেন বিরাট? (IPL Twitter)

Virat Kohli: হালে Royal Challengers Bangalore-র তরফে বানানো হয়েছে এক স্বল্প দৈর্ঘ্যের তথ্যচিত্র। সেখানেই বিরাট কোহলি সম্পর্কে দারুণ দারুণ কথা উঠে এসেছে। 

বিরাট কোহলি সব সময়েই আলোচনায় থাকেন। ভারতের সর্বকালের অন্যতম সেরা ক্রিকেটার তাঁর খেলার কারণে তো বটেই, আলোচনায় চলে আসেন ব্যক্তিগত জীবনের কারণেও। তাঁর স্ত্রী অনুষ্কা শর্মাও কম জনপ্রিয় নন। সব মিলিয়ে খেলা এবং খেলার বাইরের ব্যক্তিগত জীবন— দুটো ক্ষেত্রেই বিরাট কোহলি বিরাট জনপ্রিয়। হালে সেই জনপ্রিয়তার কিছুটা আভাস পাওয়া গেল স্বল্প দৈর্ঘ্যের এক তথ্যচিত্রে। সেটি বানানো হয়েছে Royal Challengers Bangalore-এর তরফে। আর সেই তথ্যচিত্রেই উঠে এল নিজের সম্পর্কে বিরাটের করা কিছু ভবিষ্যদ্বাণীর কথাও। কী বলেছেন বিরাট? জেনে নেওয়া যাক।

এই তথ্যচিত্রে নির্মাতারা ফিরে গিয়েছেন বিরাটের ছোটবেলার পাড়ায়। কীভাবে সেখানে প্রথম বার ক্রিকেটের প্রশিক্ষণ নেওয়া শুরু হয়েছিল, কীভাবে বন্ধুদের সঙ্গে দুষ্টুমি করতেন তিনি— সে সব গল্পই উঠে এসেছে তথ্যচিত্রে। আর তার সঙ্গে উঠে এসেছে আরও একটি মজার কথা। সেটি হল বিয়ে নিয়ে তাঁর ভবিষ্যদ্বাণী। 

(আরও পড়ুন: বিরাটকে হিংসা করেন গম্ভীর, ঝামেলার পর তোপ সাংবাদিকের, ‘টাকা খেয়েছে’, পালটা গৌতির)

এই তথ্যচিত্রে বিরাটের ছোটবেলা নিয়ে কথা বলেছেন তাঁর বন্ধুরা, ছোটবেলার ক্রিকেটের প্রশিক্ষক মাস্টারমশাই থেকে প্রতিবেশীরা। তাঁদের একজন নেহা সোন্ধি। বিরাটের বন্ধু শলজ সোন্ধির মা হলেন নেহা। বিরাট যাঁকে কাকিমা বলে ডাকেন, তিনি ফাঁস করে দিয়েছেন বিরাটের ছোটবেলার ইচ্ছার কথা। কী বলেছেন তিনি?

তিনি বলেন, একবার মদনলাল অ্যাকাডেমিতে খেলা হচ্ছে। সেখানে বিরাট ছাড়াও ছিলেন শলজও। সেই সময়ে বাড়ি থেকে যান নেহাও। যেখানে খেলা হচ্ছিল, তার সামনেই ছিল বিরাট বোর্ড। ‘সেই হোর্ডিংয়ে ছিল বিরাট ছবি। কোনও সিনেমার বা বিজ্ঞাপনের হোর্ডিং। আর সেখানে কোনও এক হিরোইনের ছবি লাগানো ছিল’, জানিয়েছেন তিনি। এই হোর্ডিং দেখেই নাকি বিরাট ভবিষ্যদ্বাণীটি করে দেন। নেহার কথায়, ‘বিরাট বলে, দেখবে, একদিন আমি এত বড় হব যে, কোনও হিরোইনকেই বিয়ে করব। এরকম বোর্ডে আমারও ছবি হবে।’

বিরাটের সেই ভবিষ্যদ্বাণী বা ইচ্ছা— সত্যি হয়েছে, তা তো সকলেই জানেন। নেহা জানিয়েছেন, এখনও বিরাটের সঙ্গে দারুণ সম্পর্ক তাঁদের। দেখা হলেই বিরাট বলেন, ছোটবেলায় কী দারুণ সব খাবার রান্না করে ওঁদের খাইয়েছেন নেহা। শুধু বিরাটই নয়, অনুষ্কার সঙ্গেও তাঁর আলাপ হয়েছে, এবং তিনিও দারুণ ভালোভাবে ওঁর সঙ্গে মেলামেশা করেছেন বলেও জানিয়েছেন নেহা। 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.