বাংলা নিউজ > বায়োস্কোপ > Sapna Gill-Prithvi Shaw: আরও বিপাকে ক্রিকেটার পৃথ্বী শ, শ্লীলতাহানির অভিযোগের পর এবার আদালতে স্বপ্না গিল

Sapna Gill-Prithvi Shaw: আরও বিপাকে ক্রিকেটার পৃথ্বী শ, শ্লীলতাহানির অভিযোগের পর এবার আদালতে স্বপ্না গিল

পৃথ্বী শ-স্বপ্না গিল

ক্রিকেটার পৃথ্বী শ ও তাঁর বন্ধু আশিস যাদবের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ ধারায় শ্লীলতাহানি, ৫০৯ ধারায় অপমানজনক ব্যবহার, ৩২৪ ধারায় আঘাত করার অভিযোগ এনেছেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার স্বপ্না গিল। দাবি, ক্রিকেটার পৃথ্বী শ-র বিরুদ্ধে এয়ারপোর্ট থানা অভিযোগ নিয়ে অযথা গড়িমসি করছে।

এবার আরও বিপাকে ক্রিকেটার পৃথ্বী শ। এবার পৃথ্বীর বিরুদ্ধে আদালতে গেলেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার স্বপ্না গিল। শ্লীলতাহানি ও শারীরিক হেনস্থার অভিযোগ নিক পুলিশ, এই দাবিতে আদালতে মামলা করলেন স্বপ্না মিল। বুধবার মুম্বইয়ের আন্ধেরির নগর দায়রা আদালতে এই মামলা দায়ের করেছেন স্বপ্না গিল। তাঁর দাবি, ক্রিকেটার পৃথ্বী শ-র বিরুদ্ধে এয়ারপোর্ট থানা অভিযোগ নিয়ে অযথা গড়িমসি করছে। আর সেকারণেই তিনি এই মামলা দায়ের করছেন।

ক্রিকেটার পৃথ্বী শ ও তাঁর বন্ধু আশিস যাদবের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৫৪ ধারায় শ্লীলতাহানি, ৫০৯ ধারায় অপমানজনক ব্যবহার,  ৩২৪ ধারায় আঘাত করার অভিযোগ এনেছেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার স্বপ্না গিল। এয়ারপোর্ট থানার তদন্তকারী অফিসার সতীশ কাওয়ানকর ও পুলিশ আধিকারিক ভগবত রানা গারান্ডের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ এনেছেন স্বপ্না। আদালতের কাছে এই দুই পুলিশ আধিকারিকের বিরুদ্ধেও FIR-নেওয়ার দাবি জানিয়ছেন তিনি।

আরও পড়ুন-মেয়ের মুখ দেখালেন বিপাশা ও করণ, সামনে এল ছোট্ট ‘দেবী’, কার মতো দেখতে একরত্তিকে?

গত দু'মাস আগে আন্ধেরির একটি ক্লাবে ক্রিকেটার পৃথ্বী শ ও তাঁর বন্ধুর উপর আক্রমণের অভিযোগ ওঠে স্বপ্না গিলের বিরুদ্ধে। লাঠি নিয়ে পৃথ্বীর গাড়ির কাচ ভেঙে দেন স্বপ্না, এমনই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। তারপরই পৃথ্বী ও তাঁর বন্ধুর অভিযোগে স্বপ্না সহ মোট ৮জনকে গ্রেফতার করে পুলিশ। পরে জামিনে ছাড়া পান স্বপ্না গিল। এরপরই ক্রিকেটার পৃথ্বী শ-এর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তোলেন স্বপ্না গিল। জামিন পাওয়ার পর আরও একাধিক অভিযোগ এনেছেন স্বপ্না। পুলিশের বিরুদ্ধেও FIR- না নেওয়ার অভিযোগ রয়েছে তাঁর। প্রসঙ্গত দিল্লি ক্যাপিটালসের হয়ে IPL- খেলছেন ক্রিকেটার পৃথ্বী শ। 

স্বপ্না গিলের দাবি করেন, তিনি এবং তাঁর বন্ধু শোভিত ঠাকুর আপমার্কেট ক্লাবে নিয়মিত যান, ঘটনার দিনও তাঁরা গিয়েছিলেন। সেখানেই নাকি পার্টি করছিলেন ক্রিকেটার পৃথ্বীর শ ও তাঁর বন্ধু আশিস যাদব। তাঁরা মদ্যপ ছিলেন। বন্ধু শোভিত ঠাকুর সেলফি তোলার তাঁদের কাছে আবেদন করেন। ঠাকুর টিনেজার, তিনি বুঝতে পারেননি তাঁকে শত্রু ভেবে ওভাবে আক্রমণ করা হবে। তাই তাঁকে বাঁচাতেই পৃথ্বী ও আশিসের বিরুদ্ধে তিনি পদক্ষেপ করেন।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

 

বায়োস্কোপ খবর

Latest News

কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৭ মে’র রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৭ মে’র রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৭ মে’র রাশিফল দ্রুত তেজ হারাবে ঘূর্ণিঝড়, তাও আজ প্রবল দুর্যোগ বাংলায়, কোথায় বেশি ঝড়-বৃষ্টি? মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৭ মে’র রাশিফল ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.