বাংলা নিউজ > বায়োস্কোপ > ডায়েটের ষষ্ঠীপুজো করে লুচি খেলেন রাহুল, সঙ্গে থাকল শ্বাশুড়ি মায়ের কানমলাও

ডায়েটের ষষ্ঠীপুজো করে লুচি খেলেন রাহুল, সঙ্গে থাকল শ্বাশুড়ি মায়ের কানমলাও

রাহুলের জামাই আদর 

জামাইষষ্ঠীর সেলিব্রেশনে মত্ত তারকারা। বিয়ের পর আজ দ্বিতীয় জামাইষষ্ঠী রাহুল মজুমদারের। 

আজ জামাইষষ্ঠী। এদিন জামাই বাবাজীবনের আদর যত্নের দিন। করোনাকালে সেলিব্রেশনে একটু-আধটু কাঁটছাঁট হলেও সেলব জামাইরা রীতিমতো ব্যস্ত শাশুড়ি মায়ের হাতের রান্না জমিয়ে খেতে। তালিকায় শামিল টেলিভিশনের জনপ্রিয় মুখ রাহুল মজুমদার। যাঁকে কদিন আগে পর্যন্ত আমরা স্টার জলসার পর্দায় দেখেছি, ‘ভাগ্যলক্ষ্মী’র বোধি হিসাবে। 

ভাগ্যলক্ষ্মী শেষ হওয়ার পর এখনও নতুন প্রোজেক্টের কাজে হাত দেননি রাহুল। যদিও তাঁর স্ত্রী, প্রীতি কিন্তু ব্যস্ত ‘শ্রীময়ী’ নিয়ে। তবুও জামাই ষষ্ঠীর সেলিব্রেশনে গতকাল (মঙ্গলবার) বরকে নিয়ে বাপের বাড়ি হাজির হয়েছেন অভিনেত্রী প্রীতি বিশ্বাস। আর শাশুড়ি মায় কীভাবে রাহুলকে আদর-যত্ন করছেন সেই ভিডিয়োই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এনেছেন অভিনেতা। 

 

মেয়ে ও জামাইয়ের ডায়েটিংয়ের চক্করে যে বেজায় হতাশ প্রীতির মা তা বেশ স্পষ্ট। মঙ্গলবার রাতের মেনুতে ছিল রাহুলের পছন্দের লুচি আর আলুর তরকারি, আর এক থালা মিষ্টি।  শাশুড়িমা স্পষ্ট জানালেন জামাই আমিষ পদ খুব বেশি পছন্দ করে না, সেই কারণেই জামাইয়ের মনের মতো মেনু! পছন্দের খাবার পেয়ে নিজেকে সামলাতে পারেননি রাহুলও। তবে এতে তাঁর 'ডায়েটের ষষ্ঠীপুজো' হয়েছে তা জানিয়ে দিয়েছেন নিজেই। 

রাহুল নিজে জানালেন, ‘১৫টা মতো লুচি আমি খেয়ে নিতে পারব, তবে এখানে ৩০টা লুচি আছে… এতো খেতে পারব না… খেতে আমি সত্যি ভালোবাসি, তবে শ্যুটিংয়ের জন্য একটু তো ডায়েটে থাকতে হয়'। তবে নাছোড়বান্দা অভিনেতার শাশুড়িমা। এদিন জামাইকে নিজের হাতে খাইয়ে দিলেন, সঙ্গে কানমলাও দিলেন। পাশাপাশি এদিন নিজেদের প্রেম কাহিনির বড়সড় রহস্য ফাঁস করলেন রাহুল। প্রীতিকে প্রথম দিন বাড়ি ছাড়তে এসেও লুচি, আলুর তরকারি দিয়েই জামাই-আদর পেয়েছিলেন তিনি।

উল্লেখ্য, ২০২০ সালের ১২ই ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েছিলেন এই টেলি দম্পতি। রং-রুট বলে এক বাংলা ছবির সেটে রাহুলের সঙ্গে প্রথম আলাপ প্রীতির। সেখান থেকে বন্ধুত্ব ও প্রেম। ভাগ্যলক্ষ্মী ছাড়াও দেবী চৌধুরানী ধারাবাহিকেও লিড রোলে দেখা গিয়েছে রাহুলকে। অন্যদিকে একাধিক সিরিয়ালে অভিনয় করলেও সৌদামিনীর সংসারের আন্নাকালী হিসাবেই টলিগঞ্জে পরিচিত প্রীতি।

বায়োস্কোপ খবর

Latest News

রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল সম্পদ পুনর্বণ্টন নিয়ে পিত্রোদার বিস্ফোরক দাবিতে অস্বস্তিতে কংগ্রেস, চটলেন খাড়গে কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল ইউটিউব থেকে আয় লাখখানেক! তাও BJP-র টাকায় ফ্ল্যাট কেনার অভিযোগ, জবাব বং গাই-এর কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ এপ্রিলের রাশিফল

Latest IPL News

চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের IPL-র ইতিহাসে রান তাড়া করে জয়ের ক্ষেত্রে সর্বোচ্চ রান করার নজির গড়লেন স্টইনিস জাতীয় দল নয়, IPL-এ খেলাকেই বেশি উপভোগ করেন মুস্তাফিজুর রহমান! দাবি সতীর্থদের রাহুল যখন ফ্লাইং ম্যান, CSK-র বিরুদ্ধে সুপার ক্যাচ নিয়ে অবাক করলেন LSG ক্যাপ্টেন LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.