বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Idol 12: হৃত্বিকের ‘ঘুঙরু' গানে জমিয়ে নাচ অরুণিতা-পনবদীপের,ভাইরাল ভিডিয়ো
গান ছে়ড়ে এবার নাচে মন! (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)
গান ছে়ড়ে এবার নাচে মন! (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)

Indian Idol 12: হৃত্বিকের ‘ঘুঙরু' গানে জমিয়ে নাচ অরুণিতা-পনবদীপের,ভাইরাল ভিডিয়ো

  • হৃত্বিকের ‘ঘুঙরু' গানে ফাটাফাটি নাচ ইন্ডিয়ান আইডল ত্রয়ীর। দেখুন ভিডিয়ো-

সদ্যই শেষ হয়েছে ইন্ডিয়ান আইডল ১২, এই গানের রিয়ালিটি শো-তে যবনিক পড়লেও অরুণিতা-পবনদীপদের নিয়ে অনুরাগীদের উন্মাদনায় কোনও কমতি নেই। আপতত একাধিক প্রমোশন্যাল ইভেন্টে অংশ নিতে দেখা যাচ্ছে ইন্ডিয়ান আইডল ফাইনালিস্টদের।  সম্প্রতি মুম্বইয়ে অক্টোপাস এন্টারটেনমেন্ট এবং রেনী প্রোডাকশনসের এক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন অরুণিতা-পবনদীপ এবং শনমুখাপ্রিয়া। সেখানে ডান্স কোরিওগ্রাফার বসকো মার্টিসের সঙ্গে স্টেপ ম্যাচ করতে দেখা গেল ইন্ডিয়ান আইডল ত্রয়ীকে। 

হ্যাঁ, গান ছে়ড়ে এবার নাচে মন দিলেন পবনদীপরা। তাঁদের ডান্স মুভস দেখে অবাক অনুরাগীরা। হৃত্বিক রোশনের ‘ওয়ার’ ছবির সুপারহিট গান ‘ঘুঙরু’র হুক স্টেপ শিখে নিয়ে চুটিয়ে নাচল পবনদীপ-অরুণিতা-শনমুখাপ্রিয়া। 

কালো প্যান্ট-শার্ট এবং চকোলেট রঙা লেদার জ্যাকেটে এদিন দেখা মিলল ইন্ডিয়ান আইডলের বিজয়ী পবনদীপে রাজনের। নাচের ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করে পবনদীপ লেখেন, ‘ধন্যবাদ বসকো স্যার আমাদের এই আইকনিক স্টেপটা শেখানোর জন্য। এটা সত্যি একটা গর্বের বিষয়, দুর্দান্ত সময় কাটালাম’। 

ফ্যানেরা মুগ্ধ এই নাচে, প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন সকলে। কেউ লিখেছেন, ‘তোমরা তিনজনেই ভালো নাচো.. মাল্টিট্যালেন্টেড’। পবনদীপের মহিলা ভক্তরা তো ফিদা এই নাচ দেখে। এক নেটিজেন লিখেছেন, ‘গানের সাথে সাথে নাচও… দারুণ তো!’

বলিউডের প্লে-ব্যাক সিঙ্গিংয়ের দুনিয়ায় নিজের পরিচিতি তৈরি করতে চান পবনদীপ-অরুণিতা। ইন্ডিয়ান আইডলে জেতা পুরস্কারমূল্য দিয়ে নিজের গ্রামে মিউজিক স্কুল খোলবার ইচ্ছা প্রকাশ করেছেন উত্তরাখণ্ডের ছেলে পবনদীপ। 

বন্ধ করুন