বাংলা নিউজ > বায়োস্কোপ > টিম K-এর সঙ্গে প্রাক জন্মদিন উদযাপন কাজলের, ভ্যানিটি ভ্যানেই হুড়মুড়িয়ে পার্টি!
কাজলের প্রাক জন্মদিন উদযাপন

টিম K-এর সঙ্গে প্রাক জন্মদিন উদযাপন কাজলের, ভ্যানিটি ভ্যানেই হুড়মুড়িয়ে পার্টি!

  • কাজল তাঁর ভ্যানিটি ভ্যানে দলের সদস্যদের সঙ্গে প্রাক-জন্মদিনের অনুষ্ঠান উদযাপনে মেতে উঠেছিলেন। দেখুন- 

আর মাত্র একদিন পরেই অভিনেত্রী কাজলের জন্মদিন। ৫ অগস্ট আরও একবছর বড় হয়ে যাবেন নায়িকা। জন্মদিনের আগের দিন থেকেই শুভেচ্ছায় ভাসছেন অভিনেত্রী। কেক বেলুনে সেজে উঠেছে নায়িকার বিলাসবহুল ভ্যানিটি ভ্য়ান। সেই ঝলকই নেটমাধ্যমের পাতায় শেয়ার করেছেন অভিনেত্রী।

‘টিম কে' অর্থাৎ নিজের ব্যক্তিগত টিমের সদস্যদের সঙ্গে প্রি-বার্থ ডে সেলিব্রেশনে মেতে উঠেছেন কাজল। ভ্যানিটি ভ্যানেই হয়েছে জন্মদিন সেলিব্রেশন। নিজের টিমের সঙ্গে কেক কেটে নেটমাধ্যমের পাতায় ছবি শেয়ার করেছেন বলি সুন্দরী। ছবিতে গাঢ় লাল পোশাকে দেখা মেলে নায়িকার। সামনে রাখা তিনটি কেক।

আরও পড়ুন: ‘পড়াশোনার সঙ্গে ১৬-১৮ বছর বয়স থেকে কাজ করুক ছেলে’, কেন এমনটা চান ভারতী জানেন?

ছবি শেয়ার করে লেখেন, ‘প্রাক জন্মদিন উদযাপন শুরু। চিরন্তন কৃতজ্ঞ। ধন্যবাদ টিম কে, এতকিছু করার জন্য। #teamK... তোমরা ফাটিয়ে দিয়েছ।’ কাজলের বিলাসবহুল ভ্যানিটি ভ্যানের অন্দরের ঝলক মিলেছে ছবি এবং ভিডিয়োতে।

উল্লেখ্য, দিন কয়েক আগেই বলিউডে তিন দশক পার করার উদযাপনে মেতে উঠেছিলেন কাজল। ১৯৯২ সালে ৩১ জুলাই মুক্তি পেয়েছিল অভিনেত্রীর ডেবিউ ছবি ‘বেখুদি’। ডেবিউ ছবিতে দর্শকের মনে দাগ কাটতে পারেননি অভিনেত্রী। কিন্তু ঠিক একবছর পরই শাহরুখ খানের সঙ্গে ‘বাজিগর’ ছবিতে জুটি বেঁধে ছিলেন। দুর্দান্ত হিট হয় সেই ছবি। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি অভিনেত্রীকে।

আরও পড়ুন: 'ওর চেয়ে ভালো জেরি…', নয়নতারার মুখে জেরিকে নিয়ে মন্তব্য শুনে কী বললেন জাহ্নবী?

কেরিয়ারে একের পর এক ব্লকবাস্টার হিট ছবি রয়েছে কাজলের। শাহরুখের সঙ্গে জুটি বেঁধে দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে, করণ অর্জুন, কুছ কুছ হোতা হ্যায় থেকে কভি খুশি কভি গম। শাহরুখের পাশাপাশি কেরিয়ারের প্রায় শুরু থেকেই অজয়ের সঙ্গেও বহু হিট ছবিতে অভিনয় করেছেন কাজল। সেই তালিকায় রয়েছে হালচাল, ইশক অথবা পেয়ার তো হোনা হি থা।

যদিও বিগত কয়েক বছর ধরে বড়পর্দা থেকে দূরে নায়িকা। শেষ বার তাঁকে ‘দিলওয়ালে’ ছবিতে দেখা গিয়েছিল। বিপরীতে ছিলেন শাহরুখ খান। কামব্যাক করার জন্য ওয়েব সিরিজকেই বেছে নিয়েছিলেন অভিনেত্রী। নেটফ্লিক্স ফিল্ম 'ত্রিভঙ্গ' দিয়ে ডিজিটাল ডেবিউ করেন। পরবর্তীতে অভিনেতা রেবতীর সঙ্গে ‘সালাম ভেঙ্কি’ ছবিতে জুটি বাঁধবেন তিনি। করণ জোহরের আসন্ন ছবি ‘রকি এবং রানি কি প্রেম কাহানি’তে তিনি ক্যামিও করেছেন বলেও শোনা যাচ্ছে। 

বন্ধ করুন