বাংলা নিউজ > বায়োস্কোপ > ডায়েটের ষষ্ঠীপুজো করে লুচি খেলেন রাহুল, সঙ্গে থাকল শ্বাশুড়ি মায়ের কানমলাও

ডায়েটের ষষ্ঠীপুজো করে লুচি খেলেন রাহুল, সঙ্গে থাকল শ্বাশুড়ি মায়ের কানমলাও

রাহুলের জামাই আদর 

জামাইষষ্ঠীর সেলিব্রেশনে মত্ত তারকারা। বিয়ের পর আজ দ্বিতীয় জামাইষষ্ঠী রাহুল মজুমদারের। 

আজ জামাইষষ্ঠী। এদিন জামাই বাবাজীবনের আদর যত্নের দিন। করোনাকালে সেলিব্রেশনে একটু-আধটু কাঁটছাঁট হলেও সেলব জামাইরা রীতিমতো ব্যস্ত শাশুড়ি মায়ের হাতের রান্না জমিয়ে খেতে। তালিকায় শামিল টেলিভিশনের জনপ্রিয় মুখ রাহুল মজুমদার। যাঁকে কদিন আগে পর্যন্ত আমরা স্টার জলসার পর্দায় দেখেছি, ‘ভাগ্যলক্ষ্মী’র বোধি হিসাবে। 

ভাগ্যলক্ষ্মী শেষ হওয়ার পর এখনও নতুন প্রোজেক্টের কাজে হাত দেননি রাহুল। যদিও তাঁর স্ত্রী, প্রীতি কিন্তু ব্যস্ত ‘শ্রীময়ী’ নিয়ে। তবুও জামাই ষষ্ঠীর সেলিব্রেশনে গতকাল (মঙ্গলবার) বরকে নিয়ে বাপের বাড়ি হাজির হয়েছেন অভিনেত্রী প্রীতি বিশ্বাস। আর শাশুড়ি মায় কীভাবে রাহুলকে আদর-যত্ন করছেন সেই ভিডিয়োই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এনেছেন অভিনেতা। 

 

মেয়ে ও জামাইয়ের ডায়েটিংয়ের চক্করে যে বেজায় হতাশ প্রীতির মা তা বেশ স্পষ্ট। মঙ্গলবার রাতের মেনুতে ছিল রাহুলের পছন্দের লুচি আর আলুর তরকারি, আর এক থালা মিষ্টি।  শাশুড়িমা স্পষ্ট জানালেন জামাই আমিষ পদ খুব বেশি পছন্দ করে না, সেই কারণেই জামাইয়ের মনের মতো মেনু! পছন্দের খাবার পেয়ে নিজেকে সামলাতে পারেননি রাহুলও। তবে এতে তাঁর 'ডায়েটের ষষ্ঠীপুজো' হয়েছে তা জানিয়ে দিয়েছেন নিজেই। 

রাহুল নিজে জানালেন, ‘১৫টা মতো লুচি আমি খেয়ে নিতে পারব, তবে এখানে ৩০টা লুচি আছে… এতো খেতে পারব না… খেতে আমি সত্যি ভালোবাসি, তবে শ্যুটিংয়ের জন্য একটু তো ডায়েটে থাকতে হয়'। তবে নাছোড়বান্দা অভিনেতার শাশুড়িমা। এদিন জামাইকে নিজের হাতে খাইয়ে দিলেন, সঙ্গে কানমলাও দিলেন। পাশাপাশি এদিন নিজেদের প্রেম কাহিনির বড়সড় রহস্য ফাঁস করলেন রাহুল। প্রীতিকে প্রথম দিন বাড়ি ছাড়তে এসেও লুচি, আলুর তরকারি দিয়েই জামাই-আদর পেয়েছিলেন তিনি।

উল্লেখ্য, ২০২০ সালের ১২ই ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েছিলেন এই টেলি দম্পতি। রং-রুট বলে এক বাংলা ছবির সেটে রাহুলের সঙ্গে প্রথম আলাপ প্রীতির। সেখান থেকে বন্ধুত্ব ও প্রেম। ভাগ্যলক্ষ্মী ছাড়াও দেবী চৌধুরানী ধারাবাহিকেও লিড রোলে দেখা গিয়েছে রাহুলকে। অন্যদিকে একাধিক সিরিয়ালে অভিনয় করলেও সৌদামিনীর সংসারের আন্নাকালী হিসাবেই টলিগঞ্জে পরিচিত প্রীতি।

বায়োস্কোপ খবর

Latest News

Texas Super Kings বনাম Seattle Orcas ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল পালটা গালি দেবে তোমরাও… অন্য মেজাজের দ্রাবিড়কে প্রকাশ্যে আনলেন অভিষেক শর্মা এই সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন যিশু? বাবার পরকীয়া চর্চা, মা-কে আগলে সারা সীমান্তে ‘অপারেশন অ্যালার্ট’ জারি, কোটা নিয়ে বাংলাদেশে হিংসায় বাড়তি সতর্ক BSF তিন-চার ওভারের পর… অক্ষরকে নিয়ে সূর্যের পরিকল্পনা ফাঁস হয়ে গেল ক্যামেরায়- ভিডিয়ো সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.