বাংলা নিউজ > বায়োস্কোপ > Soumitrisha Kundu: 'পরিবারকে সময় দেওয়াটা জরুরি',পল্লবী দে-র মৃত্যু নিয়ে মুখ খুললেন ‘মিঠাই’

Soumitrisha Kundu: 'পরিবারকে সময় দেওয়াটা জরুরি',পল্লবী দে-র মৃত্যু নিয়ে মুখ খুললেন ‘মিঠাই’

বাবা-মা'ই সবচেয়ে আপন

নিজে লিভ ইন বা সহবাসের একদমই পক্ষপাতী নন তবে যদি কেউ তেমন সম্পর্ককে এগিয়ে নিয়ে যেতে চায় তাহলেও সেটা অসুবিধার নয়, মনে করেন সৌমিতৃষা কুণ্ডু। 

টেলি অভিনেত্রী পল্লবী দে-র রহস্যমৃত্যু ঘিরে এখন তোলপাড় টলিগঞ্জ। রবিবার একটু সকাল গড়াতেই আগুনের মতো ছড়িয়ে পড়েছিল এই খবর। এরপর সময় যত এগিয়েছে ততই জটিল হয়েছে এই মৃত্যু মামলা। আপাতত এই মামলায় পুলিশ হেফাজতে পল্লবীর সঙ্গী সাগ্নিক চক্রবর্তী। সোমবারই সাগ্নিকের বিরুদ্ধে খুন ও প্রতারণা-সহ একাধিক ধারায় মামলা দায়ের করেছে পল্লবীর পরিবার। যদিও ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে ইঙ্গিত মিলেছে আত্মহত্যাই করেছেন পল্লবী।

স্টার জলসাতে ‘আমি সিরাজের বেগম’ সিরিয়ালে লুৎফানিসা বেগমের চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয় হয়েছিলেন পল্লবী। আত্মহত্যা করবার মেয়েই নয় পল্লবী, বলছেন তাঁর দুই ঘনিষ্ঠ বান্ধবী ভাবনা এবং প্রত্যুষা। কিন্তু রবিবার সকালে গড়ফার ফ্ল্যাটে কী এমন ঘটল, যে অচিরেই শেষ হয়ে গেল প্রাণবন্ত একটা মেয়ে!

পল্লবীর মৃত্যু নিয়ে আগেই ইঙ্গিতপূর্ণ স্টেটাস দিয়েছিলেন সৌমিতৃষা। এবার সরাসরি এই প্রসঙ্গে মুখ খুললেন মিঠাইরানি। মাত্র ২২ বছর বয়সেই সাফল্যের শিখরে পৌঁছেছে সে, তাঁর জনপ্রিয়তা এই মুহূর্তে টেক্কা দেবে টলিউডের সুপারস্টারদের। কিন্তু অল্প বয়সেই পরিণত মনের মানুষ সৌমিতৃষা তা বুঝিয়ে দিলেন তিনি। সৌমিতৃষা পল্লবীকে নিয়ে সরাসরি মন্তব্য না করলেও জানান, আজকের প্রজন্মের সমস্যা হল তাঁরা বড্ড জলদি হাল ছেড়ে দেয়। বাড়ির লোকের সঙ্গে সব সমস্যা নিয়ে আলোচনা করা উচিত বলে মনে করেন সৌমিতৃষা।

পরিবারের সঙ্গে সময় কাটানো সবচেয়ে জরুরি বলে মনে করেন সৌমিতৃষা। দিনের শেষে বাবা-মা'ই সবচেয়ে আপন মনে করে উচ্ছেবাবুর তুফান মেল।

পল্লবীর মৃত্যুর পর অনেকেই আজকের প্রজন্মের জীবনযাত্রা নিয়ে প্রশ্ন তুলেছেন। অনেকেই বলছেন লিভ ইন সম্পর্ক একবারেই অনুচিত। সেই নিয়ে কী ভাবনা সৌমিতৃষার? নিজে লিভ ইন বা সহবাসের একদমই পক্ষপাতী নন তবে যদি কেউ তেমন সম্পর্ককে এগিয়ে নিয়ে যেতে চায় তাহলেও সেটা অসুবিধার নয়। কিন্তু যদি সঙ্গীর সঙ্গে কোনও সমস্যা হয় সেটা বাবা-মা'কে জানানো উচিত।

বায়োস্কোপ খবর

Latest News

এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন ‘শারীরিক সম্পর্কের সুখ’ আগেই ছেড়েছেন! বৈশাখীর দাবি, ‘শোভনই আমায় সভ্য করেছে…’ অসম-মেঘালয়ের ৫টি আসনে প্রার্থী দিয়েছিল তৃণমূল, জিততে পারবে মমতার দল? একাধিক নেতাকে ধমক দিলেন অভিষেক, কোন্দল মিটিয়ে শুভেন্দু গড়ের আসন জেতার নির্দেশ রাম নবমীতে শ্রী রামকে নিবেদন করুন এই বিশেষ ৫ রকমের ভোগ, পূর্ণ হবে সব মনস্কামনা একদা বামমনস্ক থেকে যাদবপুরের তৃণমূল প্রার্থী,সায়নী বললেন ‘লাল কাপড়টা এখন শুধু…' SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? বর্ষায় স্বাভাবিকের বেশি বৃষ্টি, তার আগে বৈশাখে ভাজাভাজা হবে বাংলা: IMD বউকে পাশে নিয়ে কেক কাটলেন নীলাঞ্জন, বরকে জন্মদিনে কী সারপ্রাইজ দিলেন ইমন রামনবমী বন্ধ করার সব ষড়যন্ত্র করেছিল TMC, মমতার আর্জির পরই বালুরঘাটে দাবি মোদীর

Latest IPL News

এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ ১০ বলের বিধ্বংসী ইনিংসে ইতিহাসের পাতায় আবদুল সামাদ, ভারতীয়দের মধ্যে সবার সেরা ‘স্কোরের সামনে ৩ বসালে’…সানরাইজার্স হায়দরাবাদকে নতুন টার্গেট দিলেন হেড ধরমশালায় নতুনভাবে পাতা 'হাইব্রিড' উইকেটেই খেলা হবে চলতি আইপিএলের ম্যাচ একদিনের ব্যবধানে ম্যাচ, তার উপর গরম, বদলাবে KKR-এর একাদশ? বাটলার ফিরবেন RR দলে? 'MI ম্যাচে টসে কীভাবে কারচুপি হয়, দেখালেন ফ্যাফ, হতবাক কামিন্স', আগুনে পড়ল ঘি আমি গিয়ে ফ্যাফকে বলি..মানসিক,শারীরিকভাবে ফিট হতে আইপিএল থেকে বিরতি ম্যাক্সওয়েলের ১০৮ মিটারের বিশাল ছক্কা কার্তিকের, চোখ কপালে তুললেন কামিন্স, হল রেকর্ডও- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.