বাংলা নিউজ > বায়োস্কোপ > Ishaa Saha: ইন্দ্রনীলের সঙ্গে সম্পর্ক নিয়ে চর্চার শেষ নেই! এবার পরকীয়া নিয়ে মুখ খুললেন ইশা

Ishaa Saha: ইন্দ্রনীলের সঙ্গে সম্পর্ক নিয়ে চর্চার শেষ নেই! এবার পরকীয়া নিয়ে মুখ খুললেন ইশা

পরকীয়া নিয়ে অকপট ইশা

Ishaa Saha: ‘ভালবাসাকে কি পরকীয়া বলা যায়? আমার ধারণা, ভালবাসা যে কোনও দিন যে কোনও সময় যে কারও সঙ্গে হতে পারে’, স্পষ্ট জানালেন ইশা। 

এই মুহূর্তে টলি ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত নাম ইশা সাহা। টলিউডের সবচেয়ে বড় প্রযোজনা সংস্থার হিট ফ্র্যাঞ্চাইসির নায়িকা, পাশাপাশি দেবের ‘কাছের মানুষ’ তিনি। পর্দার ‘ঝিনুক’ দাপটের সঙ্গে কাজ করছে ওটিটি প্ল্যাটফর্মেও। তবে পেশাগত জীবনের পাশাপাশি ইশার ব্যক্তিগত জীবন নিয়েও গত কয়েক বছরে কমচর্চা হয়নি। সহ-অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তের সঙ্গে ইশার প্রেম নিয়ে টলিপাড়ায় বিস্তর ফিসফিসানি। অনেকেই বলেছেন, বরখা বিশতের সঙ্গে ইন্দ্রনীলের ১৩ বছরের দাম্পত্য ভাঙার পিছনের তৃতীয় ব্যক্তি ইশা। সেই নিয়ে প্রশ্ন করলেই গর্জে উঠেছেন নায়িকা। স্পষ্ট জানিয়েছেন, ‘এই ব্যাপারে আমার কোনও বক্তব্য নেই’। 

শুক্রবার মুক্তি পেল ইশা অভিনীত ‘ঘরে ফেরার গান’। এই ছবিতে ইশার পাশাপাশি রয়েছেন পরমব্রত ও গৌরব চট্টোপাধ্য়ায়। এই ছবির ট্রেলারেই ধরা পড়েছে ‘পরকীয়া’র আভাস। ইশার কাছে ‘পরকীয়া’ বা বিবাহ বর্হিভূত সম্পর্কটা ঠিক কী? সেই ব্যাপারে জানতে চাওয়া হলে অভিনেত্রী এক সাক্ষাৎকারে বলেন, ‘আচ্ছা ভালবাসাকে কি পরকীয়া বলা যায়? আমার ধারণা, ভালবাসা যে কোনও দিন যে কোনও সময় যে কারও সঙ্গে হতে পারে।’ 

ইশার আরও সংযোজন, ‘এই পরকীয়া বিষয়টা মানুষ বিশেষে আলাদা। আমাদের দেশে পরকীয়াকে খারাপ হিসাবে দেখা হয়। অনেকে সাহস করে বিয়েটা থেকে বেরিয়ে আসে। কেউ পারে না। কেউ সমঝোতা করে নেয়। কেউ সমাজের ভয়ে থেকে যায়। আবার কেউ ভালবাসাটা স্বীকারই করতে চায় না। আমার কাছে নিজের ভাল থাকাটা গুরুত্বপূর্ণ। দুনিয়া চুলোয় যাক।’ সমাজের ভয়ে নিজের ভালোবাসাকে অস্বীকার করায় বিশ্বাসী নন ইশা।

তবে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা নিয়ে বেশ বিরক্ত তিনি সেকথাও জানিয়ে দিলেন। ইশা বলেন, ‘শেষ কয়েক মাস বা বছর ধরে আমার ব্যক্তিগত জীবন নিয়ে যা হচ্ছে তাতে আমি খানিকটা বিরক্ত। এত কাজ করছি তা নিয়ে চর্চা যথেষ্ট। অসম্মান করাটা একটু বেশি হয়ে গিয়েছিল। কারও ব্যক্তিগত জীবনকে একটু সম্মান দেওয়াটাই কাম্য।’

ইশার সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে প্রশ্ন উঠতে মাস কয়েক আগে ইন্দ্রনীল জানিয়েছিলেন, ‘আমিও শুনেছি এই সব কথা। তবে আমি এই নিয়ে কিছু বলিনি, ইশাও বলেনি। অন্য কেউ আমাদের নিয়ে কী রটাচ্ছে, তাতে কী বা এল গেল! আমি ছাড়া অন্য কেউ জানে না আমি কার সঙ্গে কথা বলছি। আমি এতোটাও বোকা নই। অন্যের ব্যক্তিগত জীবনে নাক গলানো আমার পছন্দ নয়’। 

‘তরুলতার ভূত’ নামে একটি ছবিতে অভিনয় করছিলেন ইন্দ্রনীল- ইশা। গুঞ্জন, শ্যুটিং সেটে দুজনের বন্ধুত্ব নাকি বেশ গাঢ় হয়ে উঠেছিল। সেই দৃশ্য নজর এড়ায়নি অনেকেরই। সেই খবর বরখার কানে পৌঁছাতেই নাকি ইন্দ্রনীলের সঙ্গে বিয়ে ভাঙেন অভিনেত্রী। যদিও ইশা-ইন্দ্রনীলের কথায় সবটাই রটনা!

আরও পড়ুন-: বচ্চন কন্যার জন্মদিন! গভীর রাতে জলসায় শাহরুখ, হাজির ভিক্য়াট থেকে সিড-কিয়ারা

 

বায়োস্কোপ খবর

Latest News

মাঠকর্মীদের থেকে পিচের বিষয়ে ধারণা পেয়েই অলআউট যাওয়ার সিদ্ধান্ত নিই- অকপট হেড ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল ওড়িশায় ভয়াবহ দুর্ঘটনার কবলে কলকাতাগামী বাস, মৃত ৫ যাত্রী, আহত ৪০ ‘ওর নিজের বিয়ে তো…’, সহবাস পরামর্শে জিনাতকে তুলোধনা মুমতাজের, টানলেন পুরনো কথা IPL 2024-এর মাঝে ঘোর দুঃসংবাদ, প্রয়াত ইংল্যান্ডের 'সেরা স্পিনার' ডেরেক আন্ডারউড গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল RCB vs SRH: ২০ ওভারের ম্যাচে ৫৪৯ রান, IPL 2024-এর মঞ্চে তৈরি হল নতুন বিশ্বরেকর্ড IPL 2024 Points Table: RCB-কে হারিয়ে নেট রানরেট বাড়াল SRH,কোহলিরা লাস্টবয়ই থাকল

Latest IPL News

গত বছরও বিশ্বাস করতে পারতাম না, আমি এই জায়গায় থাকব- T20 WC-এর প্রসঙ্গে রিয়ান BCCI-এর উচিত RCB-কে অন্য মালিকের কাছে বেচে দেওয়া- ক্ষোভ উগরালেন ভূপতি ট্র্যাজিক হিরো কার্তিক, হেডের তাণ্ডবে ৫৪৯ রানের IPL ম্যাচে RCB-কে হারাল SRH ১০৬ মিটারের দৈত্যাকার ছক্কা ক্লাসেনের, বল চলে যায় স্টেডিয়ামের বাইরে- ভিডিয়ো ১-৪-৪-৬-৬-৪- ১৯তম ওভারে আব্দুল সামাদ SRH-কে রেকর্ড রানে পৌঁঁছানোর ভিত গড়ে দিলেন চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.